fbpx

Salman Khan: এবার ভাইজানের ছবির রিমেক! আরিয়ান-সারা-বরুণ-আলিয়া কে পাবে সলমনের আশীর্বাদ?

মন্টি শীল, কলকাতা: সচরাচর বলিউড সিনেমাকে কেন্দ্র করে দর্শক মহলে এক অভূতপূর্ব উৎসাহ নজরে আসে। বিশেষত, কোনও কালজয়ী রোমান্টিক সিনেমা হলে তো কোনও কথাই নেই। তাই সিনেমা প্রেমিদের তালিকায় এমন একাধিক সিনেমা রয়েছে। কিন্তু আজ যেই সিনেমা কথা বলা হতে চলেছে সেটি আজ থেকে প্রায় ৩৩ বছর আগে ১৯৮৯ সালে রূপোলি পর্দায় মুক্তি পেয়েছিল এবং এই সিনেমার সঙ্গে সঙ্গে বলিউড পেয়েছিল এক নতুন অভিনেতা, বলিউডের ভাইজান। ঠিকই ধরেছেন, সিনেমাটির নাম ম্যায়নে পেয়ার কিয়া ( Maine Pyar Kiya ) আর সেই অভিনেতা হলেন সলমন খান ( Salman Khan )।

১৯৮৯ সালে মুক্তি পাওয়ার পর এই সিনেমা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল বক্স অফিসে। এমনকী সিনেমা প্রেমিদের মনের এক বিরাট অংশ জুড়ে ঠাঁই পেয়েছিল অভিনেতা সলমন খান ( Salman Khan )। সিনেমাটিতে অভিনেতার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী ভাগ্যশ্রীকে ( Bhagyashree )। তবে সূত্র অনুসারে জানা গিয়েছে, খুব শীঘ্রই বলিউডের এই রোমান্টিক সিনেমার রিমেক হতে চলেছে। যার পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক সুরাজ বরজাতিয়া। শোনা গিয়েছে, এই সিনেমাতে মুখ্য চরিত্রের অভিনয় করতে চলেছেন অভিনেতা সলমন খান ( Salman Khan )।

18c51

তবে এখানেও এক নতুন চমক রয়েছে দর্শকদের জন্য। সূত্র অনুযায়ী, অভিনেতা সলমন খান ছাড়াও আরও দুই বলি অভিনেতা এই জনপ্রিয় সিনেমার দ্বিতীয়ার্ধে অভিনয় করতে চলেছেন। কিন্তু ঠিক কোন কোন অভিনেতারা এই তালিকায় রয়েছেন তা নিয়ে এখনও পর্যন্ত বজায় রয়েছে ধোঁয়াশা। তবে আশা করা যায়, খুব শীঘ্রই এই সম্পর্কিত আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন সিনেমা প্রেমিরা। তবে জানা গিয়েছে, বলিউড ভাইজান ইদানিং তাঁর আসন্ন সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

ইদানিং একের পর এক ফ্লপ সিনেমা বক্স অফিসে উপহার দিয়েছেন অভিনেতা সলমন খান ( Salman Khan )। যার মধ্যে অন্যতম হল, ‘রাধে’। তবে সূত্র অনুযায়ী চলতি বছর বক্স অফিসে অভিনেতার কোনও সিনেমা মুক্তি পাবেনা। তাঁর আসন্ন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ আগামী বছর বক্স অফিসে মুক্তি পাবে। এছাড়া যশ রাজ ফিল্মস এর ব্যানারে নির্মিত সিনেমা ‘টাইগার থ্রি’ আগামী বছর বক্স অফিসে মুক্তি পাবে। এছাড়াও বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সলমনকে। অতএব বিনোদনের এক মস্ত ঝুলি নিয়ে শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছেন বলিউডের ভাইজান। তবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমা আসার খবর শুনে দর্শক মহল ফের একবার প্রেমে পড়তে চলেছেন তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর