fbpx

Urvashi Rautela : ‘দয়া করে আমাকে বাঁচান’, শ’খানেক গুন্ডার মাঝে কাতর আর্তনাদ হট উর্বশীর

একদিকে ছুটছেন ড্যাজলিং ডিভা অন্যদিক থেকে তেড়ে আসছে গুন্ডাবাহীনি। সব মিলিয়ে সে এক রোমাঞ্চকর পরিবেশ। সেক্সি অভিনেত্রী পিছু হটছেন বন্দুক হাতে অন্যদিকে কাটারি ছুড়ি নিয়ে জনা শয়েক গুণ্ডা। বাঁচতে কি পারবেন অভিনেত্রী? সব মিলিয়ে একেবারে টান টান উত্তেজনা। এমনই সময় ক্যামেরার পিছন থেকে কেউ একজন আওয়াজ দিলেন ‘কাট’, ক্যাপশনে লেখা ‘ দয়া করে আমাকে বাঁচান ’। আর এই ভিডিও নিয়েই একেবারে শোরগোল নেটমহলে। বলিউডের বিখ্যাত অভিনেত্রী, বরং বিখ্যাতের সাথে যোগ করতেই হয় হট অ্যান্ড সেক্সি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )।

urbashi

নায়িকা হিসেব জনপ্রিয়তা অর্জন করলেও তিনি মডেল হিসাবেই অনেক বেশি জনপ্রিয়। বেশ কয়েকটি সিনেমা করেছেন ঠিকই কিন্তু বলিউড আইটেম ডান্স ছাড়া সেভাবে নজরও কাড়েননি উর্বশী ( Urvashi Rautela )। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ ঠিকই রেখেছেন উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )। এখন তারই ইন্সটাগ্রামে পোস্ট করা একটি ভিডিও মন ছুঁয়েছে ভক্তদের। সেখানেই তাঁকে রীতিমত তাড়া করছেন জনা শয়েক গুণ্ডা। আর পুরোটা শুট হচ্ছে ক্যামেরায়।

আরও পড়ুন- Tabu : আমার সিনেমা দেখে বলিউডের বিগ ব্যানাররা প্রশংসা করেন কিন্তু কাজ দেন না! বিস্ফোরক তাব্বু

মোবাইলে তোলা এই ভিডিওতে একবারে পরিষ্কার দেখা যাচ্ছে যে এটা একটি ছবির শুটিং। উর্বশীর ( Urvashi Rautela ) পোস্ট অনুযায়ী এটি ‘দ্য লেজেন্ড’ নামে একটি দক্ষিণ ভারতীয় সিনেমার শুটিং। তিনি এই ভিডিও পোস্ট করে লিখেছেন, “বিশ্বব্যাপী আমার সমস্ত ভক্তদের ধন্যবাদ। একজন অভিনেত্রী হিসেবে এটা আমার প্রথম সারা ভারতী ব্যাপী মুক্তি পাওয়া প্রথম ছবি। দ্য লেজেন্ড ( The Legend ) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। আপনাদের এত ভালবাসা বর্ষণ করার জন্য এক মিলিয়ন ধন্যবাদ”। এই সিনেমায় বলিউড এই ডিভার বিপরীতে আছেন দক্ষিনি সুপারস্টার লেজেন্ড সারাভানন ( Legend Saravanan )।

urbashi 2

ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মাত্র ১৭ বছর বয়সেই মিস ইউনিভার্স ইন্ডিয়ার মুকুটও জিতেছিলেন উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )। ২০১১ সালে মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ারের খেতাব জিতেছিলেন উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )। তারপরই তিনি মিস এশিয়ান সুপার মডেলেরও মুকুট জিতেছিলেন। তারপর ২০১৩ সালে বলিউডে সিং সাব দ্য গ্রেট ছবির মাধ্যমে ডেবিউ করলেও খুব বেশি জনপ্রিয়তা অর্জন করতে পারেননি। বলিউডের ছবিতে অভিনয় করলেও সেভাবে জমি পাকাতে পারেননি উর্বশী। প্রথমসারির অভিনয়ে তার দেখাও মেলেনা সচরাচর।   

আরও পড়ুন- 5g Telecom Service: স্বাধীনতা দিবসে নতুন সূচনা! বিশ্বের সঙ্গে পা মিলিয়ে ভারতেও চালু হবে 5G, রইল রিচার্জের খরচ

google-news-icon

লেটেস্ট খবর