fbpx

Bollywood Celebrities: প্রিয় তাড়কাদের ফোবিয়া শুনলে হাসবেন আপনিও

প্রত্যুষা সরকার, কলকাতা: পর্দায় সামনে অভিনেতাদের ( bollywood celebrities ) স্টান্ট গুলি দেখে মাঝে মাঝে রীতিমতো আতঙ্কিত হয় যেতে হয়। শাহরুখ খান হোক বা অক্ষয় কুমার বা প্রিয়াঙ্কা চোপড়া তাদের অভিনয় দেখে আমরা মনে করি যে বলিউড তারকারা প্রতিটি সম্ভাব্য উপায়ে নিখুঁত, তবে তাদেরও বেশ কিছু অদ্ভুত ফোবিয়া রয়েছে। যা শুনলে আপনিও হতে পারেন অবাক। চলুন জেনেনিন আপনার প্রিয় অভিনেতা অভিনেত্রীদের সেই সব ফোবিয়ার কথা।

নামে কিং থাকলেও কিং এর মতো সফরে ভয় পান শাহারুখ খান

বলিউদের বাদশাহ কিং খান। নামের সাথে কিং থাকলেও রাজার মতো ঘোড়ায় চড়তে পারেন না তিনি। শাহরুখ খান বলিউডের বাদশাহ ( bollywood celebrities ) হতে পারেন কিন্তু তিনি ঘোড়াকে ভয় পান। আশ্চর্যের কিছু নেই। কারন আমরা তাকে তার কোনো ছবিতেই ঘোড়ায় চড়তে দেখি না! ‘ করণ অর্জুন ‘ ছবি করতে গিয়ে ধরা পরে তার এই ফোবিয়ার কথা।

Bollywood Celebrities

শুধু বলিউড বাদশার সাথে কাজ করার জন্য বাইক চালিয়েছিলেন অনুষ্কা

বাইকে চড়তে ভালোবাসেন অনেকেই। তবে এটির ভয়ও পান অনেকে। তেমনই অনুষ্কা শর্মা নিজে বাইক চালানো বা অন্যের বাইক চড়তে একদমই পচ্ছন্দ করেন না। যদিও ‘ রাব নে বানা দি জোড়ি ‘ এবং ‘ যাব তাক হে জান ‘ ছবিতে শারুখ খানের সাথে বাইক চালাতে ও বাইকের সাথে নানা রকম স্টান্ট করতে হয়। তবে, জানা যায় শুধু শারুখের সাথে অভিনয় কুরবেন বলে এটি করেছিলেন তিনি।

এমনকি নোংরার ভয়ে বাইরের কন খারার খান না অজয় ​​দেবগন

আমরা ভারতীয়রা আমাদের ঐতিহ্য, আমাদের সংস্কৃতি এবং জীবনধারা নিয়ে গর্বিত। তাই অনেক সময় রেস্টুরেন্টেও আমরা আমাদের হাত দিয়ে খেতে পছন্দ করি কারণ এটি আমাদের জন্য আরও আরামদায়ক। তবে এটি অজয় ​​দেবগনের জন্য সত্য থেকে দূরে হতে পারে না যিনি হাত দিয়ে খাওয়া এবং পরবর্তী জীবাণু বিতরণের জন্য ভয় পান! নোংরা একদম পছন্দ করেন না তিনি। এমনকি নোংরার ভয়ে বাইরের কন খারার খান না তিনি।

Bollywood Celebrities

ছোটবেলা থেকে কি ফোবিয়ায় ভোগেন সোনম কাপুর

ফ্যাশন আইকন সোনম কাপুরকে প্রায়শই তার সুন্দর পোশাক এবং তার বহন করা ফ্যাশন ট্রেন্ডের জন্য দেখা যায়। তবে, লিফটএ আছে তার এক অদ্ভুত ফোবিয়া। হ্যাঁ আপনি ঠিক শুনেছেন, সোনম মল এবং বিমানবন্দরে লিফটের ভয় পান। তিনি ভাবেন লিফটে উঠলে আটকে পরবেন তিনি। ছোট বেলা থেকেই এই ফোবিয়া কাজ করে তার মধ্যে। একবার তাকে লিফটে নেওয়ার জন্য একটি শট দেওয়া হয়েছিল এবং একটি শট নিতে প্রায় ৫ ঘন্টা সময় লেগেছিল।

বডিগার্ড ছাড়া লিফটে ওঠেন না ভাইজান

বলিউডের ( bollywood celebrities ) ভাইজানকে বড়ো বড়ো স্টান্ট করতে দেখলেও বাস্তব জীবনে ভাইজান সোনাম কাপুরের মতো লিফটে উঠতে ভয় পান। যদিও এখন এই ভয়টা অনেকটাই কাটিয়ে উঠেছেন তিনি। এরপরেও বডিগার্ড ছাড়া লিফটে ওঠেন না সালমান খান। সব সময় লিফটে ওঠার সময় তার বডিগার্ডরা আগে লিফটে প্রবেশ করে এবং বেড়নোর সময় ভাইজান সবার আগে বাইরে আসেন।

আরশোলা দেখলে রণবীর কাপুর কি করেন

বলিউডের ‘রকস্টার’, রণবীর কাপুর, প্রযোজক এবং পরিচালকরা তার দোরগোড়ায় অপেক্ষা করতে পারেন তবে এমন একটি জিনিস রয়েছে যা তার ঘরে না ঢোকা ভাল মাকড়সা এবং আরশোলা!

রাতে আলো জ্বেলে ঘুমান তরুণ অভিনেত্রী

তরুণ অভিনেত্রী তার সমালোচকদের-প্রশংসিত সিনেমা হাইওয়ে দিয়ে মানুষের আবেগের অন্ধকার দিকের দিকে যেতে পারেন। তবে অন্ধকার এমন কিছু যা অভিনেতার পক্ষে এখনও পরিচালনা করা কঠিন হয়ে পড়ে। আলিয়ার অন্ধকারের ভয় এতটাই প্রবল যে সে একটা আবছা আলো জ্বালিয়ে এবং পর্দা সামান্য খুলে ঘুমায়!

নিজের ফোবিয়া কাটিয়ে উঠতে চেষ্টা করছেন প্রিয়াঙ্কা

একটি সাক্ষাত্কারে, প্রিয়াঙ্কা চোপড়া তার ঘোড়া এবং মাকড়সার ভয় শেয়ার করেছেন এবং আরও বলেছেন যে তিনি তার ফোবিয়া কাটিয়ে উঠতে চেষ্টা করছেন।

টিকটিকি দেখলেই চিৎকার করেন বলিউডের বেবো

বলিউডের ( bollywood celebrities ) বেবো বাইক চালাতে ভয় পান। শোনা যায় যে বেবো একটি মুভি সাইন করার আগে নিশ্চিত করে যে তাকে বাইক স্টান্টের মুখোমুখি হতে হবে না, কিন্তু এটি সবসময় তার জন্য কাজ করে না। তার আর একটি ফোবিয়া আছে। টিকটিকি দেখলেই ভয়ে চিৎকার করেন তিনি।

গাড়ি থাকা সর্তেও কেনো গাড়ি চালান না কঙ্গনা

কঙ্গনা রানাউতের ভয় সম্পর্কে অদ্ভুত জিনিস হল যে তার একটি গাড়ির পাশাপাশি একটি ড্রাইভিং লাইসেন্স রয়েছে, তবে তিনি রাস্তায় গাড়ি চালাতে খুব ভয় পান। এক সংবাদমাধ্যমে তিনি জানান, এটি শুরু হয়েছিল তার গাড়ি চালানোর প্রথম দিনগুলিতে, তিনি মুম্বাইয়ের একটি রাস্তায় একটি অটোরিকশায় ধাক্কা দিয়েছিলেন। তারপরে, যখনই সে গাড়ি চালানোর চেষ্টা করে, তখন এটি করতে সক্ষম হয় না তিনি। কঙ্গনার কাছে সবচেয়ে দামি ৭ সিরিজের বিলাসবহুল গাড়ি রয়েছে কিন্তু তার ভয় তাকে এটি চালাতে দেয় না।

আরও পড়ুন –‘বল অফ দ্য সেঞ্চুরি’ ওয়ার্নের ‘শেন’ ডকুমেন্টারিতে ফাঁস স্পিন ম্যাজিক

টমেটোতে কিসে এতো ভয় ক্যাটরিনার

টকটকে অভিনেত্রী তার আশেপাশে কোথাও টমেটো সহ্য করতে পারে না! এবং এটি হঠাৎ করে জেডএনএমডি-র গানের স্মৃতির উদ্রেক করে যেখানে কাইফ টমেটোতে ভিজে গেছে, কিন্তু সেই শ্যুটটি দৃশ্যত ফোবিয়াকে আরও খারাপ করে তুলেছে! রিপোর্ট অনুসারে, ক্যাটরিনা এমনকি টমেটো কেচাপ ব্র্যান্ড হওয়ার কারণে লক্ষ লক্ষ মূল্যের একটি এনডোর্সমেন্ট চুক্তি থেকে বেরিয়ে এসেছিলেন! তা ছাড়া ক্যাটরিনার উচ্চতা নিয়েও ভয় আছে বলে জানা গেছে!

নিজের ঘড়ে কোনো রকম ফেন লাগাতে দেন না অর্জুন কাপুর

এটি একটি অদ্ভুত ভয় কিন্তু সম্পূর্ণরূপে অযৌক্তিক নয়, এমন ঘটনাও ঘটেছে যে ভক্তরা মানুষের উপর পড়ে! অর্জুন কাপুর বলিউডে বিভ্রান্ত হননি এবং একের পর এক অনেক কিলো ঝরিয়ে ঢুকতে হচ্ছে! কিন্তু পাখার নিচে শুয়ে থাকার চিন্তা তার থেকে জীবন্ত দিবালোকে ভয় দেখায়। তার ভয় মাথার উপর ফেন ঘুরলে যেকোনো সময় সেটি পরে যেতে পারে। তাই নিজের ঘড়ে কোনো রকম ফেন লাগাতে দেন না তিনি।

আরও পড়ুন – Russia-Ukraine War: দেশে পৌঁছেও ইউক্রেনে ফেরার সিদ্ধান্ত পৃথ্বীরাজের, আটকদের দিকে বাড়িয়ে দেন সাহায্যের হাত

google-news-icon

লেটেস্ট খবর