fbpx
Monday, September 26, 2022

Bonny-Koushani: যেন মিষ্টি প্রেমের কাহিনী! ‘রাতের শহরে’ খুনির হাত থেকে কৌশানী রক্ষা করতে ছুটে গেল বনি

অহেলিকা দও, কলকাতা : টলিপাড়ার মিষ্টি জুটি বলে জনপ্রিয় বনি ( Bonny Sengupta ) আর কৌশানি ( Koushani Mukherjee )। ভালবাসা যে কতটা গভীর তাঁদের ছবিতেই তা স্পষ্ট। তাঁদের অনুরাগীর সংখ্যাও অনেকটাই বেশি। তাঁদের প্রেমের বিষয়েও তাঁরা একেবারে স্পষ্ট, কোনরকম রাখ ঢাক নেই। ফলে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল কিন্তু কিছু কম নয়।

একাধিকবার দুজন অনস্ক্রিন যেমন প্রেম করেছেন তেমনি মাঝে মধ্যেই দুজনের ছবি দুজনেই পোস্ট করেন একসঙ্গে সোশ্যাল মিডিয়ায়। আর এবার শোনা গেল, প্রেমিকা বিপদে পড়ায় ছুটে গেলেন প্রেমিক বনি সেনগুপ্ত। হ্যাঁ, ঠিকই শুনছেন জানা গেছে, রাত-বিরেতে একা শহরে বিপদে পড়েছিলেন অভিনেত্রী কৌশানী মুখার্জী। প্রেমিকার এই খারাপ সময়ের কথা জানতে পেরে ছুটে গিয়েছিলেন বনি নিজে। পরিস্থিতি বুঝে জীবন বাজি রেখে উদ্ধার করতে এগিয়ে যেতে ভোলেননি তিনি। কিন্তু ঠিক কী হয়েছিল?

bonny koushani

না না, বাস্তবে নয়, পুরোটাই পর্দার ঘটনা। সিনেমার পর্দায় ‘রাতের শহর’-এ বিপাকে পড়েছিলেন কৌশানী। ফের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি-কৌশানী। আর সেই সিনেমার নাম রাতের শহর। শনিবারেই সামনে এল এই ছবির ফার্স্ট লুক। বন্দুক হাতে রয়েছেন নায়ক বনি সেনগুপ্ত। আর চোখেমুখে একরাশ ভয় নিয়ে তাঁকে ধরে রয়েছেন কৌশানী।

bonny koushani

রাতের শহরে ফাঁকা স্টেশন। বাড়ি ফেরার জন্য শেষ ট্রেনটাও মিস করে ফেলেছেন নায়িকা। ফাঁকা স্টেশনেই দেখা হয় অর্ক ওরফে বনির সঙ্গে। তাঁকে বাড়ি পৌঁছে দিতে যাওয়ার পথে বিপদে পড়ে অর্ক-প্রিয়াঙ্কা। কারণ তারা এক খুনির খপ্পরে পড়েছে। সিনেমার পরিচালনা করছেন সায়ন বসু চৌধুরী। জুলাই মাস থেকেই শুটিং শুরু হয়ে যাবে। খবর পাওয়ার পর থেকে উন্মাদনা চরমচরম পর্যায়ে বনি-কৌশানীর ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর