fbpx

Gatchora: কুণালের প্রেমেই খাচ্ছে হাবুডুবু! নিজেকে কনের সাজে সাজিয়ে তুলল বনি

প্রতিদিনের নানান কর্মব্যস্ততার মাঝে মানুষ বিনোদনের জন্য বিভিন্ন ধারাবাহিক দেখে থাকেন। সন্ধ্যা হতে না হতেই টিভির সামনে বসে বিভিন্ন ধরনের ধারাবাহিক দেখে মানুষ। আসলে সিরিয়াল মানে পারিবারিক নাটক। আর এসব দেখেই মানুষ মনোরঞ্জিত হয়। আর বর্তমানে টিআরপি বাড়াতে ভিন্ন স্বাদের ধারাবাহিক টিভির পর্দায় দেখানো হয়। এই ধারাবাহিক গুলির মধ্যেই একটি ধারাবাহিক হল স্টার জলসা খ্যাত ‘গাঁটছড়া’।

শুরু থেকেই দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছে স্টার জলসা খ্যাত এই ধারাবাহিকটি। তবে সম্প্রতি বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করছে এই ধারাবাহিকটি। আর তাই টিআরপি তালিকায় বদল আনার জন্যই ধারাবাহিক একের পর এক আসছে চমক। সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে সিংহ রায় বাড়ির ছোট ছেলে কুণালের বিয়ে নিয়ে মেতে রয়েছে গোটা সিংহ রায় পরিবার। তবে খড়ির বোন বনির মুখে আনন্দের ছিটেফোঁটা টুকুও নেই।

img 20220705 185526

পূর্ব থেকেই দেখানো হয়েছে যে বনি এবং কুণালের মধ্যে এক খুনসুটি ভালোবাসার সম্পর্ক রয়েছে। তারা দুজন মুখে প্রকাশ না করলেও তাদের কার্যকলাপে তা প্রকাশ পেয়েই যায়। আর এই কারণেই সবাই কুণালের বিয়ে নিয়ে মেতে থাকলেও বনির মুখে বিন্দুমাত্র হাসি নেই। মুখে প্রকাশ না করলেও কোনমতেই যে কুনালকে অন্য কারো সাথে দেখতে চায় না বনি, একথা দর্শক বেশ বুঝতে পেরেছে। আর একের পর এক ভট্টাচার্য্য পরিবারের মেয়ের সাথে সিংহ রায় পরিবারের ছেলের বিয়ে হয়ে যাওয়ায় কুণাল এবং বনির বিয়ে নিয়ে বেশ উত্তেজনা ছড়িয়েছে দর্শকমহলে।

সম্প্রতি স্টার জলসার সোশ্যাল মিডিয়া সাইটে নতুন একটি প্রোমো ভিডিও প্রকাশ পায়। যেখানে বনিকে মেয়েদের মত সেজে ওঠার ইচ্ছা প্রকাশ করতে দেখা যায়। আমরা সকলেই জানি যে বনি আগাগোড়াই ছেলেদের মতই সাজগোজ করতে পছন্দ করে। কিন্তু পরে একজন তাকে বলে যে এরকম সাজে কেউই তাকে বিয়ে করবে না। আর এরপরই বনি নিজের ঘরে গিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে মেয়েদের সাজে তাকে কেমন লাগবে তা দেখতে থাকে।

এর মধ্যেই তার মা চন্দ্রা ঘরে প্রবেশ করে ছোট মেয়েকে ওই বেশে দেখে ভয় পেয়ে যায়। তখন অবশ্য বনি নিজের ইচ্ছাকে চেপে কথা ঘোরানোর চেষ্টা করে। এরপর বনি তার মাকে এও জিজ্ঞেস করে যে চুল বড় হতে কত সময় লাগে। অবশ্য সে কথা শোনার পর রীতিমতো হকচকিয়ে যায় চন্দ্রা। কেননা বনি ছোট থেকে এই পর্যন্ত কখনও চুল বড় করতে চাইনি। তবে হঠাৎ কি হল বনির? কুণালকে বিয়ে করার জন্যই কী এসব ইচ্ছা জাগছে বনির মনে? আর তাহলেও কবে হবে বনি কুণালের বিয়ে! জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

 

google-news-icon

লেটেস্ট খবর