fbpx
Saturday, October 1, 2022

Sharanya Deb: মনে আছে সেই তাথৈ’কে? শীঘ্রই টলিপাড়ায় নতুন রূপে ফিরতে পারেন অভিনেত্রী

অনেকেই শিশু শিল্পী হিসেবে সিরিয়াল বা সিনেমায় যোগ দেন। তারপর দীর্ঘদিন অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন। টলি দুনিয়ার অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠৈ, আবার এমনও অনেকে আছেন যারা অল্প দিন অভিনয় করেই ভালোবাসা পান আর তারপরই হঠাৎ মিলিয়ে যান টলি পাড়া থেকে। তবু তাদের দর্শক অনেকদিন মনে রাখেন। আপনাদের নিশ্চয়ই মনে আছে তাথৈ-এর কথা? ‘ডান্স বাংলা ডান্সের’ সঞ্চালিকা। হ্যাঁ,সেই ছোট্ট তাথৈ কত বড় হল? কী করছে এখন সে? আর অভিনয়ে দেখা যায় না কেন তাকে? এসব প্রশ্ন নিশ্চয়ই ভেবেছেন আপনারা।

তাথৈ অনেক ছোট্ট বয়সেই পা রেখেছিল টেলি জগৎে। ডান্স রিয়ালিটি শো তে এঙ্কারিং দিয়ে শুরু হয়েছিল জার্নি। মহাগুরু মিঠুন চক্রবর্তীর আদরের ছিল তাথৈ। তাছাড়া সে জুটি বেঁধেছিল অরিত্রর সঙ্গে। অরিত্রকে নিশ্চয়ই আপনারা মনে রেখেছেন, পরাণ যায় জ্বলিয়া রে, লে ছক্কা, চ্যালেঞ্জ, হাঁদা ভোঁদার মিষ্টি ছেলে টা। সময় গড়িয়ে অরিত্র-তাথৈ দুজনেই এখন অনেকটাই বড়ো হয়েছে। তবে কেউই আর সরাসরি সিনেমা করেন না। তবে কি করছেন এখন তাথৈ?

img 20220803 144004

তাথৈ-এর আসল নাম সারণ্যা দেব। তবে সবাই তার ডাক নামেই চেনে। ছোট্ট শিশুর মিষ্টি বুলিতে আর মজার কান্ডে ভরে থাকত ডান্স বাংলা ডান্সের মঞ্চ। মহাগুরুর স্নেহধন্যা তাথৈ সুযোগ পেয়েছিল ধুমধামাকা শো-তে। তবে শুধু রিয়্যালিটি শো নয়, বিভিন্ন সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। সব চরিত্র কাল্পনিক , চলো পাল্টাই, খোকাবাবু ইত্যাদি সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে ছিল তাথৈ। নাচেও সে দুর্দান্ত, নৃত্য শিল্পী হিসেবেও যথেষ্ট সুনাম রয়েছে। এমনকী বিজ্ঞাপনের মুখ হিসেবেও তাকে দেখা যাচ্ছে।

তবে এখন তাথৈ এখন কী করছে? একটু বড়ো হ ওয়ার সঙ্গে সঙ্গে আসে পড়াশোনার চাপ। পড়াশোনায় জোর দিয়ে ন্যাশনাল জেমস স্কুল থেকে প্রাথমিক পড়াশোনা জীবন শেষ করেন। এরপর হেরিটেজ স্কুল অব টেকনোলজিতে পড়াশোনা করে। তারপর সে চলে যায় টরেন্টোতে। সেখানে ফ্লিম এন্ড প্রোডাকশন নিয়ে পড়াশোনা করছেন। ভবিষ্যতে সিনেমা তৈরিতে যোগ দেবে অর্থাৎ টলি পাড়া থেকে পুরোপুরি সরে যায় নি সে। খুব দ্রুত রূপোলি পর্দায় নতুন পরিচয়ে দেখা যাবে তাঁকে।

google-news-icon

লেটেস্ট খবর