fbpx

Bollywood Celebrities Income: আপনার বাড়িতে আসতে রাজি এই বলি তারকা, শুধু গুণতে হবে এই ক’টা টাকা

রাখী পোদ্দার, কলকাতা : কেমন হবে যদি আপনার বাড়ির কোনও অনুষ্ঠানে আসে দীপিকা পাডুকোন কিংবা প্রিয়াঙ্কা চোপড়ার মতো নামকরা তারকারা। সেই অনুষ্ঠানের গৌরব যেন বেড়ে হবে দ্বিগুণ। কী ভাবছেন এসবও আবার সত্যি হয় নাকি? নাকি এগুলো শুধুমাত্রই স্বপ্ন? না না এত ভাবার দরকার নেই। এই ঘটনা সম্পূর্ণ সত্যি। আপনার বাড়িরও যেকোনও অনুষ্ঠান যেমন ধরুন বিয়ে বাড়ি হোক কিংবা জন্মদিনের পার্টিতে আপনিও নিয়ে আসতে পারেন বলিউডের ( Bollywood) এই নামকরা তারকাদের। তার জন্য আপনাকে তেমন কিছু করতে হবে না শুধুমাত্র একটু মোটা অঙ্কের টাকা খরচ করতে পারলেই এই তারকাদের আপনি নিয়ে আসতে পারেন আপনার বাড়ির অনুষ্ঠানে। তবে সেই টাকার অঙ্ক কিন্তু হাজারে নয় সেই টাকার অঙ্ক হবে তখন কয়েক লক্ষ কিংবা কয়েক কোটির। আসুন এক নজরে দেখে নেওয়া যাক কোন তারকা কত টাকা নিচ্ছেন পারিশ্রমিক হিসেবে?

Priyanka Chopra
Priyanka Chopra

প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra)

বর্তমানে শুধু বলিউড নয় হলিউডেরও অন্যতম নামকরা অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের এই ‘দেশি গার্ল’কেও আপনি মোটা অঙ্কের টাকা খরচ করে নিয়ে আসতে পারেন আপনার বাড়ির অনুষ্ঠানে। বিয়ে কিংবা জন্মদিনের অনুষ্ঠানে নাচ গানের মাধ্যমে আসর জমিয়ে তুলতে বেশ বড়োসড়ো অঙ্কের পারিশ্রমিক নেন প্রিয়াঙ্কা। এমন অনুষ্ঠানে আসতে প্রায় আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন প্রিয়াঙ্কা।

Deepika Padukone
Deepika Padukone

দীপিকা পাডুকোন ( Deepika Padukone)

এই মূহুর্তে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী হলেন দীপিকা পাডুকোন। শুধু বলিউড নয় হলিউডেও নিজের নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। এক রাতের জন্য আপনার বাড়ির অনুষ্ঠানে উপস্থিত হতে এক কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেত্রী।

Katrina Kaif
Katrina Kaif

ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)

নিজের সৌন্দর্য আর নাচের জেরে সকলের মন জয় করেছেন এই অভিনেত্রী। অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ক্যাটরিনার রয়েছে আবার দুই ধরনের দর। যদি শুধুমাত্র গেস্ট হিসেবে অনুষ্ঠানে উপস্থিত হন তাহলে আপনাকে খরচ করতে হবে ১ কোটি টাকা। আর যদি তাঁর স্পেশাল পারফরম্যান্স দেখতে চান তাহলে খরচ করতে হবে আড়াই কোটি টাকা পর্যন্ত।

Salman Khan
Salman Khan

সলমন খান (Salman Khan)

আপনি যদি চান তাহলে বলিউডের ভাইজানকেও নিয়ে আসতে পারেন আপনার বাড়ির অনুষ্ঠানে। তবে সেটা হবে বেশ খরচ সাপেক্ষ। একটি রাতের জন্য আপনার বাড়ির অনুষ্ঠানে উপস্থিত হতে বলিউডের ভাইজান পারিশ্রমিক হিসেবে নিয়ে থাকেন ২ কোটি টাকা পর্যন্ত।

Shah Rukh Khan
Shah Rukh Khan

শাহরুখ খান (Shah Rukh Khan)

বলিউডের কিংবদন্তি খানও উপস্থিত হতে পারে আপনার বাড়িতে অনুষ্ঠানে। তবে তিনি নিজের কাজের জন্য এতটাই ব্যস্ত থাকেন যে বেছে বেছে হাতেগোনা কয়েকটি অনুষ্ঠানেই যান বলিউডের বাদশা। যেকোনও ধরনের অনুষ্ঠানে হাজির হতে এই অভিনেতা ৩ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন।

Akshay Kumar
Akshay Kumar

অক্ষয় কুমার (Akshay Kumar)

বলিউডের এই খিলাড়ি আপনার বাড়ির যেকোনও অনুষ্ঠানে উপস্থিত হতে পারিশ্রমিক হিসেবে নিয়ে থাকেন আড়াই কোটি টাকা। আর যদি কোনও স্পেশাল পার্ফরমেন্স করানোর থাকে তাহলে সেক্ষেত্রে পারিশ্রমিক বেড়ে যাবে আরও।

Hrithik Roshan
Hrithik Roshan

হৃত্বিক রোশন ( Hrithik Roshan)

‘গ্রীক গড’ এই অভিনেতা এক ঘন্টার জন্য আপনার বাড়ির অনুষ্ঠানে উপস্থিত হতে পারিশ্রমিক হিসেবে নিয়ে থাকেন প্রায় আড়াই কোটি টাকা।

Kareena Kapoor Khan
Kareena Kapoor Khan

করিনা কাপুর খান ( Kareena Kapoor Khan)

অন্যান্যদের তুলনায় এই অভিনেত্রীর পারিশ্রমিক অনেকটাই কম। আপনার বাড়ির অনুষ্ঠানে বেবোকে নিয়ে আসতে চাইলে আপনাকে খরচ করতে হবে ৬০ লক্ষ টাকা। আর যদি কোনও স্পেশাল পার্ফরমেন্স করানোর হয় তাহলে সেক্ষেত্রে পারিশ্রমিক বেড়ে যাবে আরও।

google-news-icon

লেটেস্ট খবর