fbpx

যার গানে মুগ্ধ গোটা ভারতবাসী, সেই অরিজিৎ সিংকেই স্টেজ ভর্তি লোকের সামনে অপমানিত করেছিলেন সালমান খান

এনারা দুজনেই বলিউডের দুজন নামী তারকা। পার্থক্য একটাই একজন বলিউডের পেশাদার গায়ক আর অপরজন বলিউডে জনপ্রিয় সুপারস্টার। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে এখানে? হ্যাঁ একজন হলেন পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জের ছেলে বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। আর অপর তারকা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। আজ অরিজিৎ সিংয়ের ৩৪ তম জন্মদিন পালন করা হচ্ছে। ১৯৮৭ এর ২৫ শে এপ্রিল মুর্শিদাবাদ জন্মগ্রহণ করেন এই গায়ক।

২০০৫ সালে টেলিভিশনে গানের রিয়ালিটি শো “ফেম গুরুকূল” থেকে নিজের গানের ক্যারিয়ার শুরু করেন। এরপর একের পর এক হিট ছবিতে তার অসাধারণ গানের মধ্যে দিয়ে শ্রোতাদের মন জয় করে এই জনপ্রিয় গায়ক। বলিউড ইন্ডাস্ট্রিতে অরিজিৎ অসাধারণ গানের সাথে সাথে শান্ত মেজাজের জন্য পরিচিত। কিন্তু তাতে কি আর এসে যায়। বলিউডের এই জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং বলিউড অভিনেতা সালমান খানের সাথে এক বিতর্কিত কারনের জন্য খবরের শিরোনামে আসেন।

25c52

আরও পড়ুন ….হয় দুঃখ নয়তো গোয়েন্দাগিরি, একই ধারার ছবি বাদ দিয়ে ভালোবাসার ছবি বানাচ্ছি আমি: দেব
আরও পড়ুন ….ভালো সিনেমা বোঝার ক্ষমতা হারিয়েছে দর্শকরা, দক্ষিণী সিনেমার বিরুদ্ধে ফুঁসে উঠলেন নাওয়াজউদ্দিন সিদ্দিকী

যদিও সেই বিতর্কিত মুহূর্তের কারনে আজ পর্যন্ত গায়ক অরিজিৎ সিং য়ের সাথে দূরত্ব বজায় রেখেছে বলিউডের ভাইজান। কিন্তু এমন কী ঘটল যার জেরে এই পরিনাম? জানা যাচ্ছে, বলিউডের এক জনপ্রিয় অ্যাওয়ার্ড শোতে সঞ্চালক হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেতা সালমান খান। আর ওই একই মুহূর্তে মঞ্চে পুরস্কার নেবার জন্য মঞ্চে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং। সেই সময় মজার ছলে অরিজিৎ সালমান খানকে বলেন “আপনি তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছেন”।


আরও পড়ুন ….সংসারে বিপদ ডেকে আনছেন না তো! আজ থেকে রান্নার সময় মেনে চলুন এই নিয়মগুলো

যদিও সালমান খান পরক্ষণেই অরিজিৎকে বলেন “এমন গান গাইলে তো ঘুম আসবেই। ”এই সামান্য ঘটনাটি অনেকের কাছেই তুচ্ছ ঘটনা মনে হলেও। এই ঘটনায় পর থেকে আজ পর্যন্ত বলিউডের ভাইজান হিসেবে পরিচিত সালমান খান গায়ক অরিজিৎ সিংকে উপেক্ষা করে চলেছেন। এমনকি এরপর বলিউডের অনেক বিশেষ অনুষ্ঠানের এক মঞ্চে দেখা যায়নি বলিউডের এই দুই বিশিষ্ট তারকাদের। এই ঘটনা সামনে আসার পর সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছিল। বলিউডের ভাইজানের সাথে এই মতবিরোধের কারণে আজ পর্যন্ত মাশুল দিতে হচ্ছে অরিজিৎকে।

প্রসঙ্গত, বিতর্কের আরও এক নাম হল বলিউড এই উক্তিটি প্রায় সকলেরই জানা। প্রায় প্রতিনিয়তই এক তারকার সঙ্গে আরেক তারকাকে বিতর্কে জড়াতে দেখা যায়। এমনই এক বিতর্কিত কর্মকাণ্ডের সাক্ষী হয়েছিল বলিউড অভিনেতা সালমান খান ও অরিজিৎ সিংয়ের দ্বারা। ২০১৪ সালে হওয়া বলিউডের এক জনপ্রিয় অ্যাওয়ার্ড শোতে সঞ্চালক হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেতা সালমান খান। ঠিক একই সময় মঞ্চে পুরস্কার নেবার জন্য উপস্থিত ছিলেন অরিজিৎ সিং। দুই বলিউড তারকাদের মধ্যে হওয়া এক ছোট্ট মজার ব্যাপার নিয়ে বিতর্ক শুরু হয়। যার জেরে আজ পর্যন্ত অরিজিৎ সিংকে উপেক্ষা করে চলেছেন অভিনেতা সালমান। আর আজ পর্যন্ত এর মাশুল দিতে হচ্ছে অরিজিৎকে।

google-news-icon

লেটেস্ট খবর