fbpx

বক্ষ সৌন্দর্য বাড়াতে সার্জারী করেছেন শিল্পা, কঙ্গনা সহ এই সাত বলিউডের সুন্দরীরা

সমস্ত মহিলারাই চায় নিজেদের সুন্দরী করে তুলতে। আর সুন্দরীর সংজ্ঞা খুঁজতে গেলে সবার প্রথমে যেটা মাথায় আসে সেটা হল বলিউডের সুন্দরী অভিনেত্রীরা। সুস্মিতা সেন, কঙ্গনা রানাউত থেকে শুরু করে কত শত সুন্দরী অভিনেত্রী রয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। সুন্দরী এই অভিনেত্রীদের থেকে রীতিমত চোখ ফেরানো দায় হয়ে পড়ে। তবে এই অভিনেত্রীদের সুন্দরী হওয়ার পেছনেও রয়েছে বিশেষ কিছু রহস্য।

কি সেই রহস্য? অনেকেই ভাববেন যে দামি কসমেটিক্স ব্যবহার করে হয়তো সুন্দরী হয়েছেন। সেটা তো বটেই তবে অনেকেই নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করতে বা একেবারে সোজা ভাষায় বলতে গেলে নিজেকে আরো আকর্ষণীয় করে তুলতে সার্জারী করিয়েছেন। এমন একাধিক অভিনেত্রী বলিউডে রয়েছেন যারা প্লাস্টিক সার্জারী করিয়েছেন। এমনকি কিছু অভিনেত্রীরা নিজেদের বক্ষ সৌন্দর্য বৃদ্ধির জন্য ব্রেস্ট সার্জারী পর্যন্ত করিয়েছেন।

আজ এমনই কিছু অভিনেত্রীদের তালিকা তুলে ধরব যারা স্তনের ইমপ্লান্ট লাগিয়েছেন নিজেকে আরো আর্কষনীয় ও মোহময়ী করে তোলার জন্য। এই ধরণের সার্জারী একসময় হলিউডি বেশি প্রচলিত ছিল তবে বর্তমানে বলিউডের অভিনেত্রীরাও নিজেদের বক্ষ সৌন্দর্য বৃদ্ধি করতে বেশ আগ্রহী হয়ে পড়েছে।

১. সুস্মিতা সেন 

Sushmita Sen

বলিউডের সুন্দরী অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। বলিউডের একাধিক ছবিতে অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে নিজের সৌন্দর্যকে আরো বাড়িয়ে তোলার জন্য বুকের সার্জারী করে স্তন ইমপ্ল্যান্ট লাগিয়েছেন সুস্মিতা সেন।

২. শিল্পা শেট্টি কুন্দ্রা 

Shilpa Shetty Kundra

বলিউডের অভিনেত্রীদের মধ্যে ফিট অ্যান্ড হিট অভিনেত্রীদের তালিকায় রয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রা। দুর্দান্ত ফিগারের সাথে যেমন অভিনয় তেমন নাচের দক্ষতা রয়েছে অভিনেত্রীর। তবে নিজের স্তন নিয়ে হয়তো সন্তুষ্ট ছিলেন না শিল্পা। সেই কারণেই নিজেকে আরো আকর্ষণীয় করে তুলতে স্তনের ইমপ্ল্যান্ট সার্জারী করিয়েছেন অভিনেত্রী।

৩. বিপাশা বসু 

Bollywood Actresses who did boob surgery

বলিউডের অভিনেত্রীদের মধ্যে বেশ কিছু বাঙালি অভিনেত্রীরাও শামিল রয়েছেন। আর এই বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন বিপাশা বসু। আইকনিক ভুতের সিনেমা রাজ দিয়ে বলিউডে পা রেখেছিলেন বিপাশা। সেই থেকে একাধিক ছবিতে অভিনয় করে জিতেছেন মানুষের মন। তবে বলিউডের এই অভিনেত্রীও নিজের স্তন বৃদ্ধির জন্য সার্জারী করিয়েছেন।

৪. কঙ্গনা রানাউত 

Kangana Ranaut

কঙ্গনা রানাউত নামটা বর্তমানে সকলের কাছেই বেশ পরিচিত। বলিউডের বিখ্যাত অভিনেত্রী কঙ্গনা। বেশ কিছু আইকনিক ছবিতে অভিনয় করেছেন কঙ্গনা। তবে নিজেকে আরো বেশি আকর্ষণীয় করার জন্য কঙ্গনাও স্তন বৃদ্ধির সার্জারী বেছে নিয়েছেন।

৫. রাখি সাওয়ান্ত 

Rakhi Sawant

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তকে সকলেই কম বেশি চেনে। মূলত বিতর্কের জেরেই বেশি বিখ্যাত অভিনেত্রী। বিগবস রিয়্যালিটি শোয়ের জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তবে কেরিয়ারের শুরুর দিকে আজকের মত দেখতে ছিলেন না রাখি। নিজেকে আকর্ষণীয় করে তুলতে শুরুর দিকেই স্তন বৃদ্ধির সার্জারীর মধ্যে দিয়ে যান রাখি।

৬. আয়েশা টাকিয়া

Ayeshaa Takia

যে বলিউড অভিনেত্রী বারবার নিজের সার্জারীর জন্য শিরোনামে এসেছেন তিনি হলেন আয়েশা টাকিয়া। দর্শকদের কাছে নিজেকে আরো বেশি মোহময়ী করে তুলতে স্তন ইমপ্ল্যান্ট সার্জারী করেছিলেন অভিনেত্রী। যদিও পরে শারীরিক কারণে সেই ইমপ্ল্যান্ট বাদ দিতেও হয়েছে তাকে।

৭. মল্লিকা শেরাওয়াত

Mallika Sherawat

বলিউডের ফ্যান আর মল্লিকা শেরাওয়াত নাম শোনেনি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। মার্ডার ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী। আর প্রথম ছবিতেই নিজের লাস্যময়ী ফিগার দিয়ে রীতিমত ধুকপুকানি বাড়িয়ে দিয়েছিলেন দর্শকদের। সুন্দরী এই অভিনেত্রীও নিজের বক্ষ সৌন্দর্য বাড়াতে সার্জারী করিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর