fbpx

হলিউড নাকি বলিউড! কোনটা কোনটা বেশি পছন্দ প্রিয়াঙ্কার, উত্তরে অভিনেত্রীর ইশারাই কাফি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য শুধুই বলিউড বললে হয়তো ভুল হলে হবে। তাঁর কারণ বর্তমানে বলিউডের থেকে বেশি হলিউডের নায়িকায় পরিণত হয়েছেন প্রিয়াঙ্কা। পপ গায়ক নিক জোনাসের সাথে বিয়ের করে বর্তমানে নিউ ইয়র্কের লস এঞ্জেলসে রয়েছেন প্রিয়াঙ্কা। স্বামী নিয়ে সুখেই সংসার করছেন সেখানে। সাথে হলিউডেও নিজের অভিনয়ের প্রতিভা মেলে ধরছেন।

তবে শুরুটা কিন্তু এতটা সোজা বা জৌলুসময় কোনোটাই ছিল না। ২০০৩ সালে বলিউডে ‘The Hero’ ছবি দিয়ে যাত্রা শুরু হয়েছিল প্রিয়াঙ্কার। এরপর একেরপর এক সুপার হিট ছবিতে অসাধারণ অভিনয় নিয়ে সেরা নায়িকার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন প্রিয়াঙ্কা। তবে সেখানেই থেমে থাকেনি তার জার্নি। ধীরে ধীরে দেশের বাইরে হলিউডেও অভিনয়ের সুযোগ মেলে।

প্রিয়াঙ্কা চোপড়া,বলিউড,হলিউড,Priyanka Chopra,Bollywood,Hollywood,Bollywood Gossip,tbc

২০১৭ সালে প্রথম হলিউডের ছবি ‘Baywatch’ এ অভিনয়ের সুযোগ পান প্রিয়াঙ্কা। ছবিতে প্রিয়াঙ্কার অভিনয়ে বেশ প্রশংসিত হয়। আর এর সাথে সাথেই হলিউডে অভিনয় যাত্রা শুরু হয় প্রিয়াঙ্কার। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী কয়েক কোটি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে। তাদের সাথে নিজের জীবনের নানা মুহূর্ত শেয়ার করে নেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া,বলিউড,হলিউড,Priyanka Chopra,Bollywood,Hollywood,Bollywood Gossip,tbc

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি মজাদার ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। যেখানে নিজের পছন্দ অপছন্দ সম্পর্কে একটা ধারণা দিয়েছেন অভিনেত্রী। ছোটখাট বিষয় যেমন মেটাল স্ট্র দিয়ে খাওয়া পছন্দ করেন নাকি কাগজের স্ট্র থেকে শুরু করে কোল্ড কফি নাকি হট। আর শেষে বলিউড নাকি হলিউড এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই দোটানায় পরে গিয়েছেন প্রিয়াঙ্কা। কারণ বলিউড থেকেই পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। এরপর আসে হলিউডের সুযোগ।

শেষমেশ এই প্রশ্নের অপশন  দেখেই পিছন ফিরে চলে গিয়েছেন প্রিয়াঙ্কা। মজাদার এই ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘কিছু প্রশ্নের উত্তর না দেওয়াই ভালো’। প্রিয়াঙ্কার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমানে ভাইরাল হয়ে পড়েছে। লক্ষাধিক মানুষে ভিডিওটি দেখেছেন ও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়ার একটি সম্প্রতি ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিতে মাথায় চোট পেয়ে রক্ত ঝরতে দেখা যাচ্ছে। আসলে ‘সিটাডেল (Citadel)’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং করছেন অভিনেত্রী। আর শুটিংয়ের সময়েই কপালে চোট পেয়েছেন অভিনেত্রী। ছবিটি নেটমাধ্যমে শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে পরেছিল।

google-news-icon

লেটেস্ট খবর