fbpx

Preity Zinta : হৃত্বিকের নায়িকার সঙ্গে প্রাক্তন স্ত্রীর সম্পর্ক অটুট! প্রীতি সুজানের মাখোমাখো বন্ধুত্বের ৩০ পার

‘হার দিল জো প্যায়ার করেগা’, সুরে বেজে উঠল গানটি। আর চখের সামনেই মিস্টি বলিউড নায়িকা প্রীতি ( Preity Zinta )। সেলেবদের সোশ্যাল মিডিয়া পোস্টে ঘিরে সবসময়ই মেতে থাকেন ভক্তরা। আর প্রীতির ( Preity Zinta ) বসবাস তার ভক্তদের মনের মণিকোঠায়। তাই সে যদি যেকোন পোস্ট করলেই কমেন্টের ঝড় ওঠে ভক্তদের। এবার তিনি পোস্ট করেছেন তার দীর্ঘদিনের বন্ধুর ছবি। সেই বন্ধুকেও অবশ্য আমরা সক্কলে চিনি। একাধারে ইন্টেরিয়র ডিজাইনার এবং প্রযোজক তৎসহ হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান ( Sussanne Khan ) এবং বলিউড গ্ল্যাম লিটিল গার্ল প্রীতি বেশ অনেকদিনের বন্ধু। এই সম্পর্ককে উদযাপন করেই এই পোস্ট করেছেন প্রীতি।

 

“একদিকে জীবনে অনেক বন্ধু আসে, অন্যদিকে জীবনের জন্য কিছু বন্ধু আসে। তোমার সঙ্গে একটি সুন্দর মুহুর্ত প্রীয়তমা, সুজান খান। তিন দশকের বন্ধুত্ব এবং এখনও অনেক পথ চলা বাকি #friendsforever #friendslikefamily #ting.” প্রায় ত্রিশ বছরের বন্ধুত্ব নিয়ে এমনই কিছু লিখেছেন প্রীতি ( Preity Zinta )। সঙ্গে শেয়ার করেছেন তাঁদের একটি সুন্দর ছবি। ছবির লোকেশন দেখাচ্ছে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস। আসলে   লস অ্যাঞ্জেলেসেই প্রীতির স্বামী-সন্তান নিয়ে মধুর জীবন। বেশ ঘরোয়া পোশাকেই ছবি তুলেছেন দুই প্রানসখী। একদিকে বাড়ি আর অন্যদিকে ঘরোয়া পোশাকে মনে করা হচ্ছে এটি প্রীতির বাড়িতে কোন এক আদুরে মুহুর্তের ছবি। 

preeti

ওদিকে কম যাননি সুজানও। তিনিও তাঁদের বন্ধুত্বক উদযাপন করতে সুসেন পোস্ট করেছেন তাঁদের একটি পার্টি ডেটের ছবি। লিখেছেন, “সেরা রাতগুলি ব্যাখ্যা করা যায় না। বন্ধুর থেকে অনেক বেশি পরিবার হয়ে উঠেছ তোমরা’। ছবিতে ট্যাগ করা হয়েছে উপস্থিত বন্ধুদের অভয় দেওল এবং সুজানের প্রেমিক আর্সলান গনি। বলিউড স্টার গ্রীক গড হৃত্বিক রোশনের সাথে বিবাহবিচ্ছেদের পর স্টাইলিশ আর্সলান গনির সাথে বেশ ফুলমুন রোমান্স সুজানের।

preeti 3

হৃত্বিক রোশন ও সুজান খান (Hrithik Roshan & Sussanne Khan) বলিউডে একসময়ের পারফেক্ট জুটি। একে  অপরকে ভালোবেসে তারা গাঁট ছড়া বেঁধে ছিলেন ২০০০ সালে। প্রেম এবং বিয়ের দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক তারা ছিন্ন করেন ২০১৩ সালে। এই জুটির বিবাহ বিচ্ছেদ সকলকেই অবাক করে ছিল। তবে এই জুটির বিচ্ছেদের সঠিক কারণ সকলেরই অজানা। তবে গতবছর ‘ফেমিনা’র (Femina 2020) সাক্ষাৎকারে সুসেন জানান, ‘আমরা সম্পর্কের এমন পর্যায় পৌঁছে গিয়েছিলাম, যেখানে আমি উপলব্ধি করেছিলাম এই সম্পর্ক থেকে এবার বেরনো উচিৎ। একটা মিথ্যে সম্পর্কে থাকার থেকে না থাকাই হয়তো ভালো’। তবে তাঁদের এখন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। প্রায়শই তাঁদের একসাথে পার্টি করতে দেখা যায়।

 আরও পড়ুন- Borolin : প্রায় ১০০ বছর ধরে বাঙলির সব ক্ষতর মলম! ব্যবসা কাকে বলে দেখিয়ে দিয়েছে বোরোলিন

google-news-icon

লেটেস্ট খবর