fbpx

Sridevi: প্রেম প্রস্তাব দিতে রাগে ফুঁসে উঠেছিলেন শ্রীদেবী! ছ’মাস মুখও দেখেননি বনি কাপুরের

দুবাইয়ের একটি আলিশান হোটেল স্যুইটের শৌচাগার থেকে উদ্ধার হয়েছিল এক সময়ের বলিউডের এক নম্বর নায়িকা শ্রীদেবী কাপুরের মৃতদেহ। আজ তাঁর জন্মদিনে স্মৃতিতে ডুব দিলেন স্বামী বনি কাপুর।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এককালীন বি-টাউনের ( Bollywood ) আইকনিক জুটি ছিলেন শ্রীদেবী ও বনি কাপুর ( Sridevi – Boney Kapoor )। তাঁদের সম্পর্ক যতটা বিতর্কিত,ঠিক ততটাই জনপ্রিয়। তাঁদের সম্পর্ককে কেন্দ্র হিট এই জুটি তৎকালীন পেজ থ্রীর পাতার শিরোনামে থেকেছেন বহুবার। তবে ২০১৮ সালের ঘটনার ঘা এখন দগদগে রয়েছে বর্ষীয়ান এই প্রযোজকের স্মৃতিতে। দুবাইয়ের একটি আলিশান হোটেল স্যুইটের শৌচাগার থেকে উদ্ধার হয়েছিল এক সময়ের বলিউডের এক নম্বর নায়িকা শ্রীদেবী কাপুরের ( Sridevi ) মৃতদেহ।

sridevi 1

অভিনেত্রীর এই রহস্য মৃত্যুর পর দুবাই পুলিশের সন্দেহের তালিকা থেকে বাদ জাননি খোদ বনি নিজে। কিন্তু পরবর্তীতে তদন্ত এগোলে সন্দেহের তালিকা থেকে অব্যাহতি দেওয়া হয় বনিকে। তবে সেই দুঃস্বপ্নের স্মৃতি ভুলে প্রযোজক তাঁর অর্ধাঙ্গিনীর জন্মদিনে তাঁকে যে মিস করছেন তা তাঁর সাম্প্রতিক একটি ইনস্টাগ্রাম পোষ্ট দেখে স্পষ্ট। এমনিতে খুব একটা বেশি ইনস্টাগ্রামে সক্রিয় নন বনি। তবে গতকাল তিনি তাঁর সঙ্গে তাঁর সুন্দরী স্ত্রীর একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

sridevi

একটি সর্ব ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বনি কাপুর ( Boney Kapoor ) এই প্রসঙ্গে জানিয়েছেন, তিনিই নাকি প্রথম অভিনেত্রীর প্রেমে পরেন। এবং প্রথম থেকেই তাঁর প্রেম ছিল এক তরফা। তবে শ্রীদেবীকে নিজের মনের কথা বলার পর ফল নাকি হয়েছিল উল্টো। প্রস্তাব শুনে ৬ মাস রাগে তিনি বনি কাপুরের মুখ দর্শন অবধি করেননি। তিনি আরও জানান, বন্ধুবান্ধবদের সঙ্গে একবার লাঞ্চে গেছিলেন বনি ও শ্রীদেবী। ফেরার সময় শ্রীদেবীকে রাইডও অফার করেন বনি। তবে বাড়ি পৌঁছে দিয়ে প্রেমের প্রস্তাব শুনে রেগে যান অভিনেত্রী। যার জন্য ৬ মাস বনির সঙ্গে কথা বলেননি। এ যেন একেবারে সিনেমার গল্প।

sridevi 2

তবে শ্রীদেবীর সঙ্গে প্রযোজকের ঘনিষ্ঠতা বারে অভিনেত্রীর মায়ের অসুস্থতার সময়। অভিনেত্রীর মায়ের চিকিৎসা সূত্রে তাঁকে নিয়ে চেন্নাইতে অনেকবার দৌড়ঝাঁপ বন। যা দেখে মন গলে অভিনেত্রীর। সেই থেকে তাঁদের প্রেম ও তারপর শুভ পরিণয়। তবে এছাড়াও সুখে- দুঃখে নানান সময় নায়িকার পাশে দাঁড়িয়ে ছিলেন বনি। সালটা ১৯৯৩। মুম্বাইতে তখন সিরিজ বম্ব ব্লাস্ট চলছে। হোটেল সী রকে আটকে পড়েছেন অভিনেত্রী। বাড়িতে অসুস্থ মা একা। বনিই অভিনেত্রীর মা সুরক্ষিত জায়গায় স্থানান্তরিত করে নিয়ে যান।

google-news-icon

লেটেস্ট খবর