fbpx

Brahmastra: বয়কটকে বুড়ো আঙুল দেখিয়ে, প্রথম দিনেই ‘ধুম ৩’ কে পিছনে ফেলে বাজিমাত ব্রহ্মাস্ত্র

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডের এখন নতুন ট্রেন্ড ছবি মুক্তি পাওয়ার আগেই বয়কটের ডাক। তা সে যে কোনও অভিনেতার যেকোনও ধরনের সিনেমায় হোক না কেন বয়কট করতেই হবে। যদিও এই বয়কটের জেরে মাঝে মধ্যে ছবির উপকারী হয় আবার কখনও কখনও সত্যি ফ্লপ হয়ে যায় বক্স অফিসে। বলিউড বেশ কয়েক বছর সেভাবে ভাল করতে পারছে না বক্স অফিস থেকে। একের পর এক মুভি ফ্লপের তালিয়ায় যেতেই আছে। তবে এবার বয়কট বলেও তেমন কিছু সুবিধা হল না রণবীর কাপুরের নতুন ছবির ( Brahmastra )।

গত পরশু অর্থাৎ ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখার্জি পরিচালিত, রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত নতুন ছবি ব্রহ্মাস্ত্র ( Brahmastra )। প্রথম দিনেই বক্স অফিস কাপানো আয় করলো এই ছবি। ছবি মুক্তির আগেই একাধিক জায়গায় ছবির প্রমোশন করেছেন অভিনেতা অভিনেত্রী সহ পরিচালকও। আলিয়া তাঁর প্রেগ্ন্যাসি অবস্থাতেই জোড় কদমে চালিয়ে ছবির প্রোমোশন। আর তাঁর সেই কষ্ট এবার বৃথা গেলও না। প্রথম দিনেই তার উদ্বোধনী রেকর্ড আয় হারিয়েছে ধুম ৩ কে বক্স অফিস কালেকশনকে।

img 20220911 125251

ট্রেড রিপোর্ট অনুযায়ী, রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র ( Brahmastra ) প্রথম দিনেই অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানায় ৬ কোটির বেশি টাকা আয় করেছে। ইতিমধ্যে অয়ন মুখার্জি পরিচালিত এই চলচ্চিত্রটি বলিউডের জন্য একটি নতুন রেকর্ড তৈরি করে ফেলেছে, বর্তমানে বলিউডে এর থেকে বেশি খুশির খবর আর কী হতে পারে। জানা গেছে, আমির খানের ধুম ৩ অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানায় তার উদ্বোধনী দিনে প্রায় ৪ কোটি আয় করেছে।

img 20220911 125152

ব্রহ্মাস্ত্র ( Brahmastra ) ছবিটি একটি ফ্যান্টাসি অ্যাকশন ড্রামা যেখানে আলিয়া এবং রণবীরের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, এবং নাগার্জুন। তবে শুধু এনারা নন। কাহিনীর মধ্যে আছেন আরও এক টুইস্ট। ছবির মধ্যে আছেন বলিউডের আরও এক বড় তারকা। যেটি ছবি দেখলেই জানা যাবে। এটি ২০২২ সালে বলিউডের সব থেকে বড় একটি ছবি।

img 20220911 125608

কিছুক্ষণ আগে, ব্রহ্মাস্ত্র ( Brahmastra ) ছবির আয় নিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন করণ জোহর। এবং উল্লেখ করেছেন যে ব্রহ্মাস্ত্র বিশ্বব্যাপী প্রথম দিনে ৭৫ কোটি টাকা আয় করেছে। এমনকি তিনি আরও বলেছেন এর জন্য তাঁর উত্তেজনা নিয়ন্ত্রণ করতে পারেন না।

google-news-icon

লেটেস্ট খবর