fbpx
Sunday, September 25, 2022

Serial couples: কেউ সহশিল্পী, কেউ আবার চাকুরিজীবি! টলিপাড়ার অভিনেত্রীরা প্রেমে পড়েছেন যাঁদের

চিনতে পারছেন এই সিরিয়াল অভিনেত্রীদের? জানেন কি টলিপাড়ার কোন কোন তারকার সঙ্গে সম্পর্ক রয়েছে এঁদের?

ধারাবাহিক ( tv serial ) দেখতে কে না পছন্দ করে। সন্ধ্যা হলেই টিভির সামনে বাড়ির মা বোনেরা বসে পড়ে নিজেদের পছন্দসই ধারাবাহিকটি দেখার জন্য। ধারাবাহিক দেখতে দেখতে ধারাবাহিকের চরিত্রগুলিও আমাদের প্রিয় হয়ে ওঠে। আর সেই প্রিয় চরিত্রগুলির ব্যক্তিগত জীবন সম্পর্কে আমাদের জানার আগ্রহ জন্মায়। তাঁদের প্রিয় খাবার থেকে শুরু করে তাঁদের প্রিয় মানুষ কে, সেসব জানতে ইচ্ছা করে অনেকেরই। জেনে নিন আপনার প্রিয় ধারাবাহিক চরিত্রের সেই সব প্রিয় ব্যক্তিদের নাম।

প্রিয়া মালাকার ও পূর্ণেন্দু শেখর ধর

সান বাংলা চ্যানেলের একটি জনপ্রিয় ধারাবাহিক হল কন্যাদান। ২০২০ সালের ডিসেম্বর মাসে সান বাংলায় এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছিল। একজন বাবা এবং তাঁর পাঁচ মেয়ের গল্পকে ঘিরে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হল প্রিয়া মালাকার। প্রায় অনেক দিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন প্রিয়া। তাঁর প্রেমিকের নাম পূর্ণেন্দু শেখর ধর। যদিও গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত নন পূর্ণেন্দু।

পৃথা চ্যাটার্জি এবং নীল চ্যাটার্জি

img 20220807 000930

টেলিভিশনের পর্দায় আরও একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মেঘে ঢাকা তারা’। এই ধারাবাহিকের মূল চরিত্র বৃন্দা ওরফে পৃথা চ্যাটার্জি সকলের খুব প্রিয়। টেলি তারকা নীল চ্যাটার্জি-র সঙ্গে পৃথার ছিল বহু দিনের সম্পর্ক। গত বছরই এই দুই তারকা গাঁটছড়া বেঁধেছিলেন।

জেসমিন রায় ও রবি শা

img 20220806 235611

সান বাংলার অপর একটি ধারাবাহিক হল ‘আমার সোনা চাঁদের কণা’। ধারাবাহিকের মুখ্য চরিত্র জেসমিন রায় ভালবাসা পেয়েছে বহু দর্শকদের কাছ থেকে। পূর্বে একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন জেসমিন কিন্তু বহুদিন পূর্বেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। বর্তমানে যদিও ধারাবাহিকের সহ অভিনেতা রবির সঙ্গে জেসমিনের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর