fbpx

Alia Bhatt Baby Shower: ব্রহ্মাস্ত্র বয়কটের মাঝেই আলিয়ার সাধের অনুষ্ঠান, মা-শাশুড়ির উদ্দ্যোগেই ধুমধাম করে হবে পার্টি

মা এবং শাশুড়ি’র তত্ত্বাবধানে অনুষ্ঠিত হতে চলেছে আলিয়ার সাধ অনুষ্ঠান! কিন্তু কখন, কোথায় জেনে নিন বিস্তারিত

মন্টি শীল, কলকাতা: ইদানিং বলিউডকে কে করে তুমুল উত্তেজনা নজরে এসেছে সর্বত্র। যদিও এর অন্যতম কারণ, সদ্য মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ ( Brahmastra )। গত ৯ই সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাওয়ার পর থেকে সংবাদের শিরোনামে রয়েছে এই সিনেমা। সূত্র অনুযায়ী, বড়পর্দায় মুক্তি পাওয়ার পর মাত্র পাঁচ দিনেই ১৫০ কোটি টাকার সীমা অতিক্রম করে গিয়েছে। যা একথায় বলতে গেলে নজির বিহীন ঘটনা। তবে সিনেমার সঙ্গে সঙ্গে তাতে অভিনীত দুই মুখ্য তারকা অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং অভিনেত্রী আলিয়া ভাট’কে ( Alia Bhatt ) তুমুল উম্মাদনা নজরে এসেছে অনুরাগীদের মাঝে।

কারণ এই ‘ব্রক্ষ্মাস্ত্র’ ( Brahmastra ) সিনেমার হাত ধরে প্রথমবার পর্দায় ধরা দিয়েছেন রণবীর-আলিয়া জুটি। তবে সিনেমার এই বিপূল সফলতার সঙ্গে সঙ্গে আরও একটি বিষয় নিয়ে সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছে অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং আলিয়া ভাট ( Alia Bhatt )। কারণ, খুব শীঘ্রই এই দুই তারকা জুটি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। যাকে কেন্দ্র করে এই মুহূর্তে উৎসবের আমেজ গোটা কাপুর পরিবারে। তবে শোনা গিয়েছে, কাপুর পরিবারে নতুন অতিথি আসার উচ্ছাসের মধ্যেই আলিয়ার সাধ অনুষ্ঠানের প্রস্তুতি শুরু করে দিয়েছেন নীতু কাপুর ( Neetu Kapoor ) ও সোনি রাজদান ( Soni Razdan )।

14c42

বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেত্রী আলিয়া ভাটের মা সোনি রাজদান এবং অভিনেতা রণবীর কাপুরের মা নীতু কাপুর নতুন সদস্যকে স্বাগত জানাতে বিশেষ কিছু পরিকল্পনা গ্রহণ করেছেন। শোনা গিয়েছে, তাঁরা দু’জনেই আলিয়ার সাধ অনুষ্ঠা্রনের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন, যেখানে শুধু মাত্র মেয়েরা উপস্থিত থাকবেন। এমনকী এই বিশেষ অনুষ্ঠানটি মুম্বাইতেই অনুষ্ঠিত হতে চলেছে বলে জানা গিয়েছে। তবে ঠিক কোথায় হতে চলেছে আলিয়ার সাধ অনুষ্ঠান সেই সংক্রান্ত কোনও তথ্য এখনো দুই পরিবারের সদস্যদের পক্ষ থেকে প্রকাশ করা হয়নি।

তবে জানা গিয়েছে, বিয়ের মতো আলিয়া ভাটের বেবি শাওয়ারে খুব কম মানুষ আমন্ত্রিত থাকতে চলেছেন। যাদের মধ্যে অধিকাংশই রয়েছেন অভিনেত্রীর নিকট বন্ধু-বান্ধব, এবং আত্মীয়-পরিজনরা। বলে রাখা ভাল, বক্স অফিসে ব্রক্ষ্মাস্ত্র বিপূল সফলতা অর্জন করার পর একাধিক চমক নিয়ে পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাট। যার মধ্যে অন্যতম হল, ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’। যেখানে অভিনেতা রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। এছাড়াও ‘হার্ট অফ স্টোন’ এর হাত ধরে খুব শীঘ্রই হলিউডে অভিষেক করতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। অপরদিকে আলিয়ার থেকে কোনও অংশে পিছিয়ে নেই রণবীর কাপুর’ও। জানা গিয়েছে, ব্রক্ষ্মাস্ত্র’এর পর একাধিক চমক নিয়ে বড়পর্দায় আসতে চলেছেন এই অভিনেতা। আর এসবের মধ্যেই নতুন অতিথির আগমনকে কেন্দ্র করে এক উৎসবের আমেজ তৈরি হয়েছে রণবীর-আলিয়া এবং তাঁর গোটা পরিবারে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর