fbpx

Rajeev charu:সুস্মিতার পথেই ভাই রাজীব সেন! বিচ্ছেদের পর প্রাক্তন স্ত্রী’কে জড়িয়ে ধরে ছবি, চর্চা নেটপাড়ায়

কিছুদিন আগেই সুস্মিতা সেন ( Sushmita Sen ) ও লোলিত মোদীর খবরে সরগরম ছিল নেটপাড়া। এবার ভাই রাজীব সেন ও চলে এলেন লাইম লাইটে। অভিনেত্রী চারু আসোপার সঙ্গে রাজীব সেনের বিচ্ছেদের ( Charu Asopa- Rajeev Sen ) গুঞ্জন প্রকাশ্যে এসেছিল কিছুদিন আগেই। চারুর খোলামেলা বিবৃতি, ‘ টক্সিক সম্পর্ক আর পরিবেশে আমি মেয়েকে রাখতে চাই না।তাই এই বিয়ে রাখতে পারব না।’ রাজীব ও দিয়েছিলেন পাল্টা যুক্তি। প্রকাশ্যে শুরু হয়েছিল ব্লেম গেম। তবে রবিবার হঠাৎই যেন সব দূরত্ব কর্পূরের মতো উড়ে গেল। চারুর কাঁধে হাত রেখেই ছবি দিলেন রাজীব সেন। কিন্তু তাদের বিবাহ বিচ্ছেদের জন্য আইনি পদক্ষেপ নেওয়া শুরু হয়ে গিয়েছে। তবে কী অভিনয় করতে গিয়ে নিজেদের জীবনেও ঘটে গেল বলিউড ফ্লিমের রোম্যান্টিক ক্লাইম্যাক্স। দর্শক সত্যিই কোনো ধারণা করতে পারছে না। ভীষণই সংশয়ে পড়ছে তারা।

সকাল সকাল যে পোস্টটি রাজীবের ইনস্টাগ্রামে ফুটে উঠেছে, তা দেখে রীতিমতো চমকে উঠেছে নেটিজেনরা। তবে কী দিদির মতো ভাই-ও সারপ্রাইজ দিতে ভালোবাসেন।একটি কমলা রঙের টিশার্ট পরেছেন রাজীব আর চারু পরেছেন একটি গোলাপি রঙের পোশাক। কাঁধে হাত রেখে ছবি তুলেছেন দুজন। ভাবটা এমনই যেন কোথাও কোনো গোলমাল নেই। অবশ্য এই ছবির ক্যাপশনে কিছু লেখেননি রাজীব, শুধু একটি গোলাপ ফুলের একটি ইমোজি ব্যবহার করেছেন। ছবি দেখে দর্শক যা ভাবছেন তা সত্য কিনা তার উত্তর এখনও পাওয়া যায়নি। তবে আগামী দিনে দুজনকে একসঙ্গে দেখতে চান, এমন অসংখ্য শুভেচ্ছা বার্তা উড়ে এসছে।

তবে কটাক্ষ ও ধেয়ে আসতে শুরু করেছে অসংখ্য । একজন লিখেছেন, ‘এইসব কী নতুন নাটক?’,আরেক জন লিখেছেন, ‘একটু পাবলিসিটির জন্য আপনারা যা ইচ্ছে তাই করতে পারেন।’একজন বলছেন, ‘কিছুই বুঝছি না, একটু পরিস্কার করে বলুন তো আপনি কী চান?’মেয়ের ন’মাসের জন্মদিনে শাঁখা সিঁদুর পরে একইভাবে চমকে দিয়েছিলেন চারু। বিচ্ছেদের পর এমন রূপ দেখে একই চমক লেগেছিল নেটিজেনদের। সেখানেও একাধিক কুমন্তব্য উড়ে এসেছিল চারুর দিকে। ‘ সবই নজর কাড়ার জন্য’, ‘বিয়ে থেকে বিচ্ছেদ, পুরোটাই পাবলিসিটি’ এমনই অনেক মন্তব্য শুনতে হয়েছিল চারু কে।

২০১৯ সালে বাঙালি রীতিতে ঘটা করে বিয়ে করেছিলেন রাজীব-চারু। কিন্তু বিয়ের পর থেকেই একেবারে বনিবনা হচ্ছিল না। গত নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরও নিজেদের মধ্যে অশান্তি তুঙ্গে ওঠে। প্রকাশ্যে চলে কাদা ছোঁড়া ছুড়ি। আর তার পরেই বিচ্ছেদের পথে হাঁটেন দুজন। মেয়েকে নিয়ে নিজের বাড়িতে চলে আসেন চারু। এখন আবার দুজনকে একসঙ্গে দেখে একটাই প্রশ্ন তবে কি কন্যার কথা ভেবে আবার একত্রিত হলেন চারু-রাজীব?

google-news-icon

লেটেস্ট খবর