fbpx

Bong Guy: “পরশু বাসে দেখা হচ্ছে”, দেব-প্রসেনজিতের দিকে চ্যালেঞ্জ ছুড়ে বিপদে ‛বং গাই’

‘কাছের মানুষ’এর দৃশ্য নিয়ে নেটমাধ্যমে দেব-প্রসেনজিৎকে ট্রোল বঙ্গ গাইয়ের! দৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়লেন অনুরাগীরা

মন্টি শীল, কলকাতা: খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে বহুল আলোচিত বাংলা সিনেমা ‘কাছের মানুষ’ ( Kacher Manush )। টলিউড অভিনেতা দেব ( Dev ) এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee ) এই সিনেমাটির শুভ মুক্তি হতে চলেছে আগামী ৩০শে সেপ্টেম্বর। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শক মহলে। কিন্তু এই বিপুল উৎসাহের মধ্যেই ঘটল এক ঘটনা। টলিউডের দুই সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’কে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করেলেন ‛বং গাই’ ওরফে কিরণ দত্ত ( Kiran Dutta )।

যাকে কেন্দ্র করে নেটমাধ্যমে ব্যাপক কটূক্তির শিকার হতে হয় এই জনপ্রিয় ইউটিউবারকে। সূত্র অনুযায়ী, এইদিন বঙ্গ গাই আসন্ন বাংলা সিনেমা ‘কাছের মানুষ’এর একটি বিশেষ দৃশ্য তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। যেখানে দেখা গিয়েছে অভিনেতা দেব ( Dev ) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee ) বাসের থেকে মাথা বের করে ঝুলছেন। দৃশ্যটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সঙ্গে সঙ্গে ‛বং গাই’ দুই অভিনেতাকে উদ্দেশ্য লেখেন, ‘এই কাজটা কেবল মাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এমন ভাবে বাসে চড়ে দেখাও তো দেখি’।

20c31

যদিও ‛বং গাই’এর এই প্রশ্নের উত্তর দেরি করেননি অভিনেতা দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে করা তাঁর পোস্টটি শেয়ার করে অভিনতা দেব লেখেন, ‘চল ঠিক আছে। পরশু দিন বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না’। অপরদিকে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বঙ্গ গাইয়ের করা পোস্টের পরিপ্রেক্ষিতে লেখেন, ‘ঠিক আছে। পরশু বাসে দেখা হচ্ছে। এইবার আমাকে আমার মতো থাকতে দাও’। যা দেখার পর নেটিজেনদের মন্তব্যে ভরে উঠতে শুরু করে কমেন্ট বক্স।

তবে টলিউড তারকাদের এই উত্তরের পরেও চুপ থাকেননি ‛বং গাই’। সোশ্যাল মিডিয়াতে এই দুই তারকার পোস্ট শেয়ার করে বঙ্গ গাই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে উদ্দেশ্য করে লেখেন, ‘একি ইন্ডাস্ট্রি বদ্দা তুমিও? বাস দেরিতে এলে আবার টুইট করে দিওনা’। অপরদিকে অভিনেতা দেবের দেওয়া উত্তরের পরিপ্রেক্ষিতে ‛বং গাই’ লেখেন, ‘চ্যালেঞ্জ ওয়ান, টু এর পর থ্রি ও গ্রহণ করলাম। দেখি কেমন পারো’। আর এই বক্তব্য, পাল্টা বক্তব্যের জেরে দিনভর সরগরম হয়ে ওঠে নেটপাড়া। এমনকী নেটনাগরিকদের কাছ থেকেও আসতে শুরু করে বিভিন্ন কটূক্তিকর মন্তব্য। কিন্তু এই দুই টলিউড সেলেব আদৌ বঙ্গ গাইয়ের এই চ্যালেঞ্জ গ্রহণ করেন, নাকি এটা সিনেমার প্রচারে একটা কৌশল তা দেখার অপেক্ষায় গোটা দর্শকমহল।

google-news-icon

লেটেস্ট খবর