fbpx

Ranbir Kapoor: স্বপ্নের আয়নায় ফুটে উঠত ফুটবলার রণবীরের ছবি, পেশায় বাবার মতো অভিনেতা হতে চাননি তারকা

অভিনয় জগতে এত নাম, যশ অর্জন করার পরও রণবীর জানান কোনও দিন আসলে তিনি অভিনয় করবেন বলে ভাবেনইনি। জনপ্রিয় কমেডি শো ‘কপিল শর্মা শো’-তে এসে সেই কথাই বলেছিলেন অভিনেতা।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ যতই কঙ্গনা রানাউত ( Kangana Ranaut ) বি-টাউনের নেপোটিজম নিয়ে বিতর্কিত বক্তব্য রাখুন না কেন, যতই বলুন স্টারকিডরা প্রভাব খাঁটিয়ে সিনেমায় অভিনয়ের সুযোগ পান, রণবীর কাপুর ( Ranbir Kapoor ) যে একেবারেই অন্যরকম তা তিনি প্রমাণ করেছেন বারংবার। বলিউডের ( Bollywood ) প্রভাবশালী কাপুর পরিবারে জন্মগ্রহণ করলেও, অভিনয় যে তাঁর মজ্জায় মজ্জায় যা দেখিয়ে দিয়েছেন অভিনেতা। তবে জানেন কি? অভিনয় জগতে এত নাম, যশ অর্জন করার পরও তিনি বলেন কোন দিন আসলে তিনি অভিনয় করবেন বলে ভাবেনইনি।

ranbit kapoor

একদা জনপ্রিয় কমেডি শো ‘কপিল শর্মা শো’-তে ( Kapil Sharma Show ) এসে সেই কথাই বলেছিলেন অভিনেতা। তিনি বলেছিলেন, কাপুর পরিবারের যারা অভিনয় জগতে এসেছেন তাঁরা খুব বেশি পড়াশোনা করেননি। তিনি জানতেন পড়াশোনা না করেও অভিনেতা হওয়া যায়। অভিনয় করার জন্য খুব বেশি পড়াশোনা করার দরকার নেই। আর তাই তিনি কখননো অভিনেতা হতেই চাননি। বরং অভিনেতার ছিল ফুটবলার হওয়ার স্বপ্ন। তিনি আরও জানান, তাঁর পরিবারে যারা অভিনয়ে এসেছেন তাঁদের মধ্যে তিনিই সর্বাধিক শিক্ষিত। ১২ পাশ করেছেন।

ranbir kapoor a

রণবীরের কেরিয়ার গ্রাফ দেখলে অবশ্য চোখ মাথায় ওঠার জোগাড়। সিনে দুনিয়ায় পা রাখার আগে রণবীর ছিলেন একজন সহকারী পরিচালক। ১৯৯৬ সালের ‘প্রেম গ্রন্থ’ ( Prem Granth ), ১৯৯৯ ‘আ আব লউট চালে’ ( Aa Ab Laut Chalen ) এবং ২০০৫ সালের ‘ব্যাল্ক’ ( Black ) ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ( Saawariya ) ছবির হাত ধরে বলিউডে অভিষেক ঘটে রণবীরের। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সোনম কাপুর ( Sonam Kapoor )।

ranbir kapoor b সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর বহুল প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র ( Bramhastra )। বলা বাহুল্য, ছবিটি নিয়ে দর্শকদের উৎসাহ ছিল সপ্তমে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমা প্রথমদিনে আয় করেছে ৩৫-৩৬ কোটি টাকা। রণবীরের সঞ্জুর রেকর্ডও ছাপিয়ে গিয়েছে এই সিনেমাটি। ২০১৮ সালে মুক্তির দিনে সঞ্জু ( Sanju ) আয় করেছিল ৩৪.৭৫ কোটি। মোট ৫টি ভাষায় মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র– হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া ও মালয়ালাম।

google-news-icon

লেটেস্ট খবর