fbpx
Saturday, September 24, 2022

সুন্দর দেখাতে ফের প্লাস্টিক সার্জারি! ‛সবই ধোঁকা’ বলে কটাক্ষ নেটিজেনদের

অনীশ দে, কলকাতা: লাইট, ক্যামেরা, অ্যাকশন; বলিউডের লাইমলাইটে থাকার জন্য নিজের বয়স ধরে রাখাটা অত্যন্ত জরুরি। শরীর এবং ত্বকের জন্য সেলিব্রিটিরা খরচ করেন লাখ লাখ টাকা। তবে নিজের মুখমণ্ডলের প্রত্যেকটি অঙ্গ আরও সুন্দর করে তুলতে, অভিনেত্রীরা প্রায়শই ঝোঁকেন কসমেটিক সার্জারির দিকে। হলিউডে এই ধরনের প্লাস্টিক সার্জারির প্রথা রয়েছে অনেকদিনের। এমনকি হলিউড অভিনেতা ব্র্যাড পিটের স্ত্রী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধেও উঠেছে এই অভিযোগ।

গত কয়েক বছরে ভারতে এর রেশ বেড়েছে কয়েকগুণ। বলিউড অভিনেত্রী জিনাত আমানও এই তালিকায় রয়েছেন। গত কয়েক বছরে একাধিক অভিনেত্রী কসমেটিক সার্জারির সাহায্য নিয়েছেন নিজেকে আরও সুন্দর করে তোলার জন্যে। তাদের মধ্যে অন্যতম হলেন বাণী কাপুর (Vaani Kapoor), আয়েশা টাকিয়া (Ayesha Takia) এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বাঙালি অভিনেত্রী মৌনি রায়ের (Mouni Roy) বিরুদ্ধেও পূর্বে উঠেছে এই অভিযোগ। নিজের গায়ের শ্যামলা রং রাতারাতি পাল্টে ফেলেছিলেন তিনি।

mouni 2

শোনা যাচ্ছে মৌনী রায় নাকি আবার প্লাস্টিক সার্জারি করেছেন। কিন্তু তা স্বীকার করতে নারাজ তিনি। তাকে জিজ্ঞাসা করলে তিনি এই অভিযোগ নস্যাৎ করে দেন। এর আগে বাণী কাপুরকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়, তিনি জানান তিনি অনেকটা ওজন komanoy হয়তো তার মধ্যে এহেন পরিবর্তন এসেছে। তবে নেটিজেনরা বলেছেন শুদ্ধ দেশি রোম্যান্স ছবিতে বাণীকে একরকম দেখতে ছিল। কিন্তু রণবীর সিংয়ের সাথে বেফিকরে ছবিতে তাকে চেনাই যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে মৌনী যে বদলেছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই নেটবাসীর। তবে রয়ে যাচ্ছে একটাই প্রশ্ন, এর আগেও একাধিক অভিনেত্রী প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন। কিন্তু একমাত্র সেই কারণেই তারা কাজ পায়, এমনটি নয়। অনুষ্কা শর্মার ঠোঁট নিয়ে বিতর্ক থাকলেও নিজের অভিনয় দিয়ে সবাইকে চুপ করিয়েছেন তিনি। এমনকি এই সার্জারির কারণে একাধিক অভিনেত্রী অনেক ক্ষতির সম্মুখীন হয়েছেন। চেহারা নষ্ট হয়ে যেতে পারে বেশি বয়সে, পূর্বে এমন অনেক উদাহরণ মিলেছে।

mouni 3

google-news-icon

লেটেস্ট খবর