fbpx

Gantchhora: ছোট চুল, ছেলে ছেলে মেয়েকেই বিয়ে করল কুণাল! গাঁটছড়ার বনির জীবনে মহা-বিপদ

অহেলিকা দও, কলকাতা : টিআরপি তালিকায় বেশ জোরদার টক্কর দিচ্ছে গাঁটছড়া ( Gantchhora )। ধারাবাহিকে অনিচ্ছা সত্ত্বেও একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ঋদ্ধিমান -খড়ি। এদিকে দারুণ জমে উঠেছে ঋদ্ধি -খড়ির টক-ঝাল -মিষ্টি সম্পর্ক। আর তা উপভোগ করছেন দর্শকেরা। আর অন্যদিকে বনির জীবনে মহা বিপদ। নিঃসন্দেহে টানটান পর্ব আসতে চলেছে এই ধারাবাহিকে।

খড়ি-ঋদ্ধি, দ্যুতি-রাহুল এই দুই জুটির বিয়েই হয়েছে হঠকারিতায়, পরিস্থিতির চাপে পড়ে। কারও সম্পর্কই স্বাভাবিক না। তবে দু’বাড়ির ছোট ছেলে -মেয়ে কুণাল ও বনির বন্ধুত্ব ভালই। একে অপরের সঙ্গে সব সময় মজা করলেও, দু’জন- দু’জনকে চোখে হারায়। আর এবার নিয়তির জোড়ে হঠাৎ গাঁটছড়া বাঁধতে চলেছে তারা।

কুণালের সঙ্গে আশীর্বাদ ঠিক হয়েছে অয়নার। এদিকে সেদিনই পরিবারের বাকিদের অজান্তে মন্দিরে বনিকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছে কুণাল। আর সেই বিয়ে নিজে দাঁড়িয়ে থেকে দিয়েছে খড়ি। নব দম্পতিকে বাড়িতে এনে সকলের সামনে সে বলে, “কুণাল -বনির প্রাণ বাঁচাতে বিয়েটা দিতে বাধ্য হলাম…।”

gantchhora

এই কথা শুনে এবং হঠাৎ তাদের এভাবে দেখে তো হতবাক সিংহরায় বাড়ির সদস্যরা। এদিকে দ্যুতি বলে ওঠে, “জিও খড়ি, তোর জন্যই আমরা তিনবোন বড়লোক সিংহরায় বাড়ির বউ…।” ঋদ্ধিমান সেসময় বাড়িতে ছিল না। ফোনে এই খবর পেয়েই হতবম্ব হয়ে পড়ে সে। বাড়িতে এই বিয়ে না মানায় দ্বিতীয় বিয়ে করতে বাধ্য হচ্ছে কুনাল।

গাঁটছড়ার নতুন প্রোমোতে দেখানো হয়েছে, বনিকে খুঁজতে খুঁজতে বনির ঘরে গিয়ে খড়ি একটা চিঠি পায় স্টেট লেবেল কম্পিটিশনে গেছে বনি। কিন্তু জঙ্গলে কম্পিটিশন? এতো অসম্ভব। হঠাৎই বনির পিছনে কাকে দেখা গেল। কুণালের বিয়েতে কি মহা বিপদের মুখে পড়তে চলেছে বনি! তবে কি বিয়েটা শেষ পর্যন্ত হবে? নিঃসন্দেহে টানটান পর্ব আসছে স্টার জলসার ১নং ধারাবাহিক গাঁটছড়ায়।

google-news-icon

লেটেস্ট খবর