fbpx

আমায় গর্ভপাত করাতে বাধ্য করা হয়েছিল, কোন পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মন্দনার

অনীশ দে, কলকাতা: বলিউডে কাস্টিং কাউচের সমস্যা বারংবার উঠে এসেছে জন সমক্ষে। অভিনেতা রণবীর সিংও (Ranveer Singh) অকপটে স্বীকার করেছেন এই সমস্যার কথা। সাম্রতিক সময়ে যখন বলিউডে মী টু আন্দোলন হয় তখন একঝাঁক তারকা মুখ খোলেন কাস্টিং কাউচের বিরুদ্ধে। প্রথমে কাজের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং পরে গর্ভপাতের মত পরিস্থিতি তৈরি হয়, সংবাদমাধ্যমে একাধিকবার জানিয়েছেন নিপীড়িতরা। এবার কঙ্গনা রানাওয়াতের শো লক আপে এই  কাস্টিং কাউচ নিয়ে অভিযোগ জানালেন অভিনেত্রী মন্দানা কারিমির (Mandana Karimi)।

mandana 2

এক স্বনামধন্য বলিউড পরিচালকের বিরুদ্ধে এই বিস্ফোরক মন্তব্য করেন মন্দনা (Mandana Karimi secret revealed)। কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) লক আপ শোতে মন্দনা জানান বলিউডের এক পরিচালক তাকে কাজের প্রতিশ্রুতি দিয়ে তার শোষণ করে। তিনি এও বলেন, জন সাধারণের কাছে ওই বলিউড পরিচালক একজন আইডল (Mandana Karimi secret revealed)। শো চলাকালীন অতীতের এই বিভৎস ঘটনার বিবরণ দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মন্দনা (Mandana Karimi)। তিনি জানান বলিউডে পা রাখার কিছুদিন পরেই তার দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে যায়।

সেই সময় মন্দনার সাথে পরিচয় হয় এই পরিচালকের। কিছুদিন মেলামেশার পর দুজনে ঘনিষ্ট হন। মন্দনা জানান এই বলিউড পরিচালক মাঝেমধ্যেই নারী স্বাধীনতা নিয়ে কুরুচিকর মন্তব্য করেন এবং তার প্রভাবও রয়েছে যথেষ্ট। তাই সেই জন্য জনসমক্ষে এতদিন কিছু জানাতে পারেননি তিনি। অভিনেত্রী জানান সেই সময় তার জীবনের সবচেয়ে কঠিন সময় ছিল। বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন মন্দনা ও তার স্বামী।

mandana 3

সম্পর্ক বিচ্ছেদ হলেও তখনও ডিভোর্স না হওয়ায় পরিচালকের সাথে সম্পর্কের কথা গোপন রাখতে হয় তাকে। এমনকি সেই পরিচালক তাকে সংসারের প্রতিশ্রুতি পর্যন্ত দেন। কিন্তু মন্দনা গর্ভবতী জানার পরেই সেই পরিচালক জানান তিনি এখন প্রস্তুত নন। এমন পরিস্থিতিতে নিজের বাচ্চাকে নষ্ট করে দেন মন্দনা। কঙ্গনাকে এই সমস্ত কথা বলার সময় কান্নায় ভেঙে পড়েন মন্দনা। এমনকি বাকিরা সামলে রাখতে পারছিল না তাকে।

আরও পড়ুন: Salman Khan Marriage: বিয়ের সাজে মেতে উঠছে ভাইজানের পরিবার! অধীর আগ্রহে অপেক্ষায় ভক্তরা

এই কথার পরিপ্রেক্ষিতে কঙ্গনা আবার মনে করিয়ে দেন বলিউডে চাকচিক্যের জন্য যে সমস্ত ছেলে বা মেয়েরা ইন্ডাস্ট্রিতে আসতে চান তারা যেন ভালোবাসা থেকে বিরত থাকে। কারন বলিউড শুধু নিতে জনে ফিরিয়ে দিতে জানে না। তবে কি অতীতে নিজের সাথে ঘটে যাওয়া কোনো দুর্ঘটনার সাথে মিল খুঁজে পেয়েছেন কঙ্গনা? অনেকে বলছেন মন্দনাকে ঠকিয়েছেন পরিচালক হচ্ছেন অনুরাগ কাশ্যপ আবার অনেকেই মনে করছেন তিনি মধুর ভান্ডারকর। কিন্তু সত্য এখনও অধরা।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

google-news-icon

লেটেস্ট খবর