fbpx

Lucky Ali: তিন তিনটে বিয়ে, স্ত্রী’য়ের ধর্ম পরিবর্তন! এত কিছুর পরও শেষ বয়সে কেন নিঃসঙ্গ লাকি আলি?

তিন তিনটি বিয়ের পরেও কেন আজও একা লাকি আলি? শিল্পীর জীবন সম্পর্কিত অজানা তথ্য জানলে অবাক হবেন আপনিও

মন্টি শীল, কলকাতা: বিনোদন জগতের দিকে নজর রাখলেই দেখা যাবে, নামীদামী সঙ্গীত শিল্পীদের নিয়ে মেতে রয়েছেন ভক্তরা। কিন্তু আজ নব্বইয়ের দশকের যেই বিশিষ্ট শিল্পীর কথা এখানে বলা হতে চলেছে তিনি তাঁর মধুর কন্ঠস্বর দিয়ে অগণিত মানুষের হৃদয় জয় করেছেন। তাঁর গানে আজও মুগ্ধ লাখো মানুষের হৃদয়। হ্যাঁ তিনি আর কেউ নন জনপ্রিয় গায়ক লাকি আলি ( Lucky Ali )। ১৯৫৮ সালের ১৯শে সেপ্টেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন লাকি আলি ওরফে লাকি মাকসুদ আলি এবং আজ তাঁর ৬৪ তম জন্মবার্ষিকী। একজন দক্ষ সঙ্গীত শিল্পী হিসেবে লাকি আলি একাধিক হিট গান উপহার দিয়েছেন। যার দরুন নব্বইয়ের দশকে প্রায় সকলের মুখেই কেবল তাঁর নাম উচ্চারিত হত।

একজন দক্ষ সঙ্গীত শিল্পী হিসেবে লাকি আলি’র ( Lucky Ali ) কেরিয়ার সফলতায় পরিপূর্ণ হলেও, শোনা গিয়েছে, তাঁর ব্যক্তিগত জীবন ছিল একাধিক উত্থান পতনে পরিপূর্ণ। সূত্র অনুযায়ী, তিনি এখনও পর্যন্ত তিনটি বিয়ে করেছেন, কিন্তু দুর্ভাগ্য বশত তাঁর একটিও টেকেনি। যার দরুন এই মুহূর্তে তিনি একেবারে একাকী জীবন যাপন অতিবাহিত করছেন। জানা গিয়েছে, লাকি আলি’র প্রথম স্ত্রী’র নাম ছিল মেগান জেন। ওয়াইএমসিএ’তে পড়াশোনা চলাকালীন সাক্ষাৎ হয়েছিল দু’জনের। এক সাক্ষাৎকারে লাকি আলি জানান, ‘মেগান ভারতে আসার পর কেবল একদিনের মধ্যে তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তাঁদের সম্পর্কে বিচ্ছেদ ঘটে’।

19c31

এরপর বেশ কিছুটা সময় অতিবাহিত হওয়ার পর লাকি আলি’র জীবনে প্রবেশ ঘটে আরও একজন মহিলার। যার নাম ছিল অনিতা। দু’জনে বেশ কিছু সময় একসঙ্গে কাটানোর পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়ের পর অনিতা এবং লাকি আলি’র জীবনে প্রবেশ ঘটে দুই সন্তানের। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী করলনা। এক বিশেষ সাক্ষাৎকারে লাকি আলি জানান, ‘তিনি তাঁর  স্ত্রী অনিতার সঙ্গে বেশ কিছু সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পেয়েছেন। তিনি কখনই ধারণা করতে পারেননি যে তিনি তাঁকে নিজের জীবন সঙ্গী হিসেবে গড়ে তুলতে পারবেন’।

19c33

এরপর গায়ক লাকি আলি’র জীবনে প্রবেশ ঘটে তৃতীয় মহিলার যার নাম কেট এলিজাবেথ হ্যালাম। সূত্র অনুযায়ী, কেট এলিজাবেথ হ্যালাম পেশায় ছিলেন একজন মডেল অভিনেত্রী। এমনকী তিনি মিস ইন্ডিয়ার খেতাবও জয় করেছেন। শোনা গিয়েছে, ২০০৯ সালে লাকি আলি’র সঙ্গে কেট এলিজাবেথের সাক্ষাৎ হয় এবং এর কিছু দিনের মধ্যেই তাঁরা আইনি বিবাহ সম্পূর্ণ করেন। শুধু তাই নয় জানা গিয়েছে, বিয়ের পর কেট তাঁর ধর্ম পরিবর্তন করে নাম রাখেন আলিশা আলি। কিন্তু এত কিছু ঘটে যাওয়ার পরেও দু’জনের এই সম্পর্ক বেশিদিন স্থায়ী করেনি। যাকে কেন্দ্র করে একাধিক আলোচনার সূত্রপাত ঘটেছে অনুরাগীদের মধ্যে। তবে গায়কের ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে একাধিক বিতর্ক থাকলেও, সেই আচ যে তাঁর কেরিয়ারের এক বিন্দু প্রভাব ফেলতে পারেনি তা লাকি আলি’র জনপ্রিয়তা দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর