fbpx

Celeb Sister: ক্যামেরার আড়ালেই তাঁদের বাস! রাখি পূর্ণিমার আগেই বোনেদের বাড়ি রণবীর থেকে অক্ষয়

চেনেন নাকি বলিউডের জনপ্রিয় অভিনেতাদের এই বোনদের? লাইম লাইট থেকে দূরেই থাকেন তাঁরা।

আগামীকাল রাখি পূর্ণিমা। বঙ্গভঙ্গ প্রতিরোধ করার জন্য রবীন্দ্রনাথ ঠাকুর ভারত ও বাংলাদেশের হাজার হাজার হিন্দু এবং মুসলিম ভাই বোনের মধ্যে একতা গঠন করতে রাখি বন্ধন উৎসব চালু করেছিলেন। যদিও এখন অন্যভাবে দেখা হয় এই উৎসবকে। বোন তার ভাই বা দাদাকে রাখি বাঁধে বদলে তারা তাদের বোনকে রক্ষা করার দায়িত্ব পালন করে। সমস্ত দেশ জুড়ে মহা ধুমধামে পালিত হয় এই রাখি বন্ধন উৎসব। বি টাউনের ( b town ) সেলিব্রিটিরাও এই উৎসবে মেতে ওঠে।

বলিউডের বহু সেলেবের বোনদের ( celeb sister ) আমরা চিনি। বেশিরভাগ তারকার বোন অথবা দিদি লাইমলাইটে থাকতে বেশি পছন্দ করে। কিন্তু বেশকিছু জন এমন রয়েছেন যারা লাইম লাইট থেকে দূরে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। চলুন জেনে নেওয়া যাক বলিউডের জনপ্রিয় সেসব অভিনেতার বোনদের সম্পর্কে, যাঁরা ক্যামেরা, স্পটলাইট থেকে দূরে নিজদের জীবন অতিবাহিত করছেন।

অক্ষয় কুমার এবং অলকা ভাটিয়া

img 20220810 213328

বলিউডের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বলতে গেলে তাঁর পরিবারের কম বেশি সকলেই বেশ পরিচিত নেটিজেনদের কাছে। কিন্তু অক্ষয় কুমারের বোন অলকা ভাটিয়া লাইম লাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন। জানা গিয়েছে, অক্ষয় কুমারের বেশ কিছু নাকি ছবি সম্পাদনাও করেছেন অলকা।

সাইফ আলি খান এবং সবা আলি খান

img 20220810 213223

বলিউড অভিনেতা সাইফ আলি খানের দুই বোন, সোহা আলি খান এবং সবা আলি খান। সাইফের মতো সোহা আলি খানও বেশ জনপ্রিয় বি টাউনে। কিন্তু সাইফের ওপর বোন সবা নিজের ব্যক্তিগত জীবন নিয়েই অনেক ব্যস্ত থাকায় বেশিরভাগ নেটিজেনরা তাঁর ব্যাপারে জানে না।

রণবীর কাপুর এবং ঋদ্ধিমা কাপুর

img 20220810 212941

 

রণবীর কাপুরের গোটা পরিবারই জনপ্রিয় বি টাউনে। তাঁর মা, বাবা, স্ত্রী সকলেই নেটিজেনদের কাছে বেশ পরিচিত। তবে রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সেভাবে লাইম লাইটে আসতে পছন্দ করেন না। তিনি দিল্লিতে থাকেন। যদিও কিছু কিছু সময় মুম্বাইতে তাঁর মা নীতু কাপুরের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর