fbpx

Ananya Pandey: ঈশান এখন অতীত! নতুন পুরুষের সঙ্গে সম্পর্কের বাঁধনে অনন্যা, চলছে জল্পনা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি স্টার কিডদের কেন্দ্র ভীষণ ভাবে আলোচনা শুরু হয়েছে বলিউডে। যদিও এই আলোচনার মূল বিষয়বস্তু হল তাদের ব্যক্তিগত জীবন। যার দরুন একাধিকবার লাইমলাইটের সংস্পর্শে এসেছেন বলিউডের স্টার কিডরা। তবে এখন যেই তারকা সন্তানের কথা বলা হতে চলেছে তিনি বলিউডের একসময়ের জনপ্রিয় ও দাপুটে অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে ( Ananya Panday )। বলিউডের এই স্টার কিড ২০১৯ সালে প্রযোজক করণ জোহরের সিনেমা ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এর হাত ধরে অভিনয়ের জগতে প্রবেশ করেছিলেন।

এরপর বলিউডের একাধিক সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। কিন্তু সেরকম ভাবে সফলতা পাননি অনন্যা। তবে অভিনয়ের দরুন বক্স অফিসে শোরগোল ফেলতে না পারলেও, অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবনের দরুন বিনোদনের জগতে বিশেষ ভাবে আলোচিত। একটা সময় শোনা গিয়েছিল, বলিউডের তরুণ অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন অনন্যা পান্ডে ( Ananya Panday )। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী করেনি। এই ঘটনায় অনেকেই মনে করেন, বলিউড সিনেমা ‘খালি পিলি’ ব্যর্থ হওয়ার পর এই দুই তারকার সম্পর্কে চিড় ধরে।

12c22

কিন্তু এই বিষয় নিয়ে কেউ প্রকাশ্যে কোনও রকমের মন্তব্য করেননি। যদিও সেই সমস্ত বিষয়কে আপাতত দূরে সরিয়ে রেখে নতুন সম্পর্কের দিকে পা বাড়িয়েছেন অভিনেত্রী। সূত্র অনুসারে জানা গিয়েছে, বলিউড অভিনেতা আদিত্য রয় কাপুরের ( Aditya Roy Kapur ) সঙ্গে অনন্যা পান্ডের মধ্যে এক গভীর সম্পর্ক গড়ে উঠেছে। শোনা যাচ্ছে, অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে আজকাল ভীষণ মেলামেশা করছেন অনন্যা। এমনকী চিত্র সাংবাদিকরাও প্রায়শই একসঙ্গে তাঁদের মাখামাখা ‘প্রেমকে’ ফ্রেমবন্দি করেছেন। কিন্তু এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কেউই কোনও খোলামেলা মন্তব্য করেননি। যার দরুন একটি ধোঁয়াশা রয়েই গিয়েছে।

12c23

তবে তাঁরা যে একে অপরের সঙ্গকে বেশ চুটিয়ে উপভোগ করছেন তা কার্যত স্পষ্ট। যদিও এই সম্পর্কের ভাঙা গড়ার বিষয়টি অভিনেত্রী কাছে নতুন কিছু নয়। এর আগে বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জড়িয়েছিল অনন্যা পান্ডের। ‘Pati Patani Aur Woh’ সিনেমায় কাজ করার সময়ে একে অপরের সংস্পর্শে এসেছিলেন এই দুই বলি তারকা। এরপর অনন্যা-র সঙ্গে অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা-র সম্পর্কের গুঞ্জন শোনা যায় বলিউড। এমনকী বলিউডের একাধিক পার্টিতেও উপস্থিত থাকতে দেখা গিয়েছে এই দুই জুটিকে। কিন্তু এতসব কিছুর মধ্যে আদিত্য রয় কাপুরের সঙ্গে অনন্যা পান্ডের কেমিস্ট্রি যে আলোচনার এক অন্য মাত্র এনে দিয়েছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর