fbpx

প্রেমের জ্বালা! করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেই শেষ সম্পর্ক, অদ্ভুত শর্ত প্রেমিকের

কথায় আছে ‘প্রেম যেমন মধুর তেমনি যন্ত্রণার’। কে কখন প্রেমে পড়বে আর কার সাথেই যে প্রেমে পড়বে সেটা বলা খুবই মুশকিল। তবে একজন ভালো জীবনসঙ্গী পেলে সত্যিই জীবনের মজা আলাদা হয়ে যায়। কিন্তু ওই যে প্রেমের জ্বালাও রয়েছে কিছু। বর্তমানে করোনা (Covid) ভাইরাসের প্রকোপে বিধস্ত হয়ে রয়েছে গোটা পৃথিবী। নিজেকে সুরক্ষিত রাখতে প্রত্যেকেই ভ্যাকসিনের (Vaccine) জন্য অপেক্ষায় রয়েছে। কিন্তু এবার প্রেমে বাঁধা হয়ে দাঁড়াল এই করোনা ভ্যাকসিন।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষিত থাকার জন্য ভ্যাকসিন নিতে চাইছেন সকলে। কিন্তু সম্প্রতি খোঁজ মিলেছে এক প্রেমিক প্রেমিকা যুগলের যাদের প্রেমের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছে এই করোনা ভ্যাকসিন। কারণ প্রেমিক নাকি আজব এক শর্ত রেখেছে তাঁর প্রেমিকার কাছে। সেই শর্ত হল করোনা ভাইরাসের ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়া যাবে না। যদি নেয় তাহলেই সম্পর্ক শেষ।

করোনা,ভ্যাকসিন,প্রেম,ব্রেকআপ,Corona,Covid Vaccine,Corona Vaccine,Vaccine second dose,Breakup,tbc,ভ্যাকসিন দ্বিতীয় ডোজ,breakup if corona second dose taken

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে সুদূর ব্রিটেনে। সেখানে এক তরুণীর সাথে এমন ঘটনা ঘটেছে। যেটা ওই তরুণী Reddit নামের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে। তরুণীটির কথায়, বহুদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে তআমাদের। ভ্যাকসিন দেওয়া শুরু হবার পর প্রথম ডোজ নেওয়া হয়ে গিয়েছে আমার। কিন্তু দ্বিতীয় ডোজ নেবার সময় এলে আমার প্রেমিক আমায় সেটা নিতে বারণ করে। একপ্রকার হুমকি দিতে শুরু করে যাতে আমি দ্বিতীয় ডোজ না নিই।

করোনা,ভ্যাকসিন,প্রেম,ব্রেকআপ,Corona,Covid Vaccine,Corona Vaccine,Vaccine second dose,Breakup,tbc,ভ্যাকসিন দ্বিতীয় ডোজ,breakup if corona second dose taken

প্রথমদিকে তিনি ভেবেছিলেন হয়তো নিছক মজার ছলেই একথা বলেছেন তাঁর প্রেমিক। কিন্তু পরে বুঝতে পারেন ব্যাপারটা গম্ভীর। সত্যি সত্যিই তাকে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে মানা করছে তার প্রেমিক। এমনকি এটাও বলেছে যে যদি সে দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নেয় তাহলে প্রেমের সম্পর্ক শেষ করে দেবে। এবার কি করবে আর কি করবে না এই নিয়েই ফ্যাসাদে পড়েছেন তরুণী।

বর্তমানে তরুণী পড়াশোনা করছেন, যে কারণে তার ভ্যাকসিন নেওয়াটা জরুরী। কিন্তু ভ্যাকসিন নিলে যে ব্রেকআপ হয়ে যাবে। কি করা উচিত সেটা জানতে চেয়ে সোশ্যাল মিডিয়াতেই লোকেদের মতামত জানতে চেয়েচিল তরুণী। সেখানে নেটিজেনরা তাকে পরামর্শ দিয়েছে যাতে সে অবশ্যই ভ্যাকসিন নেয়। কারণ ভ্যাকসিন না নিলে বেঁচে থাকাটাই রিস্ক হয়ে যেতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর