fbpx

অক্ষয়ের প্যান্ট ধরে টানাটানি টুইঙ্কেলের! জানেন কি আপনার প্রিয় তারকাদের এই গোপন তথ্য

অহেলিকা দও, কলকাতা : মানুষ মাত্রেই ভুল হয়। কথাটা অত্যন্ত প্রচলিত। আমাদের সকলে অজান্তেই কোন না কোন ভুল করে ফেলি। এরকমই সেলিব্রেটিরাও ভুল করেছেন নানান বিষয়ে। এমন কিছু বলিউড ( Bollywood Dark Secret ) সেলিব্রেটি রয়েছেন যাদের ভুল জেলের দোরগোড়ায় পর্যন্ত নিয়ে গেছে। জেনে নিন এরকমই কিছু বলিউড ( Bollywood Darak Secrets ) সেলিব্রেটিদের গোপনীয় কার্যক্রম।

bollywood dark secret

গৌরি খান বিখ্যাত অভিনেতা শাহরুখ খানের বেটার হাফ। তিনি প্রাক্তন কাস্টিউম ডিজাইনার ও ভারতের একজন নারী চলচ্চিত্র প্রযোজক। তারও এমন কিছু গোপনীয়তা রয়েছে যা হয়তো অনেকেই জানেন না। যখন শাহরুখ খানের সাথে প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের সম্পর্কের খবর চারিদিকে ঘুরছিল ঠিক তখনই গৌরি খান এবং তার বান্ধবীরা মিলে প্রিয়াঙ্কাকে ইন্ডাস্ট্রি থেকে ব্যান করে দেওয়ার কথা ভেবেছিলেন। এমনকি যদি সে প্রিয়াঙ্কার সাথে আর কোনো ছবিতে অভিনয় করেন তবে শাহরুখ খানকে ডিভোর্স দেওয়ার হুমকিও দেন গৌরি খান।

bollywood dark secret

মীরা রাজপুত্র শাহিদ কাপুরের ধরমপত্নী ( Bollywood Dark Secret )। তার একবার ম্যাগাজিনের ফিচারে ছবি বেড়িয়েছিল। এই নিয়ে অনেক বিতর্কের মুখে পড়তে হয়েছিলেন তাকে। অনেকে প্রশ্ন তুলেছিল, এমন কি করেছিলেন যে তাকে ম্যাগাজিনের ফিচারে রাখতে হলো? আবার তিনি নেপোটিজমের বিরুদ্ধে সুর টেনেছিলেন যার জন্য তাকে অনেক ট্রোলের শিকারও হতে হয়েছিল।

bollywood dark secret

অক্ষয় কুমারের ধরমপত্নী টুইঙ্কল খান্না। ২০০৯ সালে ল্যাকমি শোতে রেম্প ওয়াকে অক্ষয় কুমার হাঁটছিলেন তখন টুইঙ্কল খান্না সামনে বসেছিল। অক্ষয় কুমারকে তখন তিনি তার জিন্সকে আনবাটান করতে বলেন এবং সে করেও দেন। এটা দর্শকদের ( Bollywood Dark Secret ) কাছে খুবই অদ্ভুত লাগে। এই কারণে টুইঙ্কল খান্নার বিরুদ্ধে কেস ফাইল করা হয়। পরে অতিরিক্ত অর্থ খরচ করে তাকে ছাড়িয়ে আনা হয়।

bollywood dark secret

কিরণ রাও আমির খানের স্ত্রী। ২০১৫ সালে তার বিরুদ্ধে কেস ফাইল হয় কারণ তিনি ভারত থেকে চলে যেতে চেয়েছিলেন ( Bollywood Dark Secret ) এবং কারণ হিসেবে বলেছিলেন এই দেশে ইনটলারেন্স আছে।

bollywood dark secret

মালাইকা আরোরা খানের আরবাজ খানের সাথে বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে। ২০১৭ সালে তাদের ডিভোর্সের সময় বিতর্কের মধ্যে পড়েন তিনি। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল পয়সার জন্য আরবাজ খানকে ছেড়ে দিয়েছিলেন তিনি। পরে তিনি সবটা পরিষ্কার করে দেন এবং বলেন তাদের মিউচুয়ালি ডিভোর্স হয়েছে। আসলে, অর্জুন কাপুরের সাথে প্রেমের সম্পর্কের বিতর্কের কারণেই বিচ্ছেদ হয় তাদের মধ্যে।

google-news-icon

লেটেস্ট খবর