fbpx

Dance Dance Junior: সিনেমা অতীত! বলিউড ছেড়ে বাংলার ছোট পর্দায় কাজে নেমেছেন সুনীল শেট্টি

‘ড্যান্স ড্যান্স জুনিয়র’ এর মঞ্চে হাজির সুনীল শেট্টি। এই বলি অভিনেতাকে দেখে উৎসাহিত হয়েছিল দর্শকরা।

বাংলা টেলিভিশনের পর্দায় এখন সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো হল ড্যান্স ড্যান্স জুনিয়র ( dance dance junior ) । এই রিয়ালিটি শো শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। আর এই কারণেই তো এবছর তৃতীয় সিজন নিয়ে স্টার জলসার পর্দায় আবারও ফিরে এসেছে এই রিয়ালিটি শো। ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’-এর এই আকাশছোঁয়া সাফল্যের পিছনে রয়েছে একাধিক কারণ। প্রথমত, এই শোতে বিচারক, এবং শিক্ষক হিসেবে উপস্থিত রয়েছেন টলিপাড়ার বহু জনপ্রিয় তারকারা। দ্বিতীয়ত, এই শোতে আসা দক্ষ খুদে শিল্পীরা। এছাড়াও বলিউডের বহু নামকরা অভিনেতা অভিনেত্রীদের এই ড্যান্স রিয়ালিটি শোতে আমন্ত্রণ জানানো হয়। সম্প্রতি এই শোতে হাজির হয়েছিলেন সুনীল শেট্টি ( Suniel shetty ) ।

সুনীল শেট্টি পূর্বে বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন ছিলেন। যদিও এখন তিনি একজন প্রবীণ অভিনেতা। বলিউডকে তিনি উপহার দিয়েছেন বহু জনপ্রিয় ছবি। তাঁর ছবিগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘ফির হেরা ফেরি’ আজও মানুষকে হাসায়। দেশ জুড়ে বিপুল সংখ্যক অনুরাগী রয়েছে সুনীলের। বাংলাতেও ভক্ত সংখ্যার কোনও অভাব নেই তাঁর। আর তাই সম্প্রতি বাংলার সেরা রিয়ালিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’-এর পর্দায় সুনীল শেট্টিকে দেখে উৎসাহিত হয়েছিল বঙ্গবাসীরা।

img 20220809 162512

গত শনিবার থেকেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৩। দর্শকদের চোখ ধাঁধিয়ে মহা ধুমধামে শুরু হয়েছিল এই শো। শো-এর বিচারক হিসেবে ছিলেন জনপ্রিয় টলি অভিনেতা দেব, রুক্মিণী এবং মনামী। এছাড়াও এদিন শোতে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টি। এই অভিনেতার আগমনের দরুণ সুন্দর করে সাজানো হয়েছিল ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’-এর মঞ্চ।

এদিন সুনীল শেট্টি আগমনে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’এর মঞ্চ মেতে উঠেছিল। শুধু তাই নয়, খুদে শিল্পীদের দক্ষতা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন এই বলি অভিনেতা, তাদের প্রশংসাও করেছিলেন। যদিও এটাই প্রথম নয়। পূর্বেও বহু জনপ্রিয় বলি তারকারা ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’এর মঞ্চে হাজির হয়েছিল। এই শো তার দ্বিতীয় সিজনে রেমো ডিসুজা, সানি লিওনি এবং অনিল কাপুরের মত বহু জনপ্রিয় অভিনেতাদের আমন্ত্রণ জানিয়েছিল। আর এবার আশা রাখা যায় যে তৃতীয় সিজনেও আরও বেশি জমজমাট হবে এই রিয়ালিটি শো।

 

google-news-icon

লেটেস্ট খবর