fbpx

“এক ঝলকে পাড় ২০ বছর..” স্মৃতিচারণে নেহার মিস ইন্ডিয়া অ্যাওয়ার্ড

প্রত্যুষা সরকার, কলকাতা: দেখতে দেখতে পার হয়ে গেল ২০ বছর। আজ থেকে ২০ বছর আগে মিস ইন্ডিয়ার সেরার শিরপা উঠেছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নেহা ধুপিয়ার ( Neha Dhupia ) মাথায়। নেহা ধুপিয়া বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং মিডেল। বলিউডের একাধিক ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর করা একটি পোষ্ট নেটিজেনদের কাছ্ব চর্চার মূল বিষয় হয়ে উঠেছে।

সম্প্রতি অনুষ্ঠিত মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় নেহাকে সংবর্ধিত করা হয়েছিল, যেখানে তিনি ২০০২ সালের প্রতিযোগিতায় যে গাউনটি পরেছিলেন সেই একই গাউন বেছে নিয়েছিলেন। নেহা ধুপিয়া ( Neha Dhupia ) তার স্বামী অঙ্গদ বেদী এবং বাচ্চা মেহর এবং গুরিকের সাথে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ইভেন্টের পর, কিছু গুরুত্বপূর্ণ মূহুর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী।

img 20220705 163433

সোমবার একটি আবেগপূর্ণ পোস্টের মাধ্যমে মিস ইন্ডিয়া জয়ের ২০ বছর উদযাপন করেলেন অভিনেত্রী ( Neha Dhupia )। ছবিতে, নেহার স্বামী, অভিনেতা অঙ্গদ বেদীকে ও তাঁদের দুই সন্তান মেহর এবং গুরিকেও নেহার সাথে দেখা যাচ্ছে। এরসাথে এটাও প্রথমবার যে নেহা তাঁর মেয়ে মেহরের মুখ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে। দম্পতি আগে তাঁদের সন্তানদের মুখ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি। এবং অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে নেহার বাবা-মা প্রদীপ সিং ধুপিয়া এবং মনপিন্দর ধুপিয়াও তাঁকে অভিনন্দন জানাচ্ছেন।

img 20220705 163525

নেহা ( Neha Dhupia ) তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন, ‘২০ বছর যা এক ঝলকানিতে চলে গেল … কিন্তু আমি যদি চোখ বন্ধ করে ভাবি, তবে আমার হৃদয়ে কৃতজ্ঞতা আছে। আমি ভাবিনি যে এই মুকুটটি আবার মঞ্চে পরা এবং আমার সবচেয়ে মূল্যবান লোকদের সাথে আমার জীবনের সবচেয়ে মূল্যবান মুহূর্তগুলির মধ্যে একটি পুনরুজ্জীবিত করা সম্ভব হবে। ২০ বছর পরে আমি লম্বা, শক্তিশালী, আরও অভিজ্ঞ এবং কয়েকটি পোশাকের আকার বড় হয়েছে… তবে সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আমি প্রতিটি ছোট মেয়ের জন্য দাঁড়িয়েছিলাম যারা স্বপ্ন দেখতে সাহস করে এবং এর জন্য কঠোর পরিশ্রম করে, প্রতিটি মেয়ের জন্য যারা তাঁকে তৈরি করা ছাড়া আর কিছুই চায় না। বাবা-মা তাঁর জন্য গর্বিত’।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

মিস ইন্ডিয়া ২০০২ প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে নেহা ( Neha Dhupia ) একজন সুপরিচিত মডেল ছিলেন। তিনি একই বছর মিস ইউনিভার্স প্রতিযোগিতার শীর্ষ দশে পৌঁছেছিলেন। এরপর ২০০৩ সালে কেয়ামত ছবির এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন নেহা ধুপিয়া। তার অন্যান্য সিনেমার মধ্যে রয়েছে জুলি, কেয়া কুল হ্যায় হাম, চুপ চুপ কে, এক চালিস কি লাস্ট লোকাল, শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা, দশ কাহানিয়ান, মিথ্যা, সিং ইজ কিং, দশভিদানিয়া, দে দানা দান, ফাস গে রে ওবামা, হিন্দি মিডিয়াম, তুমহারি সুলু।

google-news-icon

লেটেস্ট খবর