fbpx

সিদ্ধার্থতে আর নেই মন! “এখন আমার সময়….” নিজের বিষয়ে এ কী বললেন শেহনাজ গিল

প্রত্যুষা সরকার, কলকাতা: পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ নামে পরিচিত অভিনেত্রী শেহনাজ গিল ( Shehnaaz Gill )। আজকাল তিনি তাঁর সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে ব্যস্ত। নিজের ইচ্ছা শক্তি ও মনবলকে সাথে নিয়ে একের পর এক সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছেন শেহনাজ। হিন্দি রিয়েলিটি শো ‘বিগ বস ১৪’ থেকে লাইমলাইটে আসেন শেহনাজ। সেখানেই অভিনেতা সলমন খান তাঁকে পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ নাম দেন।

এই শো থেকেই তিনি জয় করেছেন একাধিক দর্শকদের মন। এরপর তাঁকে আর পিছন ফিরে দেখতে হয়নি। একে একে সাফল্যের সিঁড়ি ধরে তিনি এগিয়ে চলেছেন সামনের দিকে। ‘বিগ বস ১৪’- এ তিনি জানিয়েছিলেন বড়ো অভিনেত্রী ( Shehnaaz Gill ) হতে চান শেহনাজ। সেই স্বপ্ন পূরণ হতে চলেছে তাঁর। ওই শো-এর পর থেকেই তিনি ব্যস্ত ছিলেন তাঁর চলচ্চিত্রে ক্যারিয়ার গড়তে। সম্প্রতি ‘টাইমস ফ্যাশন উইক’-এও র‌্যাম্পে হেঁটেছেন তিনি। এবার নিজের ক্যারিয়ার নিয়ে কথা বললেন এই অভিনেত্রী।

img 20220630 111631

সর্ব ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শাহনাজ গিল বলেছেন,এখন তার সময়। তিনি ( Shehnaaz Gill ) আরও বলেন, ‘জীবনে সবার সময় আসে এবং এই সময় ফুরিয়েও যায়। তবে এ সবই অল্প সময়ের জন্য। যাইহোক, আমি যদি কঠোর পরিশ্রম করি তবে এটি আরও কিছুটা দীর্ঘস্থায়ী হতে পারে, এবং আমি এটি খুব ভাল করেই জানি। তাই আমি ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করে বর্তমানের মধ্যে থাকতে পছন্দ করি। আমি এখন যে মুহূর্তগুলি চলছে তাই নিয়েই বেঁচে আছি।’

img 20220630 112209

অভিনেত্রী শাহনাজ গিল ( Shehnaaz Gill ) আরও বলেন, তিনি কঠোর পরিশ্রম করতে চান এবং সাফল্য উপভোগ করতে গিয়ে তার পথ থেকে বিচ্যুত হতে চান না। তিনি বলেন, ‘আমি ৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি, কিন্তু আমি এখনও নিজেকে এই ক্ষেত্রে একজন নবাগত মনে করি কারণ এখানে অনেক কিছু শেখার আছে এবং আমি নিজেকে এই বিষয়গুলো সব সময় মনে করিয়ে দিই। আমি যদি এটা না করি, তাহলে আমি অসতর্ক হয়ে যাব এবং পরিশ্রম করতে পারব না।’

img 20220630 111726

 

খুব শীঘ্রই সলমন খানের নতুন ছবি ‘কভি ঈদ কাভি দিওয়ালি’ ছবি তে দেখা মিলবে শাহনাজ গিলের ( Shehnaaz Gill )। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। এর পাশাপাশি তিনি র‌্যাম্প ওয়াক এবং ব্র্যান্ড এন্ডোর্সমেন্টও করছেন। বড়ো পর্দায় তাঁকে দেখার জন্য অধিক আগ্রহের সাথে অপেক্ষা করছেন তাঁর ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর