fbpx

Sanjay khan and Zeenat Aman affair : স্ত্রী-সন্তান ভুলে জিনাতে মজে ছিলেন সঞ্জয়! তারকা স্ত্রী বলেই সব পরকীয়া মেনে নিয়েছিলেন জারিন

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : সঞ্জয় খানের ( Sanjay Khan ) সঙ্গে অভিনেত্রী জিনাত আমানের ( Zeenat Aman )সম্পর্ক বেশ চর্চিত । এই সম্পর্কর ব্যাপারটি কারোর অজানা নয়। সঞ্জয় খান নিজের ১২ বছরের দাম্পত্য সম্পর্ক, দুই সন্তান এবং অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে জিনাত আমানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। হৃতিক রোশনের প্রাক্তন শ্বশুর বলিউডের ‘দম মারো দম’ গার্লকে বিয়ে করেছিলেন। সেই সময় সঞ্জয়ের স্ত্রী জারিনের( Zarin Khan ) গর্ভে জায়েদ খান । এই সম্পর্ক নিয়ে সিমি গেরেওয়ালের শো ‘রঁদেভু উইথ সিমি গেরেওয়াল’-এ প্রশ্নের মুখে পড়েন সঞ্জয় খান ও তাঁর প্রথম স্ত্রী জারিন। কিন্তু তাদের এই বিষয়ে উত্তর শুনে হতবাক দর্শকমহল।

img 20220719 160852

১৯৮০ সালে মুক্তি পায় ‘আবদুল্লা’ ছবিটি। পরিচালক সঞ্জয়ের ওই ছবির নায়িকা ছিলেন জিনাত। যদিও জিনাতের সঙ্গে সঞ্জয়ের বিয়ে মাস কয়েকের বেশি টেকেনি। সেই বছরেই জন্ম হয় জায়েদ খানের। সেই সময় সম্পর্ক বিষিয়ে উঠেছিল জিনাত আমান-সঞ্জয় খানের মধ্যে। অবশেষে প্রথম স্ত্রীর কাছে ফিরে আসেন সঞ্জয়।

উল্লেখ্য প্রায় দু-দশক পর সিমি গেরেওয়ালের শো-তে সঞ্জয়কে সঞ্চালিকা জিজ্ঞেস করেন বিখ্যাত অভিনেত্রীর সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা। তার উত্তরে ইতিবাচক উত্তর দেন পাশ বসে থাকা তাঁর স্ত্রী। তিনি বলেন, ‘হয়েই থাকতে পারে’। এরপর সঞ্জয় খান যোগ করেন সেই কথায় যোগ দিয়ে বলেন, ‘আমি কাউকে এমন কিছু প্রমিস করিনি যা আমি পরিপূর্ণ করতে পারব না’। এরপর জারিন হাসিমুখেই আবার বলেন, ‘আমি আমার স্বামীকে চিনি। হয়ত উনি কিছুটা পিছলে গিয়েছিলেন, তবে অভিনেতার স্ত্রী হিসাবে আপনাকে একটু তো ধৈর্য্য ধরতেই হবে। এবং আপনার মধ্যে সেই সাহস এবং নিশ্চয়তা থাকতে হবে যে উনি আপনার কাছেই ফিরে আসবে’।

জরিন জানান সঞ্জয়ের সঙ্গে জিনাত আমানের ঘনিষ্ঠতার জন্য যে তাঁদের বিয়ে ভাঙতে পারে এমন ভাবনা কোনওদিন মাথায় আসেনি তাঁর। তিনি স্বামীর সাফাই গেয়ে আরও বলেন শুধু জিনাত নন, বহু নারী তাঁর স্বামীর প্রতি আকৃষ্ট হতেন। তবে জরিনের এই বিশ্বাস ছিল অটুট যে তাঁর স্বামী শুধু তারই।

 

google-news-icon

লেটেস্ট খবর