fbpx

Bollywood Couples: লুকিয়ে চলেছে প্রেমালাপ! বলিউডের এই তারকা জুটিরা খেয়েছেন ডুবে ডুবে জল

রাখী পোদ্দার, কলকাতা : গুজব, নাটক আর গসিপ এই তিনটি বিষয় বলিউডে ( Bollywood) নতুন নয়। এমন অনেক সেলিব্রিটি আছে যাঁরা একে অপরের সাথে সম্পর্কে জড়িত থেকেও সেটা সর্বসমক্ষে আনতে চায় না। সম্প্রতি শোনা যাচ্ছে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে ( Ananya Pandey) নাকি ডেট করছেন ‘আশিকি ২’ খ্যাত অভিনেতা আদিত্য রায় কাপুরকে ( Aditya Roy Kapoor)। যদিও এই বিষয়টি সত্যি কি না মিথ্যা তা জানা যায়নি এখনও অবদি। আজ আমরা আপনাদের এমনই কিছু বলিউড সেলিব্রিটিদের কথা বলবো যারা জমিয়ে প্রেম করা সত্ত্বেও তা সর্বসমক্ষে স্বীকার করেননি এখনও। তবে মাঝে মধ্যেই এই সেলিব্রিটিদের প্রেমের ঝলক চোখে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আসুন জেনে নেওয়া যাক সেইসব সেলিব্রিটিদের নাম।

Sidharth Malhotra-Kiara Advani
Sidharth Malhotra-Kiara Advani

সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি ( Sidharth Malhotra-Kiara Advani)

‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময় একে অপরের কাছে আসে এই জুটি। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হল এরা। দুজনে প্রায়ই একসঙ্গে গোপনে ছুটি কাটাতে যান ভারতের বাইরে। এছাড়াও দুজনেরই একে অপরের বাড়িতে আছে অগাধ আসা যাওয়া। সম্প্রতি, একটি ইভেন্ট চলাকালীন এই জুটিকে মঞ্চে একে অপরের সাথে কথা বলতে দেখা যায় তাও আবার ইশারায়। এই ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্রই সারা নেট দুনিয়ায় মূহুর্তের মধ্যে ভাইরাল হয় সেটি।

Hrithik Roshan-Saba Azad
Hrithik Roshan-Saba Azad

হৃতিক রোশন-সাবা আজাদ ( Hrithik Roshan-Saba Azad)

বহু দিন ধরেই হৃতিক রোশনের সঙ্গে নাম জড়িয়ে আসছে সাবা আজাদের। দুজনকেই প্রায়শই দেখা যায় নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরের প্রতি প্রেমের বর্ষণ করতে। বর্তমানে দুজনেই প্যারিসে ছুটিতে আছেন। সেখানে কাটানো বেশ কিছু সুন্দর মূহুর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন সাবা। এর আগে তাদের দুজনকে একে অপরের পরিবারের সঙ্গে এবং প্রকাশ্য অনুষ্ঠানেও দেখা গেছে। ২০১৪ সালে প্রাক্তন স্ত্রী সুজানের সাথে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। সম্প্রতি, একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে হৃতিক, সাবা, সুজান এবং তাঁদের রুমি বয়ফ্রেন্ড আর্সলান গনিকে গোয়াতে একসঙ্গে ছুটি উদযাপন করতে দেখা গেছে।

Disha Patni and Tiger Shroff
Disha Patni and Tiger Shroff

দিশা পাটনি এবং টাইগার শ্রফ ( Disha Patni and Tiger Shroff)

গুজব শোনা যায়, যে বলি অভিনেতা টাইগার শ্রফ এবং দিশা পাটানিও নাকি ডেট করছেন একে অপরকে। যদিও সর্বসমক্ষে তা স্বীকার করেননি কেউই। তবে দুজনকে প্রায়ই লাঞ্চ ডেট এবং সমুদ্র সৈকতে ছুটি কাটাতে দেখা যায় একসঙ্গে। উভয়ই একে অপরকে শুধুমাত্র ভাল বন্ধু বলেই উল্লেখ করে আসেন আগাগোড়া।

Sonakshi Sinha and Zaheer Iqbal
Sonakshi Sinha and Zaheer Iqbal

সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল ( Sonakshi Sinha and Zaheer Iqbal)

বর্তমানে অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে নানা গুঞ্জন। শোনা যায় ‘নোটবুক’ খ্যাত অভিনেতা জহির ইকবালের সঙ্গে ডেট করছেন অভিনেত্রী। এ বছর সোনাক্ষীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নিজেদের এই সম্পর্কের কথাও ঘোষণা করেন জহির। যদি সব কিছু ঠিক থাকে তাহলে হয়তো খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে পারেন দুজনে।

Shivleka Oberoi-Abhishek Pathak
Shivleka Oberoi-Abhishek Pathak

শিবলেকা ওবেরয়-অভিষেক পাঠক ( Shivleka Oberoi-Abhishek Pathak)

বর্তমানে ‘খুদা হাফিজ’ খ্যাত অভিনেত্রী শিবলেকা ওবেরয়ও রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। গুঞ্জন শোনা যায়, তিনি নাকি ডেট করছেন বিখ্যাত চলচ্চিত্র প্রযোজক কুমার মঙ্গত পাঠকের ছেলে চলচ্চিত্র নির্মাতা অভিষেক পাঠকের সঙ্গে। শিবালেকার ছবি ‘খুদা হাফিজ’-এর প্রযোজকও ছিলেন অভিষেক। দম্পতিকে প্রায়ই নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরের প্রতি প্রেমের বর্ষণ করতে দেখা যায়। যদিও এর আগে করম রাজপালের সঙ্গে শিবালেকার নামও যুক্ত ছিল।

google-news-icon

লেটেস্ট খবর