fbpx

সবই টাকার খেলা! দর্শক টানতে সিনেমার পোস্টারে নগ্ন হতে পিছপা হননি এই তারকারা

জয়িতা চৌধুরি, কলকাতাঃ সম্প্রীতি প্রকাশ্যে এসেছে করণ জোহর ( Karan Johar ) প্রযোজিত ও পুরী জগন্নাথ ( Puri Jagannath ) পরিচালিত ‘লিগার’ ( Liger ) ছবির পোস্টার। এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন দক্ষিনী তারকা বিজয় দেভেরকোন্দা ( Vijay Deverakonda )। প্রযোজক স্বয়ং তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ছবির পোস্টার আর তারপরই হুহু করে ভাইরাল হয়েছে পোষ্টারটি। কারণ একটাই। পোস্টারে নগ্ন বিজয় দেভেরকোন্দা দাড়িয়ে রয়েছেন হাতে এক গুচ্ছ গোলাপ নিয়ে। ছবির ক্যাপশনে করণ লিখেছেন। “প্রতিদিন এই ধরনের উপহার পাওয়া যায় না..”

তবে চরিত্রের খাতিরে পোস্টারে নগ্ন হওয়ার নিদর্শন এই প্রথম না। এমন ঘটনা এর আগেও ঘটেছে। নেহা ধুপিয়া ( Neha Dhupiya ) থেকে সানি লিওনি ( Sunny Leone) বা করিনা ( Kareena Kapoor ) পোস্টারে নগ্নতাকে তুলে ধরে সমালোচনার স্বিকার হয়েছেন অনেক অভিনেতা ও অভিনেত্রী। পিকে ( Pk ) ছবিতে আমির খানের ( Amir Khan ) নগ্ন পোষ্টার জনসমক্ষে এলে ট্রোলড হন অভিনেতা এবং তাঁকে নিয়ে অনেক মিমও বানানো হয়।

pk and nasha

কুরবান ( Kurban ) ছবির পোস্টারে করিনার ( Kareena Kapoor Khan ) টপলেস পোজ কারো অপরিচিত নয়। পোস্টারে তাঁর সঙ্গে ছিলেন সাইফ আলী খানও ( Saif Ali Khan )। তবে ছবিটি প্রকাশের পরই তুমুল হৈচৈ পড়ে যায়। শুধু তাই নয়, মহারাষ্ট্রের একটি রাজনৈতিক দল বিষয়টির বিরোধিতা করে কারিনাকে একটি শাড়িও উপহার দিয়েছে। পোস্টারে খোলামেলা পোজের জন্য নীতি পুলিশের কটাক্ষের শিকার হয়েছিলেন পুনাম পাণ্ডেও ( Punam Pandey )! পুনম পান্ডে তার প্রথম ছবি ‘নাশা’-র ( Nasha ) পোস্টারের জন্য নগ্ন পোজ দিয়েছিলেন। প্রসঙ্গত, পুনম পর্দায় হোক বা বাস্তব জীবনে তার সাহসিকতা দেখাতে পিছিয়ে থাকেন না কক্ষনই। সম্প্রতি, তাকে ব্রা ছাড়া টপ পরে মুম্বাইয়ের রাস্তায় ঘুরতে দেখা গেছে।

dirt politics

এই তালিকায়ে নাম আছে উদিতা গোস্বামীর ( Udita Goswami )। পুজা ভাটের ( Puja Bhatt ) পাপ ছবির মাধ্যমে বলিউডে ( Bollywood ) আত্মপ্রকাশ করেন তিনি। পোস্টারের জন্য জন আব্রাহামের সাথে একটি নগ্ন দৃশ্য শ্যুট করেছিলেন নায়িকা। যদিও এই ছবি বক্স অফিসে তেমন হিল্লে করতে পারেনি. তবে এই মুহূর্তে লাইমলাইট থেকে দূরে উদিতা। অভিনেত্রী সানি লিওনও রাগিনী এমএমএস 2 ( Ragini MMS 2 ) ছবির পোস্টের জন্য একটি নগ্ন দৃশ্যে দেখা দিয়েছেন।

উল্ল্যেখ্য, লিগার ছবিটি মুক্তি পাচ্ছে ২৫শে আগস্ট ( Liger movie relese date )। ছবিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পাণ্ডে ( Ananya Pandey )। পোস্টারটি নিজের ইন্সটাগ্রামে ( Vijay Deverkonda Instagram ) শেয়ার করে অভিনেতা লিখেছেন, “এটি এমন একটি ছবি যা আমার সব কিছু নিয়ে নিয়েছে। একজন অভিনেতা হিসেবে, শারীরিক দিক দিয়ে ও মানসিক দিক দিয়ে এই চরিত্র আমার কাছে সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং।

google-news-icon

লেটেস্ট খবর