fbpx

Bollywood Foodie Stars: মিষ্টি তাঁদের প্রথম ভালোবাসা! প্রেম করতে গিয়ে ডায়াবেটিসের আক্রমণে পড়তে পারেন যে বলি তারকরা

প্রত্যুষা সরকার, কলকাতা: মিষ্টি খেতে ভালবাসে এমন মানুষ হনে হয় খুব কমই আছেন। আর ভারতের রকমারি সব মিষ্টি দেখলে জিভে জল তো আসবেই। কিন্তু বর্তমানে ডায়াবেটিস এর ভয়ে ইচ্ছা থাকা সর্ত্যেও মিষ্টি খেতে ( Bollywood Foodie Stars ) পারেন না অনেকেই। তবে আপনি কী জানেন বলিউডের এমন অনেক তারকা আছেন যারা মিষ্টি খেতে খুব পছন্দ করেন। শুনে অবাক হলেন? সেটাই স্বাভাবিক। ফিগার মেন্টেন করার জন্য কড়া ডায়েটের মধ্যে থাকেন তাঁরা। কিন্তু এরপরও মিষ্টি তাঁদের লাগবেই। জানেন কারা সেই তারকারা।

img 20220822 192938

করিনা কাপুর খান

বলিউডের বেবর প্রিয় খাবার মিষ্টি। কাপুর পরিবারের কন্যা এখন খান পরিবারের পুত্রবধূ। বলিউডে আসার আগে একটু হেলদি ছিলেন তিনি ( Karina Kapoor Khan)। তবে তারপর একেবারেই অন্যরকম ভাবে পর্দায় ধরা দেন বেব। শরীর চর্চার দিকে বেশ খেয়াল রাখেন তিনি। দুই সন্তানের মা হয়েও শরীর চর্চায় কোনও রকম ফাঁক ছাড়েন না তিনি। তবে এসবের মাঝেও মিষ্টি লাগবেই তাঁর।

img 20220822 193142

দিশা পাটানি

বি-টাউনের জনপ্রিয় এক অভিনেত্রী দিশা পাটানি ( Disha patani )। তাঁকে নিয়ে আর বেশি কি বলব। তিনি যে কতটা ফিটনেস মেন্টেন করেন সে কথা আর নতুন করে বলার কিছু নেই। তাঁকে দেখলে কিন্তু একেবারেই বোঝা যায় না যে মিষ্টি তাঁর পছন্দের খাবার। তবে এত ডায়েটের মধ্যেও ডায়েটের চাটে মিষ্টি তাঁর থাকবেই।

img 20220822 193227

রণবীর সিং

কয়েকদিন আগে রণবীর সিং ( ranveer sing ) তাঁর বোল্ড ফটোশুট দিয়ে ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। একই সঙ্গে কড়া সমালোচনার শিকার হতে হয়েছিল অভিনেতাকে। বলিউডের ক্রেজি অভিনেতা রণবীর সিং। তাঁরক পছন্দের খাবার মিষ্টি। মিষ্টি খেতে খুবই ভালবাসেন তিনি।

img 20220822 193428

সলমন খান

গোলাপ জামুন দেখলে নিজেকে আটকে রাখতে পারেন না ভাইজান। সুযোগ পেলেই নাকি মিষ্টি মুখে পুড়ে দেন সলমন খান ( Salman Khan ) ভাইজানের বডি দেখেই পাগল তাঁর একাধিক মেয়ে ভক্ত। প্রতিটা ছবিতে সবাই অপেক্ষা করে থাকে শুধু ভাইজানের জামা খোলার সিন দেখার জন্য। বয়স বাড়ছে তাঁর, সে কথা মানতে নারাজ তিনি। এখনও মিষ্টি দেখলেই ঝাপিয়ে পরেন তিনি।

img 20220822 193043

সারা আলি খান

বি-টাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান ( sara ali khan ) খুব বেশি দিন ইন্ডাস্ট্রিতে আসলেও অভিনয় দিয়ে মন করেছেন একাধিক ভক্তের। তবে বলিউডের পা রাখার আগে খুবই মোটা ছিলেন অভিনেত্রী। তাঁরক নাকি পছন্দের খাবার মিষ্টি। তবে এত মিষ্টি খেতে এখন পছন্দ করলেও পরবর্তীতে কষ্ট পেতে পারেন সারা।

google-news-icon

লেটেস্ট খবর