fbpx

বিয়ের নামে কোটি টাকা উপার্জন! বিয়ের ছবি বিক্রি করেই নিমন্ত্রিতদের খাইয়েছেন এই বলি-দম্পতিরা

অনীশ দে, কলকাতা: বলিউডের বেশির ভাগ তারকারাই বিয়ের আগে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনতে দ্বিধাবোধ করেন। তবে তাদের বিয়ের সময় সাধারন মানুষের উচ্ছাস চোখে পড়ার মত। বলিউড (Bollywood Wedding) সেলেবরা সাধারন বিজ্ঞাপনের জন্যেও কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন। এমনকি সাম্প্রতিক সময়ে, অনেক সংবাদমাধ্যম দাবি করেছে বিয়ের ছবি পর্যন্ত কোটি কোটি টাকায় বিক্রি করেন সেলেবরা (Bollywood Wedding)। আসুন জেনে নিই এমন পাঁচ জন বলিউড দম্পতির নাম, যারা নিজেদের বিয়ের ছবি কয়েক কোটি টাকায় বিক্রি করেছেন।

১) রণবীর-আলিয়া: মাত্র কয়েকমাস আগে পরিণয় সারেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। আলিয়া অনেকদিন আগেই জানিয়েছিলেন তার সবচেয়ে বড় ক্রাশ রণবীর কাপুর। পরবর্তীকালে দুজনে মিলে একটি ছবিতে কাজ শুরু করেন। তাদের প্রথম এই ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’ (Bramhastra)। ছবিটি মুক্তি পেতে চলেছে এই বছরের ৯ সেপ্টেম্বর। শোনা যায়, রালিয়া নিজেদের বিয়ের ছবি বিক্রি করেছেন ৯০-১১০ কোটি টাকায়।

ranbir alia 3

২) ভিকি-ক্যাটরিনা: গত বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বিয়ের পর নিজের ইনস্টাগ্রামে একাধিকবার নিজের স্ত্রীয়ের প্রতি ভালোবাসা জানিয়েছেন ভাইকিং শোনা যায় তাদের বিয়ের ছবি বিক্রি হয়েছে ৮০-১০০ কোটি টাকায়।

vicky katrina

৩) প্রিয়াঙ্কা-নিক: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং হলিউড অভিনেতা ও গায়ক নিক জোনাস (Nick Jonas) বিয়ে সারেন ২০১৮ সালের ডিসেম্বরে। সম্প্রতি সরগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা। তাদের মেয়ের নাম মালতি মেরি চোপড়া জোনাস। জানা গেছে এই দম্পতি নাকি নিজেদের বিয়ের ছবি বিক্রি করেছিলেন ১৮ কোটি টাকায়।

priyanka nick

৪) রণবীর-দীপিকা: বলিউডের বাজিরাও ও মস্তানির ২০১৮-র নভেম্বরে বিয়ে সারেন। প্রথমে কানাঘুষো শোনা গেলেও পরবর্তীকালে এক অ্যাওয়ার্ড শোতে সবার সামনে দীপিকাকে (Deepika Padukone) প্রেম নিবেদন করেন রণবীর (Ranveer Singh)। এমনকি যে জায়গায় তারা বিয়ে করেন তার ভাড়া ছিল প্রায় ২৬ লাখ টাকা। বিয়ের ছবির জন্য দীপভীর নেন ৭৭ কোটি টাকা।

deepika ranveer 2

৫) অনুষ্কা-বিরাট: বলিউড এবং ক্রিকেটের মিলন এই প্রথমবার নয়। মনসুর আলী খান পতৌদির প্রেম কাহিনীও ছিল তেমনই। তবে গ্যালারি ভর্তি দর্শকদের সামনে প্রেমিকার প্রতি ফ্লাইং কিস মন জয় করে তার ভক্তদের। এমনকি লকডাউন চলাকালীন কোহলির (Virat Kohli) সাথে অনুষ্কার (Anushka Sharma) করা মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। শোনা যায় এই দুই তারকা নিজের বিয়ের ছবি বিক্রি করে যে টাকা পান তার সমস্তটাই দান করে দেন।

anushka virat

google-news-icon

লেটেস্ট খবর