fbpx

Sonam Kapoor Baby Shower: জীবনে যেন খুশির ফোয়ারা! বিয়ের স্থানেই পালন বেবি শাওয়ার, ঘুরে দেখবেন কি সেই প্রাসাদ?

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডের একজন নামকরা অভিনেত্রী সোনাম কাপুর। যদিও বিয়ের পর তিনি এখন সোনাম কাপুর আহুজা (Sonam Kapoor )। চলতি বছরেই মার্চেই জানা গেছিল সোনম কাপুর আহুজার প্রেগন্যান্সির কথা। অভিনেত্রী নিজেই নেটপাড়ার বাসিন্দাদের সাথে শেয়ার করেন এই খবর। দীর্ঘ অপেক্ষার পর এবার কী মা হলেন সোনাম? গত সোমবার সকাল থেকেই নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছিল সোনাম এবং তাঁর সন্তানের একটি ছবি। এবার সামনে আসল আরও এক চমকে দেওয়ার মত ঘটনা।

১৭ জুলাই আয়োজিত হতে চলেছে সোনম কাপুরের বেবি সাওয়ারের অনুষ্ঠান। তাই নিয়েই চলছে তোরজোর। চলছে সোনাম কাপুর আহুজার বেবি শাওয়ারের তোরজোর ( Sonam Kapoor )। শুনে অবাক হলেন? কাল যাকে বাচ্চার সাথে দেখা গেল। কি করে তাঁর আবার বেবি শাওয়ার হতে পারে। আসলে হাসপাতলের বিছানায় বাচ্চার সঙ্গে সোনমের ছবিটা ছিল সম্পূর্ণ ভুঁয়ো।

img 20220713 185041

যদিও এখন থেকেই আহুজা আর কাপুর পরিবার সকলে নতুন সদস্যের জন্য দিন গোনা শুরু করে দিয়েছেন। একই সাথে তাঁদের ভক্তরাও সুখবর শোনার জন্য অধিক আগ্রহে অপেক্ষা করছেন। এর মাঝেই জানা গেল মম টু বি সোনামের বেবি শাওয়ারের ( Sonam Kapoor ) দিনক্ষণের কথা। কোথায়, কীভাবে হবে সোনামের বেবি হবে শাওয়ারের অনুষ্ঠান। সবই জানা গেলও এদিন এক সংবাদমাধ্যমের দ্বারা।

img 20220713 185228

সূত্রের খবর, যেখান থেকে শুরু হয়েছিল বিয়ের পর তাঁর নতুন জীবন এবার সেখান থেকেই জীবনের আরও এক নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন সোনাম। হ্যাঁ, ঠিকই শুনেছেন। মুম্বইয়ের ব্যান্ডস্যান্ডে কবিতা সিং-এর বাড়িতেই অনুষ্ঠিত হবে অভিনেত্রীর বেবি শাওয়ার ( Sonam Kapoor )। এদিন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে বেশ বড় সাইজের অনেক গিফট হ্যাম্পার গাড়িতে তোলা হচ্ছে। আসলে সেটি ছিল বেবি শাওয়ারের জন্যই।

এর আগে অবশ্য লন্ডনে প্রথম দফার বেবি শাওয়ার সেরে ফেলেছেন আনন্দ ঘরণী সোনাম কাপুর। সেই অনুষ্ঠানের সুন্দর মুহূর্তের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছিলেন মিসেস আহুজা ( Sonam Kapoor )। এবার দ্বিতীয় দফার বেবি সাওয়ারের পালা। পরিবার, আত্মীয়স্বজনের উপস্থিতিতে মুম্বইতে হবে সোনম কপুরের জমকালো বেবি শাওয়ার।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

আগামী মাসে অভিনেত্রীর ‘ডিউ ডেট’। অর্থাৎ অগাস্ট মাসেই তাঁর সন্তান জন্ম নেওয়ার কথা। এই সময়টা মায়ের সঙ্গেই কাটাতে চাইছিলেন তিনি। তাই ইতিমধ্যে মুম্বাইতে চলে এসেছেন তিনি। কানাঘুষোয় শোনা যাচ্ছিল, অভিনেত্রীর ( Sonam Kapoor ) অভিভাবকেরা একটি গ্র্যান্ড বেবি শাওয়ার প্ল্যান করেছেন তাঁর জন্য। এবার সেই কথা সত্যি প্রমাণিত হল সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে।

google-news-icon

লেটেস্ট খবর