fbpx

‘আমায় গর্ভাবস্থায় মেরে ফেলার চেষ্টা করা হয়..’, কাপুর খানদানের অপ্রিয় সত্য ফাঁস করলেন শশী

অনীশ দে, কলকাতা: বলিউডের জন্ম থেকেই যে তার সাথে কাপুর বংশ জড়িত তা কারও অজানা নয়। পৃথ্বীরাজ কাপুর (Prithviraj Kapoor), রাজ কাপুর (Raj Kapoor), শাম্মি কাপুর (Shammi Kapoor), শশী কাপুর (Shashi Kapoor), ঋষি কাপুর (Rishi Kapoor) এবং সর্বশেষে রণবীর কাপুর (Ranbbir Kapoor)। এই বংশের অভিনেতারা একাধিক মাইলস্টোন ছবি উপহার দিয়েছে দর্শককে। তবে কাপুর পরিবারের কিছু কালো দিক রয়েছে যা সম্পর্কে কেউ অবগত নয়। যেমন শশী কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তার মা রমসরনি কাপুর তাকে গর্ভাবস্থায় মেরে ফেলার চেষ্টা করেন।

shashi 2

এই সাক্ষাৎকারে শশী (Shashi Kapoor) জানান, যে তার বাবা মায়ের ৩ সন্তান ছিল। তার দুই দাদা রাজ কাপুর এবং শাম্মি কাপুর। শশী পৃথ্বীরাজ কাপুরের কনিষ্ঠ পুত্র। তবে সব ভাইয়ের এক বোনও ছিল। যার নাম ঊর্মিলা সিয়াল। তার আগেও দুবার পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন রমসরনি দেবী কিন্তু সেই সন্তানেরা এক সপ্তাহের ব্যবধানে মারা যায়। শশী এও জানান, যখন শশী তার মায়ের গর্ভে ছিলেন, তখন রমসরনি দেবী এমন বহু কাজ করেছিলেন যা গর্ভাবস্থায় কখনই করে উচিত নয়।

shashi 3

তিনি একাধিকবার সাইকেল থেকে ইচ্ছাকৃত ভাবে পরে গিয়েছিলেন। এমনকি কুইনাইন খেতেন এছাড়াও নানা পন্থা অবলম্বন করেছেন শশীকে (Shashi Kapoor) মারার জন্যে। এই প্রসঙ্গে শশী বলেছেন, ‘আমার মা আচমকাই জেনেছিলেন তিনি অন্ত:সত্ত্বা। লজ্জিত হয়েছিলেন। আমার থেকে মুক্তি পাওয়ার জন্যে সব রকম চেষ্টা করেছিলেন। সেই সময় গর্ভপাতের সে রকম কোনও ব্যবস্থা ছিল না। মা আমাকে বলেছিলেন, উনি ইচ্ছে করে সাইকেল আর সিঁড়ি দিয়ে পড়ে যেতেন। কুইনাইন খেয়ে নিয়েছিলেন। কিন্তু আমিও জেদি ছিলাম।’
shashi 4

এছাড়াও নানান কেচ্ছায় ভর্তি কাপুর খানদানের ইতিহাস। একসময় রণবীর কাপুর সারাদিন ড্রাগসের নেশা করতেন। নেশায় বুঁদ হয়ে থাকা রণবীরের যে কি হবে তা নিয়ে চিন্তায় ছিলেন বাবা ঋষি কাপুর। তবে পরবর্তীতে আবার সাধারন জীবনে ফিরে আসেন রণবীর। সম্প্রতি কাপুর বংশের আসন্ন সুপারস্টার আসার সুখবর দিয়েছেন রণবীর আলিয়া। এখন সবাই সেই দিকেই চেয়ে রয়েছে।

shashi 5

google-news-icon

লেটেস্ট খবর