fbpx

Bonny-Koushani: বিচ্ছেদের পর আবার প্রেমে হাবুডুবু! গাঁটছড়ার পথে টলিপাড়ার মিষ্টি জুটি বনি-কৌশানি

অহেলিকা দও, কলকাতা : সম্পর্কের মান অভিযান ভুলে ফের জুটি বাঁধতে চলেছে টলিপাড়ার মিষ্টি জুটি বনি ( Bonny Sengupta ) আর কৌশানি ( Koushani Mukherjee )। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই জুটির নতুন ছবি অন্তর্জালের পোস্টার। আর অন্যদিকে, ঘোষণা হল বনি-কৌশানি ( Bonny-Koushani ) জুটির নতুন  আরও এক ছবি আসতে চলেছে। বনি-কৌশানি সহ চূর্ণী গঙ্গোপাধ‌্যায় ও কৌশিক গঙ্গোপাধ‌্যায় জুটি হিসেবে এই ছবিতে অভিনয় করেছেন।

উত্তর কলকাতার বনেদি বাড়ির গল্প নিয়ে শুরু হচ্ছে নতুন ছবি ‘শুভ বিজয়া’ ( Subha Bijaya )। ছবির পরিচালক রোহন সেন। এই ছবিতে দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন চূর্ণী গঙ্গোপাধ‌্যায় ও কৌশিক গঙ্গোপাধ‌্যায়। তাঁরা এই বাড়ির অভিভাবক। এঁদের ছেলে-ছেলের ( Bonny-Koushani )  বউয়ের চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ‌্যায়কে। এ ছাড়া ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ‌্যায়, মধুরিমা বসাক, দেবতনু, অমৃতা দে সহ আরও অনেকে।

bonny koushani

‘শুভ বিজয়া’ গল্পটিতে এমন এক পরিবারের উল্লেখ রয়েছে যে পরিবার সময়ের সঙ্গে অনেকটাই আলগা হয়ে গিয়েছে। কিন্তু একটি ঘটনা সেই ছড়িয়ে-ছিটিয়ে যাওয়া পরিবারকে একত্রিত করবে। দুর্গাপুজোর প্রেক্ষাপটে সম্পর্কের কাহিনি নিয়ে এই ছবির চিত্রনাট‌্য বোনা হয়েছে। মুক্তির পরিকল্পনা পুজোর পরে। ছবির মিউজিকের দায়িত্বে অনিন্দ‌্য চট্টোপাধ‌্যায়, স‌্যাভি ও রণজয়। খুব শীঘ্রই তাঁর এই নতুন ( Bonny-Koushani ) ছবির শুটিং শুরু।

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায় ( Bonny-Koushani ) গত মাসেই নতুন ছবির পর্দায় জুটি বাঁধেছিলেন। ছবির নাম ‘সব করো প্রেম করো না- লাভ স্ট্রিক্টলি প্রোহিবিটেড’। পরিচালক ছিলেন দেবরাজ সিনহা। বনি-কৌশানি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু। এছাড়াও কিছুদিন আগে তাদের ছবি অন্তর্জাল ছবিটি রিলিজ করেছে। যার পরিচালক ছিলেন মুকেশ পান্ডে।

 

View this post on Instagram

 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

এছাড়াও শোনা যাচ্ছে, পরিচালক হরনাথ চক্রবর্তী এই জুটিকে  ( Bonny-Koushani )  সঙ্গে নিয়ে তৈরি করতে চলেছেন নতুন আরেকটি ছবি। হরনাথ চক্রবর্তী যে ধরনের প্রেমের ছবি বানিয়ে থাকেন এই ছবিও ঠিক সেই ধরনের। মূলত, প্রেম, বিচ্ছেদ ও বিরহের গল্পই বলবে হরনাথের এই ছবি। শোনা গিয়েছে, হরনাথের এই ছবিতে বনি-কৌশানি ছাড়াও থাকতে পারে নতুন মুখ।

google-news-icon

লেটেস্ট খবর