fbpx

Ismart Jodi: ইস্মার্ট জোড়ির মঞ্চ জুড়ে নতুন চমক, পর্দার সামনে স্ত্রী’কে নিয়ে হাজির গায়ক শান

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা ধারাবাহিক এবং রিয়ালিটি শোকে কেন্দ্র করে দর্শকদের মাঝে দেখা দিয়েছে এক অদ্ভুত উম্মাদনা। বাংলা ধারাবাহিক এক নতুন মাত্রায় পৌছে গেলেও কিছু কিছু ক্ষেত্রে গল্পের একঘেয়েমি দুর করার জন্য ভিন্ন স্বাদের শোয়ের সন্ধান করেন দর্শকরা। আর সেই ভিন্ন স্বাদ গ্রহণের ইচ্ছাকে পরিপূর্ণ করে রিয়ালিটি শো। ইদানিং একাধিক জনপ্রিয় রিয়ালিটি শো টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে। কিন্তু এই সবের মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ইস্মার্ট জোড়ি ( Ismart Jodi )।

স্টার জলসার এই জনপ্রিয় শো ইস্মার্ট জোড়ির ( Ismart Jodi ) জনপ্রিয়তা শুধু টেলিভিশন জগতের মধ্যে সীমাবদ্ধ নেই, নেটমাধ্যমেও বিশেষ ভাবে জনপ্রিয়। যার অন্যতম কারণ হল, শোয়ের কিছু মজাদার রাউন্ড। তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে ইস্মার্ট জোড়ির ( Ismart Jodi ) গ্র্যান্ড ফিনালে এপিসোড। আর তাঁর আগেই এক নতুন চমক নিয়ে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সঞ্চালক জিৎ এর এই শো। সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশিত হয়েছে শোয়ের এক নতুন প্রোমো।

21c22

যেখানে দেখা গিয়েছে, সঞ্চালক জিৎ মঞ্চে স্বাগত জানাচ্ছেন আসন্ন ডান্স রিয়ালিটি শোয়ের বিচারক অভিনেতা দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং মনামি ঘোষকে। কিন্তু এছাড়াও আরও এক চমক দেখা গিয়েছে শোয়ের প্রোমোতে। ‘ইস্মার্ট জোড়ি’র গ্রান্ড ফিনালের মঞ্চে বিশেষ তারকা হিসেবে উপস্থিত থাকতে চলেছেন বলিউডের খ্যাতনামা সঙ্গীত শিল্পী শান এবং তাঁর স্ত্রী রাধিকা। সূত্র অনুসারে, সম্ভবত এই প্রথম বলিউডের সঙ্গীত শিল্পী টেলিভিশনের পর্দায় তাঁর স্ত্রীকে নিয়ে উপস্থিত থাকতে চলেছেন।


যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে টেলিভিশন দর্শক এবং শানের অনুরাগীদের মাঝে। খ্যাতনামা সঙ্গীত শিল্পী শান তাঁর কেরিয়ারে একাধিক সুপারহিট গান উপহার দিয়েছেন। যার মধ্যে রয়েছে বলিউড এবং টলিউড সিনেমার গান। সূত্র অনুযায়ী, শোয়ের মঞ্চে উপস্থিত থেকেও তাঁর গাওয়া বেশ কিছু জনপ্রিয় গান পরিবেশন করতে পারেন শান। এর আগে শোয়ের পূর্ববর্তী এপিসোড গুলিতেও একঝাঁক জনপ্রিয় তারকাদের অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। কিন্তু এই নতুন প্রোমো দেখার পর দর্শকমহল যে কতখানি উৎসাহিত তাঁর এক ছোট্ট আভাস পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়া থেকেই।

google-news-icon

লেটেস্ট খবর