fbpx

Sukesh Chandrasekhar: চুরির পয়সায় ‘প্রেমবিলাস’, জ্যাকলিনের মতোই যে সুন্দরীরা প্রেমে পড়েছিল ঠগ সুকেশের

বলিউডের চার সুন্দরী তারকাদের নিজের জালে ফাঁসিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। চেনেন কি সেই অভিনেত্রীদের?

গত বছর বলিউডের সবথেকে বড় বিতর্কের মধ্যে একটি ছিল বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের ( Sukesh Chandrasekhar ) মধ্যেকার সম্পর্ক নিয়ে বিতর্ক। সুকেশ চন্দ্রশেখর ১৭ বছর বয়স থেকেই তোলাবাজির কারবার করতেন। এবং গত বছর শোনা গিয়েছিল তাঁর সঙ্গেই নাকি ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে জ্যাকলিনের। যদিও এরপর বলি পাড়ার আরও অনেক জনপ্রিয় অভিনেত্রীদের নাম এই বিতর্কে সামনে আসতে থাকে। এই সকল বলি তারকারা নাকি সুকেশ চন্দ্রশেখরকে বিশ্বাস করে ঠকেছেন।

২০০ কোটি টাকা তোলাবাজির মামলায় সুকেশ চন্দ্রশেখরকে গ্রেফতার করা হয়েছিল। একথা সকলেরই জানা আছে। সুকেশকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে একের পর এক বলি অভিনেত্রীর নাম সামনে এসেছিল। প্রথমেই সামনে এসেছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের কথা। অভিনেত্রী সঙ্গে সম্পর্ক ছিলেন সুকেশ, এমনটাই নিজের মুখে স্বীকার করেছিলেন সেই ‘কনম্যান’। এরপর আরও এক জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহির কথাও সামনে এসেছিল।

img 20220915 153548

তবে শুধু জ্যাকলিন এবং নোরা নয়, জানা গিয়েছে বলিউডের আরও অনেক চেনা তারকাদের ফাঁসিয়েছেন সুকেশ। নিকিতা তাম্বলি, চাহাত খান্না, সোফিয়া সিং এবং আরুশা পাটিল এই চার তারকা সুকেশের সঙ্গে দেখা করে ফেঁসে গিয়েছিলেন। ‘কনম্যান’ সুকেশের সঙ্গে তাঁদের পরিচয় করিয়েছিলেন পিঙ্কি ইরানি। এখানেই শেষ নয়, চার তারকার কাছে সুকেশের আলাদা আলাদা পরিচয় দিয়েছিলেন পিঙ্কি। এছাড়াও জানা গিয়েছে, সেই অভিনেত্রীদের বহু দামি দামি গুচি, লুইয়ি ভুটন ব্যাগ এবং ঘড়ি উপহার দিতেন পিঙ্কি ইরানি।

আরুশা পাটিল ইতিমধ্যেই তাঁর এবং সুকেশের সাক্ষাৎ হওয়ার কথা স্বীকার করেছেন। আরুশা ছাড়াও ‘বিগ বস’ খ্যাত নিকিতা তাম্বলি দুবার সুকেশের সঙ্গে সাক্ষাৎ করার কথা স্বীকার করেছেন। এছাড়াও পিঙ্কি ইরানি কিভাবে সুকেশের পরিচয় গোপন করেছিল সে কথাও বলেন এই তারকা। তাঁর কথায়, পিঙ্কি ইরানি একজন দক্ষিণী ফিল্মমেকার হিসেবে সুকেশের পরিচয় দিয়েছিলেন। এছাড়াও রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, পিঙ্কি এবং সুকেশের কাছ থেকে নাকি অনেক টাকা এবং দামি ব্যাগ পেয়েছিলেন নিকিতা।

google-news-icon

লেটেস্ট খবর