fbpx

Bollywood Celebs: তরুণীর পাঁচ আঙুলের দাগ সলমনের গালে! প্রকাশ্যেই চড় খেয়েছেন এই বলি তারকারা

অস্কারের মঞ্চেই নিজের মশকরার জেরে বিপদে পড়েছিলেন ক্রিস রক (  Chris Rock )। সর্বসম্মুখে উইল স্মিথের ( Will Smith ) হাতেই খেতে হয়েছিল সপাটে চড়। প্রথমদিকে গোটাটাই স্ক্রিপ্টের মতো দেখালেও ক্ষণিকের মধ্যে সব কিছুই স্পষ্ট হয়ে যায়। তবে অস্কারের মঞ্চে এমন ব্যবহারের জেরে বেশ বিপদের মুখে পড়তে হয়েছিল উইল স্মিথকে। আন্তর্জাতিক মঞ্চে বেশ কিছুদিন ধরে চলে সেই নিয়ে চর্চা। তবে কলাকুশলীমহলে এমন ঘটনা যে প্রথম নয়। এর আগেও একাধিক বার এমন চড়ের সম্মুখীন হয়েছেন বড় বড় তারকারা। বাদ পড়েননি বলিউডের( Bollywood  ) খানও। 

আদিত্য নারায়ণ: 

aditya narayan

বিশেষ চর্চার মধ্যে দেখা যায় না তাঁকে। তবে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই উঠে আসে জনসমক্ষে সাধারণের সঙ্গে তাঁর ঝগড়া করার ভিডিয়ো। এমনই একবার পানশালায় বিতর্কের মুখে পড়ে সপাটে চড় খেয়েছিলেন আদিত্য নারায়ণ ( Aditya Narayan )। শোনা যায়, মদ্যপ অবস্থায় নাকি একটি মেয়েকে  নানা কটাক্ষ করে বসেন তিনি। আর তাঁর জেরেই সপাটে এসে বসে পাঁচ আঙুলের দাগ। 

মল্লিকা শেরওয়াত:  

mallika sherawat

কিছুদিন আগেই কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছিলেন। জানিয়েছিলেন কেন আজ পর্দার অনেকটা বাইরে তিনি। সেই মল্লিকা শেরওয়াতের ( Mallika Sherawat ) প্যারিসের বাড়িতে কিছু দুস্কৃতি  মুখ ঢেকে হাজির হয়। প্রচন্ড  মারধর করা হয় অভিনেত্রীকে। 

গওহর খান:

gauahar khan

এক অনুষ্ঠানে গিয়েছিলেন গওহর খান ( Gauahar Khan )। ছিলেন স্টেজে। কিন্তু আচমকাই যেন বদলে যায় সব কিছু। মঞ্চে উঠে এক ব্যাক্তি চড় মারেন অভিনেত্রীকে। এরপর পুলিশি জেরায় ওই ব্যাক্তি জানায়, মঞ্চে অনেকটা খোলমেলা পোশাকে উঠেছিলেন তিনি। তাই এই কাজ করেন তিনি।

শক্তি কাপুর: 

shakti kapoor

বলিউডের ত্রাসও ছাড়া পাননি পাঁচ আঙুলের দাগ থেকে। যার লুকেই ভয় পেয়ে যেতে পারে যে কেউ। সেই শক্তি কাপুরকে ( Shakti Kapoor ) নাকি কলকাতার সড়কে পড়তে হয়েছিল ঝামেলার মুখে। দুই বন্ধুর হাতেই মার খেয়েছিলেন অভিনেতা। 

সলমন খান: 

salman khan2

ভাইজানের গালেও পড়েছিল পাঁচ আঙুলের দাগ। এক পার্টিতে এক তরুণীর হাতে চড় খেয়েছিলেন অভিনেতা সলমন খান ( Salman  Khan )। পার্টিটি ছিল তাঁরই। এমনকী ভাই সোহেল খান ও সুস্মিতা সেনকেও অপমানের মুখোমুখি হতে হয় সেদিন।

google-news-icon

লেটেস্ট খবর