fbpx

Bollywood Celeb: কখনও হয়েছেন ভাই-বোন, কখনও আবার রোম্যান্টিক দম্পতি! বি-টাউন তারকাদের কাজ মাথা খারাপ করবে আপনারও

অনস্ক্রিনে ভাই বোন হয়েও এই বলি তারকাদের মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। দেখে নিন এই তারকাদের।

আজ গোটা দেশ জুড়ে পালিত হয়েছে রাখি বন্ধন উৎসব। ভাই বোনেদের মধ্যে একটি পবিত্র উৎসব এই রাখি বন্ধন। এই বিশেষ দিনে সকল বোন তার ভাইকে রাখি বাঁধে বদলে তারা তাদের বোনকে রক্ষা করার প্রতিশ্রুতি দেয়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি পর্যন্ত সকলেই এদিন মহা ধুমধামে রাখি বন্ধন উৎসব পালন করেছে। এই রাখি বন্ধন উৎসব উপলক্ষ্যে এমন কিছু অনস্ক্রিন সেলেব ভাই-বোনদের দেখে নিন যাঁদের রসায়ন মন কেড়েছে দর্শকদের।

এই বলি তারকারা অনস্ক্রিনে ভাই বোনের চরিত্রে অভিনয় করলেও অন্যান্য বেশ কিছু ছবিতে তাঁদের মধ্যে দেখা গিয়েছে গভীর রসায়ন।

রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া

img 20220811 221426

বলিউডের দুই খ্যাতনামা তারকা হলেন রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া। ‘বাজিরাও মস্তানি’ ছবিতে এই দুই তারকার মধ্যে গভীর রসায়ন দেখা গিয়েছিল। কিন্তু ‘দিল ধাড়াকনে দো’ ছবিতে দু’জনই ভাই বোনের চরিত্রে অভিনয় করেছেন।

শাহরুখ খান এবং ঐশ্বর্য্য রায় বচ্চন

img 20220811 221309

‘দেবদাস’ এবং ‘মহব্বাতে’ ছবিতে বলিউড বাদশা এবং বিশ্ব সুন্দরী ঐশ্বর্য্যর গভীর রসায়নের সাক্ষী থেকেছেন সমস্ত জনগণ। কিন্তু ‘জোশ’ ছবিতে ভাই বোনের ভূমিকায় অভিনয় করেছেন এই দুই তারকা।

সলমন খান এবং নীলম

img 20220811 221227

‘এক লাড়কা এক লাড়কি’ ছবিতে প্রেমিক প্রেমিকা হিসেবেই অভিনয় করলেও ‘হাম সাথ সাথ হে’ ছবিতে ভাই বোনের ভূমিকায় অভিনয় করেছেন এই দুই তারকা।

অর্জুন রামপাল এবং দীপিকা পাডুকোন

img 20220811 221340

‘ওম শান্তি ওম’ ছবিতে অর্জুন এবং দীপিকার মধ্যে রোম্যান্স দেখা গিয়েছিল। কিন্তু ‘হাউসফুল’ ছবিতে ভাই বোনের ভূমিকায় দেখা গিয়েছে এই দুই বলি তারকাকে।

 

google-news-icon

লেটেস্ট খবর