fbpx

Dawood Ibrahim: শুধু মাদক নয়! শাহরুখ থেকে সলমন তাবড় তাবড় মাফিয়াদের সঙ্গে ওঠা-বসা আছে এই তারকাদের

বলিউড ( Bollywood ) মানে যেন বিতর্কের সমাহার। একাধিক তারকার জীবন জুড়ে একাধিক  বিতর্ক। আর অনুরাগীদেরও সেই সব নিয়ে ফাঁদা নানা জল্পনা-কল্পনা। কারও পরকীয়া, কারও বহুবিবাহ, কারও আবার যোগ রয়েছে অপরাধের দুনিয়ায়। একাধিক অন্ধকারাচ্ছন্ন কাহিনী, গল্প কিংবা সত্য ঘটনা বলিপাড়াকে করেছে কালিমালিপ্ত। অনেক নেটিজেনদের দাবি, বলিউডের নাকি নামীদামি তারকাদের ( Celebrities ) উত্থান বিভিন্ন অপরাধীদের হাত ধরে। অন্ধকার দুনিয়ার সঙ্গেও রয়েছে তাঁদের যোগাযোগ। 

sanjay dutt 2

অপরাধের দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগের প্রসঙ্গে যদি কারও কথা সর্ব প্রথম মাথায় আসে তাহলে সেই ব্যাক্তি হলেন সঞ্জয় দত্ত। বলা হয়, ১৯৯৩ সালে মুম্বাই ব্লাস্টে ( Mumbai  Blust ) নাকি তাঁরও যোগাযোগ ছিল। এই প্রসঙ্গে পুলিশ তাঁর বাড়ি থেকে পরবর্তীকালে AK-56 নামক একটি বন্দুক উদ্ধার করেছিল। তবে সেই সব এখন অতীত। অভিযোগ কেটে গিয়েছে তাঁর জীবন থেকে। দেখা দিয়েছে নতুন ভোর। আর সেই ভোরের আলোয় নিজের সুখের জীবন গুছিয়ে নিয়েছেন সঞ্জয় দত্ত ( Sanjay Dutt )। তবে শুধু তিনিই নয়, এই আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগ উঠেছে আরও অনেকের উপর। 

শাহরুখ খান: 

srk chota shakeel

বলিউডের ‘কিং খান’ সে। এক কথায় মানুষ চেনে তাঁকে। যার চোখের চাহনিতেই দুম করে প্রেমে পড়ে যায় মেয়েরা। কিন্ত এই  বলিউড বাদশার ( SRK ) নাকি আবার যোগাযোগ রয়েছে অপরাধ জগতের সঙ্গে। শুনে হতবাক? এ প্রসঙ্গে তিনি নিজেই জানিয়েছিলেন, কুখ্যাত মাফিয়া ছোটা শাকেলের জীবনের গল্প শুনতে চায় এবং  সেই নিয়েই একটি সিনেমা তৈরি করতে চান বলিউড বাদশা। তাঁর এই মন্তব্যের পর থেকেই শুরু হয় জল্পনা। 

সলমন খান: 

salman khan dawood

আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও কোনও মন্তব্য না করলেও। একবার তাঁর ( Salman Khan ) সঙ্গে কুখ্যাত ডন দাউদের একটি ছবি ভাইরাল হয়ে পড়ে নেটমাধ্যমে যা নিয়ে বেশ চর্চা চলেছিল বিনোদন জগতে।

অনিল কাপুর: 

anil kapoor1

দাউদের সঙ্গে সম্পর্ক রাখার তালিকায় শুধুই সলমন নয়, রয়েছে আরও বিখ্যাত কিছু নাম। সলমনের মতোই আরও একটি ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায়, একটি স্টেডিয়ামে দাউদের পাশেই দাঁড়িয়ে বলিপাড়ার বিখ্যাত অভিনেতা অনিল কাপুর ( Anil Kapoor )।  

মন্দাকিনী: 

srk chota shakeel salman khan dawood mandakini sanjay dutt1

সলমন কিংবা অনিল নাকি এই দুনিয়ায় নতুন। তাঁদেরও আগে থেকে বলিপাড়ার এক বিখ্যাত অভিনেত্রীর যোগাযোগ ছিল এই আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে। জানা যায়, বিখ্যাত বলিউড অভিনেত্রী মন্দাকিনীর সঙ্গে নাকি বেশ মধুর সম্পর্ক ছিল কুখ্যাত অপরাধ জগতের রাজা দাউদের সঙ্গে। তবে এই জল্পনার সত্যতা নিয়ে রয়েছে একাধিক বিতর্ক।

google-news-icon

লেটেস্ট খবর