fbpx

Mithai Serial : ঘুরতে গিয়ে নতুন লুকে মিঠাইয়ের ঠাম্মি! শাড়ি ছেড়ে সোজা ট্রাউজার, চক্ষু কপালে নেটিজেনদের

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : ‘মিঠাই’ ( Mithai Serial ) ধারাবাহিক নিয়ে চর্চা তুঙ্গে থাকে টলিউড ( Tollywood )পাড়ায়। আসলে জি বাংলার এই ধারাবাহিক এখন টি আর পি( TRP list of Mithai ) লিস্টে লিডে নিজের স্থান পাকাপোক্ত করে নিয়েছে বলা চলে। এই সিরিয়াল এতটাই জনপ্রিয় যে মুখ্য অভিনেতা আদৃত রায় আর সৌমিতৃষা কুণ্ডুর পাশাপাশি দর্শকরা অন্যান্য কাস্টদের প্রতিও নজর রাখেন সোশ্যাল মিডিয়া মারফত। এখন যেমন চর্চায় আছেন ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা মোদক ওরফে স্বাগতা বসু ( Swagata Basu )। এক নতুন লুকে দেখা যাচ্ছে তাকে। যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। কী এমন নতুন লুকে দেখা যাচ্ছে তাকে যা দেখে দর্শকমহলের এমন অবস্থা! আসুন জেনে নেওয়া যাক।

img 20220717 180957

ঠাম্মিকে দেখা যাচ্ছে ট্রাউজার আর টপে। যদিও ‘মিঠাই’ ধারাবাহিকে এরকম সাজে মোটেও হাজির হবেন না সুষমা ওরফে স্বাগতা । আসলে এখন তিনি ব্যস্ত ছুটি কাটাতে । তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে ভ্যাকেশনের ছবি। এই পোস্টগুলোর নিচে অনুরাগীদের নানারকমের কমেন্ট আসছে। এক ‘মিঠাই’ ভক্ত লিখেছেন ‘আমি তো ঠাম্মিকে চিনতেই পারিনি’! তো অপরজনের মন্তব্য, ‘শাড়ি ছেড়ে ট্রাউজার্সে খুব ভালো লাগল দেখে। পরিবারের সঙ্গে আরও ভালো করে সময় কাটাও।’

সম্প্রতি ‘মিঠাই’-তে আসতে চলেছে বড় ধরণের চমক। রুদ্র আর নীপার বিয়ের দিনই ফিরবে ওমি। সে গুলি চালাবে সিদ্ধার্থের উপর বদলা নেওয়ার জন্য। আর সিডকে বাঁচাতে এগিয়ে আসবে মিঠাই। গুলি লাগবে মিঠাইয়ের গায়েই। ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

 

 

google-news-icon

লেটেস্ট খবর