fbpx

Bouma Ekghor: শুধুই ‘বৌমা একঘর’ নয়! জি ছেড়ে স্টারে এসে ফ্লপ তকমা জুটেছে এই অভিনেত্রীদেরও

ছোট পর্দা মানেই মানুষের দুটিই পছন্দ ‘জি বাংলা’ ( Zee Bangla ) ও ‘স্টার জলসা’ ( Star Jalsha )। আর এই দুই চ্যানেলের মধ্যে প্রায় সারাবছর ধরে চলে হাড্ডাহাড্ডি লড়াই। শুধুই চ্যানেল কর্তৃপক্ষ নয়, অনুরাগীদের মধ্যেও দেখা যায় জি বনাম স্টার ফাইট। শুধুই তাই নয়, টিআরপি ( TRP ) বাড়ানোর জন্য কখনও জি-এর জনপ্রিয় তারকাকে স্টার জলসা নিয়ে নেয়। কখনও আবার স্টার জলসার জনপ্রিয় তারকাকে জি বাংলা কেড়ে নেয়। এক কথায় চ্যানেল ও অনুরাগীদের মধ্যে একটা হাড্ডাহা়ড্ডি একটা লড়াই হামেশাই চলে থাকে। 

বিগত কয়েকদিনে ছোট পর্দায় লেগেছে বিতর্কের আগুন। স্টার জলসার ‘বৌমা একঘর’ ( Bouma Ekghor ) ধারাবাহিকের সমাপ্তির খবর প্রকাশ হতেই রাগে ফুঁসে উঠেছেন অনুরাগীরা। উল্লেখ্য, স্টার জলসার রুটিং রদবদলের জেরেই নাকি কোপ পড়েছে এই ধারাবাহিকে। কিন্তু মাস তি’নেক আগে শুরু হওয়া এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পিছনে কোনও কারণ দেখতে পাচ্ছেন না নেটিজেনরা। ফলত চ্যানেলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেওয়াকেই পন্থা বানিয়েছেন তাঁরা। 

চ্যানেল বদলানোই যেন এবার কাল হল ‘বৌমা একঘর’ ধারাবাহিকের মূল অভিনেত্রীর। এর আগে জি বাংলা ‘অপরাজিত অপু’ ধারাবাহিকে অভিনয় করতেন সুস্মিতা দে। একেবারে সুপারহিট হয়েছিল সেই ধারাবাহিক। মানুষের কাছে পেয়েছিল অবাধ ভালবাসা। কিন্তু, স্টার জলসায় আসতেই যেন একেবারে কোপের মুখে পড়লেন অভিনেত্রী। হাওয়ার এক ধাক্কায় তাসের ঘরের মতো ভেঙে গেল তাঁর কেরিয়ার। তবে সুস্মিতা একা নন, ঠিক তাঁর মতোই জি বাংলা থেকে স্টার জলসায় এসে কেরিয়ারে ধাক্কা খেয়েছেন আরও অনেক তারকাই। 

mirra

শ্রী কৃষ্ণ ভক্ত মীরা: 

জি বাংলায় পর পর দুটি সুপারহিট সিরিয়ালে কাজ। কেরিয়ারের গ্রাফের একেবারে শীর্ষস্থান দখল। কিন্তু হটাৎই একটা ধাক্কা। আরও উন্নতির লক্ষ্যে জি ছেড়ে স্টারে আগমন। ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ নামে একটি ধারাবাহিকে অভিনয়। কপালে জুটে যাওয়া ফ্লপ তকমা। 

debipaksha

দেবীপক্ষ:

জি বাংলা একের পর এক সুপারহিট ধারাবাহিকে কাজ। অভিনয়ের দক্ষতার জেরে মানুষের মনে জায়গা করে নেওয়া। কিন্তু পরবর্তীকালে একই প্রযোজনা সংস্থার আওতায় স্টার জলসায় কাজ করতে এসে ফ্লপ তকমা জুটে ছিল গীতশ্রী রায়ের কপালে।

jani dekha hobe

জানি দেখা হবে:  

জি বাংলায় ‘অগ্নিপরীক্ষা’ ধারাবাহিকে একেবারে ফাটাফাটি অভিনয়। মানুষের মন জয়। কেরিয়ারের উপর ভরসা রেখে স্টার জলসায় আগমন আর সঙ্গে সঙ্গে ওলটপালট হয়ে গেল সব কিছু। একেবারে ফ্লপ তকমা জুটল ‘জানি দেখা হবে’ ধারাবাহিকের অভিনেত্রী রূপসা চ্যাটার্জির। 

 

google-news-icon

লেটেস্ট খবর