fbpx

Salman Khan: ফের আক্রমণ সলমনকে! বাবর ঔরঙ্গজেবের সঙ্গে তুলনা অভিনেতাকে

ফের অস্বস্তিকর ভিডিয়োর শিকার বলি অভিনেতা! সোশ্যাল মিডিয়াতে বাবর ঔরঙ্গজেবের সঙ্গে তুলনা সলমনের

মন্টি শীল, কলকাতা: ইদানিং রূপোলি পর্দার তারকা এবং বিতর্ক যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। তারকারা এর সঙ্গ ত্যাগ করতে চাইলেও বিতর্ক যেন তারকাদের পিছু ছাঁড়তে নারাজ। আর এই তালিকায় রয়েছেন বলিউডের দাবাং অভিনেতা সলমন খান ( Salman Khan )। বলিউডের এই জনপ্রিয় অভিনেতা বরাবরই বিভিন্ন রকমের বিতর্কিত বিবাদের দরুণ সংবাদের শিরোনামে থাকেন। যা এইবারেও নজরে এল। তবে এইবার অভিনেতা সলমন খানের ( Salman Khan ) বিবাদ কোনও সিনে তারকার সঙ্গে নয়, তাঁর প্রতিবেশীর সঙ্গে। যার দরুণ অভিনেতা ন্যায়ালয়ের কাছেও দ্বারস্থ হয়েছেন। কিন্তু কী এমন ঘটল যার জন্য আদালতের দরজায় পৌঁছালেন সলমন?

সূত্র অনুসারে জানা গিয়েছে, বিগত ২০১৮ সালে অভিনেতা সলমন খানের ( Salman Khan ) প্রতিবেশীরা অভিযোগ এনেছিলেন যে, অভিনেতা তাঁর ফার্মহাউসের পাশে একটি বাংলো তৈরি করতে পারছেন না। অথচ আইনগত ভাবে জমির মালিকানা রয়েছে সেই প্রতিবেশীদের কাছে। এমন পরিস্থিতিতে অভিনেতার দুই প্রতিবেশী কেতন কাক্কাড এবং তাঁর স্ত্রী অনিতা কাক্কাড অভিনেতাকে উদ্দেশ্য করে একটি ভিডিয়ো তৈরি করেন। যার পর স্বাভাবিক ভাবেই পরিস্থিতি হাতের নাগালের বাইরে চলে যায়। ভাইরাল ভিডিয়োর পরিপ্রেক্ষিতে অভিনেতা সলমন খান ( Salman Khan ) ন্যায়ালয়ের কাছে দ্বারস্থ হন এবং মানহানির মামলা দায়ের করেন।

14c32

যার জল এসে গড়ায় ২০২২ সালের মার্চ মাসে। অভিনেতা সলমন খান ন্যায়ালয়ের কাছে বিতর্কিত ভিডিয়োর জন্য ক্ষতিপূরণের দাবি করেন। কিন্তু তাঁর প্রতিবেশী তা দিতে রাজি না হওয়ায় অভিনেতা হাইকোর্টে দ্বারস্থ হন। এরপর শুনানিতে কোর্ট জানিয়েছেন, ‘অভিনেতাকে উদ্দেশ্য করে তৈরি করা ভিডিয়োটি শুধুমাত্র মানহানিকর নয়, উস্কানিমূলক। আর তাই যত দ্রুত সম্ভব সোশ্যাল মিডিয়াতে থেকে এই সমস্ত ভিডিয়ো মুছে ফেলতে হবে। কারণ এটি অভিনেতার বিরুদ্ধে দর্শকদের সাম্প্রদায়িক ভাবে উস্কানি দিতে পারে।’

সূত্র মারফত জানা গিয়েছে, বিতর্কিত এই ভিডিয়োতে কাক্কাড অভিনেতা সলমন খানকে বাবর এবং ঔরঙ্গজেবের সঙ্গে তুলনা করেছেন। কারণ, অযোধ্যা আসতে তাঁদের ৫০০ বছর লেগেছিল এবং অভিনেতা সেই একই কায়দায় একটি মন্দির তৈরি করতে বাধা দিচ্ছেন। শুধু তাই নয়, বিতর্কিত এই ভিডিয়োতে কাক্কাড অভিনেতার বিরুদ্ধে কুখ্যাত আন্ডারওয়াল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে যোগসূত্র সহ একাধিক গুরুতর অভিযোগ করেছেন। যার পর স্বাভাবিক ভাবেই অস্বস্তির মুখে পড়তে হয়েছে বলিউডের এই দাবাং অভিনেতাকে। জানা গিয়েছে, এই মামলার পরবর্তী শুনানি হতে চলেছে আগামী ২২ শে আগস্ট। তবে এই রকমের বিষয়বস্তু সামনে আসতেই অভিনেতার অনুরাগীদের মাঝে এক বিরাট প্রভাব পড়তে চলেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর