fbpx

Gitanjali Nagpal: কাজ করেছেন সুস্মিতা সেনের সঙ্গে, টাকার অভাবে মুম্বাইয়ের সড়কে ভিক্ষাবৃত্তি করেন এই অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায় বলিউডের জনপ্রিয় সিনেমার সঙ্গে সঙ্গে তাঁতে অভিনিত তারকাদের নিয়েও রীতিমতো উচ্ছাসে মেতে থাকেন অনুরাগী মহল। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে এমনও ঘটতে দেখা গিয়েছে, বিপুল জনপ্রিয়তা থাকা সত্তেও ধীরে ধীরে বলিউডের রঙিন চোখধাঁধানো জগৎ জগৎ থেকে হারিয়ে গিয়েছেন একাধিক তারকা। যার মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী গীতাঞ্জলি নাগপাল ( Gitanjali Nagpal )। বলিউডে একজন জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সঙ্গে নামী মডেল হিসেবেও পরিচিতি গড়ে তুলেছিলেন গীতাঞ্জলি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রী তাঁর কেরিয়ারকে টিকিয়ে রাখতে পারেননি। যার দরুন গ্ল্যামার ওয়ার্ল্ডের আলোকোজ্জ্বল দুনিয়া থেকে হারিয়ে যান।

শোনা যায়, অভিনেত্রী গীতাঞ্জলি নাগপাল ( Gitanjali Nagpal ) যখন তাঁর কেরিয়ারের মধ্যগগনে ছিলেন সেই সময়ে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। এমনকী একটা সময় অভিনেত্রী দিনভর মাদকের নেশাতে বুদ হয়ে থাকতেন বলেও জানা গিয়েছে। যার দরুন একাধিকবার অভিনেত্রীকে মৃত্যুর মুখ থেকেও ফিরিয়ে আনা হয়। কিন্তু এই মাদকাসক্তের কারণে ধীরে ধীরে বলিউডে তাঁর জনপ্রিয়তা কম হতে শুরু করে এবং একটা সময় তাঁর অভিনয় কেরিয়ার তলিয়ে যায়। যার ফলে আলোকোজ্জ্বল দুনিয়া থেকে আজ অভিনেত্রী রাস্তায় নেমে আসেন। এমনকী এই নেশার দরুন নিজের স্বামী সন্তানের কাছ থেকেও দূরত্ব তৈরি করেছেন অভিনেত্রী গীতাঞ্জলি নাগপাল ( Gitanjali Nagpal )।

23c22

সূত্র অনুসারে জানা গিয়েছে, অভিনেত্রী গীতাঞ্জলি নাগপাল রাজধানী দিল্লির নিবাসী ছিলেন। সেখানেই তিনি তাঁর শিক্ষা জীবন সম্পূর্ণ করেন। এরপর ধীরে ধীরে মডেলিংয়ের জগতে প্রবেশ করেন তিনি। শোনা যায়, তাঁর এক ঘনিষ্ঠ বন্ধুর হাত ধরেই মডেলিংয়ের দুনিয়াতে প্রবেশ করেন তিনি। সেখান থেকেই ক্রমশ বলিউডে অভিষেক করার রাস্তা প্রসস্থ হয় তাঁর। মডেল অভিনেত্রী গীতাঞ্জলি নাগপালকে প্রথমবার বলিউডের রেম্পে হাঁটতে দেখা গিয়েছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে। যদিও এরপর কেরিয়ারে অগ্রগতির জন্য একাধিক সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী, কিন্তু তাঁর মাদকের নেশা তাকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করেনি।

পরবর্তী সময়ে শোনা যায় মাদক সেবনের দরুন মানসিক ভারসাম্যহীন হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়। আর এই ভয়াবহ স্মৃতি ফের একবার ফিরে এল বলিউডে। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, পেশায় মডেল রাজধানী দিল্লির নিবাসী বছর ২৫শের মিতালি শর্মা রূপোলি পর্দায় কাজ করার স্বপ্ন নিয়ে মুম্বাই এসেছিলেন। এমনকী অভিনয় করেছেন একাধিক আঞ্চলিক সিনেমাতেও। কিন্তু পরিবারের সমর্থন ছিলনা। যার দরুন অভিনয়ের জগতে নিজেকে ধরে রাখা কার্যত অসম্ভব হয়ে উঠেছিল। এইদিকে কাজ না থাকায় আর্থিক সংকট তৈরি হতে শুরু করে। শেষ পর্যন্ত শোনা যায়, মুম্বাইয়ের রাস্তায় ভিক্ষে করে দিন যাপন করছেন এই মডেল অভিনেত্রী। এমনকী চুরির দায়ে অভিযুক্ত হয়ে হাজত বাসও করেছেন। স্থানীয় পুলিশ প্রশাসনের তরফে জানানো হয়েছে, ‘তিনি বর্তমানে মানসিক ভারসাম্যহীন এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।’ নেটমাধ্যমে এমন ঘটনা সামনে আসার পর বলিউডের আলোকোজ্জ্বল দুনিয়ার এই করুন পরিস্থিতি দেখে বিষন্নতায় ডুবেছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর