fbpx

Ayanna Chatterjee: বোধি ব্যস্ত গবেষণায়, কারিশ্মার হাত ধরে সহপাঠি সৃজিতা আপাতত বড় পর্দায়

প্রত্যুষা সরকার, কলকাতা: হিন্দি হোক বা বাংলা ধারাবাহিক মানেই একটি শিশু চরিত্রতো থাকবেই। মাঝে মধ্যেই এই শিশুশিল্পীদের জন্য জনপ্রিয়তা পেয়ে যায় কোনও কোনও ধারাবাহিক। এরকমই এক শিশুশিল্পী অয়ন্যা চট্টোপাধ্যায় ( Ayanna Chatterjee )। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণি’ দিয়ে শুরু হয় তার অভিনয় জগতের পথ চলা। এর পর থেকে একের পর এক চরিত্রে অভিনয় করছে সে। এই টুকু বয়সেই জিতে নিয়েছে একাধিক মানুষের মন।

‘রাণী রাসমণি’ ধারাবাহিকে শিশু সারদার ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। ইতিমধ্যেই ধারাবাহিক থেকে টলিউডেও ডেবিউ করেছে ছোট্ট অয়ন্যা ( Ayanna Chatterjee )। পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘মিনি’-তে অভিনয় করেছে সে। ছবিতে তার সঙ্গে লিট ক্যারেক্টর হিসাবে অভিনয় করেছিলেন টলিউডে প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছে অয়ন্যা।

img 20220727 170646

এবার জীবনের আরও বড় সফলতার সম্মুখীন হতে চলেছে। ধারাবাহিক, টলিউডকে টপকে এবার হিন্দি ওয়েব সিরিজে দেখা মিলতে চলেছে ছোট্ট এই সারদার। করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অয়ন্যাকে। এই ছবি দিয়ে করিশ্মা কাপুরও ডেবিউ করতে চলেছেন ওয়েব সিরিজে। এই সিরিজে অয়ন্যার চরিত্রে নাম অহনা ( Ayanna Chatterjee )। গল্পে এই অহনাই বড় হয়ে খুন হবে।

img 20220727 174913

এরই পাশাপাশি জি বাংলার নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। বোধির মতোই গুরুত্বপূর্ণ চরিত্র তারও। ছোট পর্দা থেকে বড় পর্দা এত কাজে দারুণ ব্যস্ত এই শিল্পী। সঙ্গেতো আছেই তাঁর পড়াশোনাও। পড়াশোনাটাও জোর কদমে চালিয়ে যাচ্ছে সে। সব মিলিয়ে একেবারে ব্যস্ত শিডিউল তাঁর। তাই চাপও বেশি। ফলে কয়েক দিন পর থেকে হয়তো ছোটপর্দায় আর দেখা না-ও যেতে পারে অয়ন্যা ( Ayanna Chatterjee ), এমনই জানিয়েছেন তাঁর মা।

google-news-icon

লেটেস্ট খবর