fbpx

Bollywood Couples: ভালবাসা মানে না কোনও বাধা! প্রায় কন্যার বয়সী মেয়েকে অর্ধাঙ্গিনী বানিয়েছেন যে বলি তারকারা

নিজের ভালবাসার মানুষকে বিয়ে করতে সকল বাধা অতিক্রম করে গিয়েছে এই বলি তারকারা। চিনে নিন তাঁদের।

আমরা প্রায় সময়ই একটা কথা শুনে থাকি যে ভালবাসা মানে না কোনও বয়স। কিন্তু বাস্তবে কখনও এমন কোনও ঘটনা ঘটলে সমাজের মানুষ তা নিয়ে কথা বলতে ছাড়ে না। বেশিরভাগ ক্ষেত্রেই যদি কোনও পুরুষ অথবা নারী তাদের ভালোবাসার মানুষের থেকে বয়সে অধিক বড় হয়ে থাকে, তবে তাকে শুনতে হয় বহু কটাক্ষ। তবে এমন বহু তারকা জুটি রয়েছে যাঁরা বয়সের এই বাঁধ ভেঙে নিজের ভালবাসার মানুষকে বিয়ে করেছেন। তাঁরা প্রমাণ করে দিয়েছেন যে ভালবাসা সত্যিই মানে না কোনও বয়স। তাহলে জেনে নিন এমন কিছু তারকাদের নাম।

সইফ আলি খান

img 20220816 205817

বলিউডের ( bollywood ) এই অভিনেতা আজকের দিনে অর্থাৎ ১৬ আগস্ট দিল্লিতে জন্মগ্রহণ করেছিলেন। আজ ৫২ বছরে পা দিলেন এই অভিনেতা। সইফ কোনও দিনই বয়সকে নিজের ভালবাসার পথে বাধা হতে দেন নি। মাত্র ২১ বছর বয়সেই নিজের থেকে তেরো বছরের বড় অমৃতাকে বিয়ে করেছিলেন সইফ। যদিও ১৩ বছর পর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর সইফ আবার নিজের থেকে ১১ বছরের ছোট করিনাকে বিয়ে করেছিলেন। এখন তাঁরা বলিউডের সেরা জুটিদের মধ্যে একটি।

কবির বেদি

img 20220816 205216

এই অভিনেতার প্রেম জীবন সম্পর্কে জানলে চমকে যাবেন আপনিও। জীবনে ৪ বার বিয়ে করেছেন কবির। তাঁর চতুর্থ স্ত্রী পারভীন দুসঞ্জ তাঁর তুলনায় ২৯ বছরের ছোট। শুধু এখানেই শেষ নয়, পারভীন কবিরের মেয়ের তুলনায়ও চার বছরের ছোট। আশা করি বুঝতে পারছেন যে কীভাবে বয়সের বাঁধকে বুড়ো আঙুল দেখিয়েছেন এই অভিনেতা।

সঞ্জয় দত্ত

img 20220816 205111

বলিউড প্রেমী অথচ সঞ্জু বাবাকে চেনে না, এমন মানুষ খুঁজে বের করা মুশকিল। জীবনে তিনবার বিয়ের পিড়িতে বসেছিলেন সঞ্জয় দত্ত। তাঁর তৃতীয় স্ত্রী মান্যতা তাঁর থেকে প্রায় ২০ বছরের ছোট। যদিও এই বয়স তাঁদের সম্পর্কে কোনও দূরত্ব সৃষ্টি করতে পারে নি।

প্রিয়াঙ্কা চোপড়া

img 20220816 205314

২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের খবর বলিউড জুড়ে ঝড় তুলেছিল। বিখ্যাত আমেরিকান সঙ্গীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। প্রিয়াঙ্কার তুলনায় ১০ বছরের ছোট ছিলেন নিক। তবুও তাঁদের সম্পর্কের মধ্যে কখনও দূরত্ব সৃষ্টি হয় নি। কিন্তু নেটিজেনদের বেশ আপত্তি ছিল এই সম্পর্কে। লাইম লাইটে আসতেই একে অপরকে বিয়ে করেছেন বলে কটাক্ষও শুনতে হয়েছে তাঁদের। যদিও এসব কটাক্ষের পরোয়া না করে দিন দিন একে অপরের আরও কাছে এসেছেন এই জুটি।

google-news-icon

লেটেস্ট খবর