fbpx

Urfi Javed: নগ্নতাই যেন বলিউডের নতুন ট্রেন্ড! রণবীরের মতো ধারায় গা ভাসিয়ে ভাইরাল উরফি জাভেদ

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দার তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন, এমনকী হয়েছে একাধিক বিতর্ক। যদিও সেই সমস্ত আলোচনার বিষয় তাঁদের অভিনয় কেরিয়ার নয়, তারকাদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত তারকাদের তালিকায় একজন অন্যতম তারকা হলেন অভিনেত্রী উরফি জাভেদ ( Urfi Javed )। অভিনেত্রী উরফি জাভেদ সর্বদাই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তাঁর অদ্ভুত ফ্যাশন সেগমেন্টের জন্য। আর এইদিনও তাঁর ব্যতিক্রম ঘটল না।

সম্প্রতি এক ভিডিয়ো নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী উরফি জাভেদ ( Urfi Javed ) এক অদ্ভুত রকমের পোশাক পড়ে জনসমক্ষে ঘোরাফেরা করছেন এবং তাঁর এমন রূপ দেখে রীতিমতো কটূক্তি করছেন লোকেরা। অভিনেত্রীর পরনে ছিল একটি হলুদ রঙের মনোকিনি এবং তাঁর সঙ্গে দড়ি দিয়ে তৈরি একটি অদ্ভুত রকমের স্কার্ট। তাঁর এই অদ্ভুত পোশাকের সঙ্গে ছিল মানানসই মেকআপ, চুলে পনিটেল তৈরি করা এবং পায়ে পরা রয়েছে হাই হিল। অভিনেত্রীর এমন রূপ দেখে রীতিমতো ভিরমি খেয়ে যান নেট নাগরিকরা। চিত্র সাংবাদিকদের ক্যামেরায় লেন্স বন্দি অভিনেত্রীর এই রূপ দেখার পর ইতিমধ্যেই সরগরম গোটা নেটমাধ্যম।

29c41

তবে শুধুমাত্র উরফি জাভেদ নন বলিউডের এমন একাধিক তারকারা রয়েছেন যারা শিল্পের নামে এমন অদ্ভুত সাজে লেন্স বন্দি হওয়ার দরুণ আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। যাদের মধ্যে এক অন্যতম নাম হল মিলিন্দ সোমন এবং মধু সাপরে। শোনা যায়, ১৯৯৫ সালে মিলিন্দ সোমন এবং মধু সাপরে একটি জনপ্রিয় ব্যান্ডের বিজ্ঞাপনের সময় একেবারে পোশাকহীন অবস্থায় সাহসী রূপে ধরা দিয়েছিলেন তাঁরা। এরপর যেই বলি তারকার নাম উঠে আসে তিনি হলেন অভিনেত্রী পূজা বেদী। শোনা যায়, নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেত্রী এক জনপ্রিয় কম্পানির বিজ্ঞাপন করতে গিয়ে গোটা দেশ জুড়ে বিতর্কের সূত্রপাত ঘটিয়েছিলেন তিনি।

এরপর এই তালিকায় হয়েছেন বলিউড অভিনেতা আমির খান। বলিউডের জনপ্রিয় সিনেমা PK এর একটি বিশেষ দৃশ্যে অভিনয় করার সময় একেবারে পোশাকহীন অবস্থায় দেখা গিয়েছিল তাকে। এছাড়াও বলিউডের একাধিক জনপ্রিয় তারকারা এই তালিকাতে অন্তর্ভুক্ত রয়েছেন। শুধু তাঁই নয়, সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর সিং এক বিখ্যাত ম্যাগাজিনের ফটোশ্যুট করতে গিয়ে একেবারে পোশাকহীন অবস্থায় লেন্স বন্দি হয়েছিলেন অভিনেতা। যার পর গোটা দেশ জুড়ে রীতিমতো বিতর্কের সূত্রপাত ঘটেছিল। যা দেখার পর নেটমাধ্যমে নেটিজেনরা কটূক্তির সুরে বলেছেন, “শুধুমাত্র শিল্পের নামে মাত্র কিছু টাকার বিনিময়ে কীভাবে এমন সাহসী তোলার সিদ্ধান্ত নেন বলি তারকারা?”

google-news-icon

লেটেস্ট খবর