fbpx

Bonny-Koushani: কৌশানীকে ঠাসিয়ে চড় মেরেছিলেন বনি! হটাৎ কেন এই রকম আচরণ করেছিলেন অভিনেতা?

রাখী পোদ্দার, কলকাতা : এবার আর প্রেমের গল্পে নারীকেন্দ্রিক এক থ্রিলার চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন কৌশানী মুখোপাধ্যায় ( Koushani Mukherjee) আর বনি সেনগুপ্ত ( Bonny Sengupta)। প্রার্জুন মজুমদারের পরিচালনায় সম্প্রতি মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ ( Antarjal Trailer) ছবির ট্রেলার। নিখোঁজ হয়ে যাওয়া স্বামীর সন্ধানের গল্পই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। ইতিমধ্যেই টানটান সাসপেন্স থ্রিলারে ভরা এই ট্রেলার দেখে উত্তেজিত দর্শক মহল। ছবিটির মধ্যে প্রেম, ভালোবাসা, বিয়ে সমস্ত কিছু থাকলেও এখানে বেশি প্রাধান্য পেয়েছে নিখোঁজ হয়ে যাওয়া স্বামীর সন্ধানের কাহিনী। একে একে সমাধান মিলবে একাধিক সাসপেন্স থ্রিলারের মোড়কে মোড়া রহস্যের।

গল্পে কৌশানী মুখোপাধ্যায় ( Koushani Mukherjee) অভিনয় করছেন লহরীর চরিত্রে। যিনি পেশায় একজন লেখিকা। বিপরীতে অপূর্ব সেনগুপ্তের চরিত্রে অভিনয় করছেন বনি ( Bonny Sengupta)। ভালোবেসে বিয়ে তাঁদের। তাঁদের এই সাজানো গোছানো সুখের সংসারে ছন্দপতন ঘটে তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে। যখন হঠাৎই নিখোঁজ হয়ে যায় বনি। আর সেই মৃত্যু হয় এক বিখ্যাত পাবলিশারের। আর এরপর থেকেই গল্পে আসে নতুন মোড়। শুরু হয় তদন্ত। এরপর কীভাবে গল্পের মোড় এগোবে? কীভাবেই বা নিজের ভালোবাসার মানুষকে খুঁজে বের করবে লহরী সেই পর্দা একে একে ফাঁস সিনেমায়।

Bonny Koushani
Bonny Koushani

সম্প্রতি ‘অন্তর্জাল’ ( Antarjal) ছবির মুক্তির আগে সাক্ষাৎকারে এক চমকে দেওয়া তথ্য প্রকাশ্যে আনেন বনি। সেই সাক্ষাৎকারে যখন তাঁকে জিজ্ঞাসা করা হয়, চড় মারার দৃশ্যটি নিয়ে। যে সেই দৃশ্যের সঙ্গে কোনও মজার ঘটনা লুকিয়ে আছে কিনা? তখন বনি খানিকটা হেসেই বলেন, সেই চড়ের দৃশ্য শুটিংয়ের পর তাঁকেও বেশ কয়েকটি মার খেতে হয়েছিল কৌশানীর হাতে। এরপর তিনি আরেকটু মজার স্বরে বলে ওঠেন, ‘থাক আর বেশি ডিটেলসে যাব না’।

ছবিটির শুধু ট্রেলার ( Antarjal Trailer) নয় দর্শকদের মন জয় করেছে এর পোস্টারও। ছবির পোস্টারেই উপস্থিত এক টান টান উত্তেজনা। পোস্টারে দেখা যাচ্ছে, অন্ধকারাচ্ছন্ন জায়গায় দাঁড়িয়ে আছে বনি। আর তাঁর সামনে রাখা ছুরির ফলায় ছিল কৌশানির মুখ। বনি কৌশানী ( Bonny Koushani) ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রান্তিক ব্যানার্জি, সৌমাল্য দত্ত, ত্রিপর্ণা সহ একাধিক অভিনেতাদের। আগামী ২৯শে জুলাই মুক্তি পাবে ‘অন্তর্জাল’।

google-news-icon

লেটেস্ট খবর